Advertisement

Mimi Chakraborty: অডিশনে ডাক পেয়েছিলেন, তবু বলিউডে কেন সে বার বাদ পড়েছিলেন মিমি?

Mimi Chakraborty: টলিউডে লিডিং হিরোইনদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী। তাঁর আরও একটি পরিচয় হল তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ। যাদবপুর কেন্দ্রটি তাঁরই আওতায় পড়ে। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও মিমি এখন রীতিমতো বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করছেন।

মিমি চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 10:52 AM IST
  • টলিউডে লিডিং হিরোইনদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী। তাঁর আরও একটি পরিচয় হল তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ।

টলিউডে লিডিং হিরোইনদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী। তাঁর আরও একটি পরিচয় হল তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ। যাদবপুর কেন্দ্রটি তাঁরই আওতায় পড়ে। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও মিমি এখন রীতিমতো বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করছেন। তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত সকলের কাছে। বড়পর্দা থেকে এবার মিমি ওটিটিতেও পা রাখতে চলেছেন খুব শীঘ্রই। পুজোতে মুক্তি পাওয়া রক্তবীজ সিনেমাতে তাঁর অভিনয় দারুণ প্রশংসা পেয়েছে। কিন্তু এতকিছুর পরও বলিউডে শিকে ছিঁড়তে পারেননি অভিনেত্রী। অডিশন দিয়েও বাদ পড়তে হয়েছিল তাঁকে।

এই মুহূর্তে টলি অভিনেতাদের প্রায় সকলেই মুম্বইয়ে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা চুটিয়ে কাজও করছেন সেখানে। ওদিকে প্রথম ছবিতেই টোটা চিনিয়েছেন নিজের জাত। শুভশ্রী পর্যন্ত বলিউডে গিয়ে কাজ করে এসেছেন। কিন্তু মিমি বাদ পড়েন অডিশন থেকেই। কথা হচ্ছে ইয়ারিয়া ২ সিনেমার। যেখানে অভিনয় করতে দেখা গিয়েছিল টলিউডের যশ দাশগুপ্তকে। 

শোনা গিয়েছিল, এই ইযারিয়া ২ ছবির অডিশনে ডাক পড়ে মিমির। মুম্বই গিয়ে অডিশনও দেন তিনি। কিন্তু যশ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ছবির পরিচালকের দাবী অনুযায়ী যে চরিত্রের জন্য অডিশন হয় তাতে ফিট ছিলেন না মিমি। অগত্যা বাদ পড়েন অভিনেত্রী। তাঁর জায়গায় নেওয়া হয় অন্য অভিনেত্রীকে। যদিও মিমি এই নিয়ে মন্তব্য করেননি। তিনি চুপ। বলিউড ইন্ডাস্ট্রিতে অডিশন দেওয়া কিন্তু নতুন কোনও বিষয় নয়। অনেক বড় বড় অভিনেত্রীকেও অডিশনের মাধ্যমেই যেতে হয়। সেই সময় শোনা গিয়েছিল যে আলি ফজলের সঙ্গে এক ওয়েব সিরিজেও দেখা যেতে পারে মিমিকে। তবে সেই প্রজেক্টও বিশ বাঁও জলে। 

যদিও মিমির পোস্ত ছবির হিন্দি রিমেক শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী ছবিটি মুক্তি পেলেও সেটাকে আদ্যোপান্তো বলিউড ছবি বলা চলে না। যদিও এইসব বিষয়কে কম গুরুত্বই দিয়ে থাকেন মিমি। এখন আপাতত মিমি তাঁর ডেবিউ ওয়েব সিরিজ যাহা বলিব সত্য বলিব নিয়ে ব্যস্ত রয়েছেন। এই সিরিজের মাধ্যমেই তিনি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। এই সিরিজে তাঁকে টোটা রায়চৌধুরীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। সিরিজের টিজার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। 

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement