Advertisement

Tollywood Celeb Crush: টম ক্রুজ থেকে SRK, কোন টলি অভিনেত্রীর ক্রাশ কে?

Tollywood Celeb Crush: সাধারণ মানুষের গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রতি আকর্ষণ বরাবরই রয়েছে। বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীদের স্বপ্নের মানুষ ভেবে বসেন অনেকেই। তবে শুধু সাধারণ মানুষই নন, টলিউড অভিনেত্রীদেরও ক্রাশ রয়েছে। আসুন জেনে নিন এইসব তারকাদের ক্রাশ আসলে কারা।

টলিউড অভিনেত্রীদের ক্রাশ হলেন এঁরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 May 2023,
  • अपडेटेड 3:30 PM IST
  • বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীদের স্বপ্নের মানুষ ভেবে বসেন অনেকেই। তবে শুধু সাধারণ মানুষই নন, টলিউড অভিনেত্রীদেরও ক্রাশ রয়েছে। আসুন জেনে নিন এইসব তারকাদের ক্রাশ আসলে কারা।

সাধারণ মানুষের গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রতি আকর্ষণ বরাবরই রয়েছে। বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীদের স্বপ্নের মানুষ ভেবে বসেন অনেকেই। তবে শুধু সাধারণ মানুষই নন, টলিউড অভিনেত্রীদেরও ক্রাশ রয়েছে। আসুন জেনে নিন এইসব তারকাদের ক্রাশ আসলে কারা।

শোলাঙ্কি রায়
টলিউড তথা টেলিভিশনের খুবই পরিচিত মুখ শোলাঙ্কি রায়। গাঁটছড়া সিরিয়ালে খড়ির চরিত্রে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। সোশ্যাল মিডিয়াতে তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে শোলাঙ্কি যাঁর প্রেমে পাগল তিনি হলেন হলিউড অভিনেতা টম ক্রুজ। 

 

আরও পড়ুন: শুভশ্রী-রাজের বিয়ে ঠিক হতেই অসুস্থ হয়ে পড়েন মিমি! ঠিকভাবে হত না খাওয়া-ঘুম

রাইমা সেন
রাইমা সেনকে দেখলে তাঁর বয়সের আন্দাজ পাওয়া কঠিন। তিনি এখনও পুরুষ হৃদয়ে ঝড় তোলেন। রাইমা বহু পুরুষের ভালোবাসা হলেও, অভিনেত্রীর কিন্তু প্রথম প্রেম টাইটানিক খ্যাত লিওনার্দো ডিক্যাপ্রিও। 

ঐন্দ্রিলা সেন
ঐন্দ্রিলা সেন সম্পর্কে সকলেই জানেন। বিশেষ করে তার ভালবাসার মানুষের নামটা কারও অজানা নয়। বিগত প্রায় ১০ বছরের বেশি সময় ধরে তিনি এবং অঙ্কুশ হাজরা সম্পর্কে রয়েছেন। তবে ছোটবেলায় তিনি প্রেমে পড়েছিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুরের।

মধুমিতা সরকার
‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অভিনেত্রী মধুমিতা ছোট পর্দার গণ্ডি পেরিয়ে বড় পর্দায় পা দিতেই বহু পুরুষের হার্টথ্রবে পরিণত হয়েছেন। তবে ছোটবেলা থেকেই তার মনে শাহরুখ খানের বাস। তার প্রথম ক্রাশ ছিলেন শাহরুখ।

আরও পড়ুন: বিনোদিনী-সত্যবতীর পর বড় চমক, এই ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে রূক্মিণীকে

কৌশানী মুখোপাধ্যায়
কৌশানী জমিয়ে প্রেম করছেন বনির সঙ্গে। আগামী বথর হয়ত বিয়েও করবেন তাঁরা। তবে কৌশানী খুব ছোটবেলা থেকে হৃত্বিক রোশনের বড় ভক্ত। বলিউডের এই গ্রিক গড হলেন কৌশানীর জীবনের প্রথম ক্রাশ। 

Advertisement

মিমি চক্রবর্তী
বর্তমান প্রজন্মে টলিউডের অন্যতম একজন সফল জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তিনিও একজন হলিউড অভিনেতার ভক্ত। তার জীবনের প্রথম প্রেম হলেন হলিউডের সুপারম্যান হেনরি কাভিল।

 

আরও পড়ুন: গোপনে বিয়ে করেও ভাঙে সংসার, আজ কোথায় রয়েছেন রচনার প্রথম স্বামী ?

দর্শনা বণিক
শাহরুখ খানের ভক্ত সংখ্যার কথা আজ হয়ত আলাদা করে বলার অবকাশই রাখে না। শুধু সাধারণ মানুষই নয়, টলি অভিনেত্রী দর্শনা বণিকেরও স্বপ্নে আসতেন বলিউডের কিং খান ওরফে শাহরুখ খান।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

স্বস্তিকা দত্ত
টলি কুইন রাইমা সেনের সঙ্গে টেলি তারকা স্বস্তিকা দত্তের পছন্দের অনেক মিল রয়েছে। দুজনেরই ছেলেবেলার ক্রাশ টাইটানিকের হিরো জ্যাক অর্থাৎ লিওনার্দো ডিক্যাপ্রিও। টাইটানিক সিনেমার প্রেমে পরেনি এই রকম দর্শকের সংখ্যা হয়তো খুঁজে পাওয়া কঠিন। ঠিক সেই রকমই সাধারণ মানুষ থেকে সেলেব সকলের স্বপ্নের হিরো লিওনার্দো।


 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement