Advertisement

Aparajita Adhya: শ্যুটিংয়ের ফাঁকেই এই কাজটা করলেন, কার কাছে আদর খেয়ে এলেন অপরাজিতা?

Aparajita Adhya: টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যাঁকে এই মুহূর্তে কোজাগরী চরিত্রে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। বাংলা সিরিয়ালের টিআরপিতে এই সিরিয়াল দারুণ জায়গায় এখন রয়েছে। সিনেমার পর্দা হোক কিংবা ধারাবাহিক, অপরাজিতা আঢ্য মানেই দর্শক মনে খানিক বাড়তি চাহিদা। প্রতিটা চরিত্রকেই অপরাজিতে চেষ্টা করেন নিজের করে নিতে।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Feb 2024,
  • अपडेटेड 5:07 PM IST
  • টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

টলিপাড়ার ব্যস্ততম অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যাঁকে এই মুহূর্তে কোজাগরী চরিত্রে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। বাংলা সিরিয়ালের টিআরপিতে এই সিরিয়াল দারুণ জায়গায় এখন রয়েছে। সিনেমার পর্দা হোক কিংবা ধারাবাহিক, অপরাজিতা আঢ্য মানেই দর্শক মনে খানিক বাড়তি চাহিদা। প্রতিটা চরিত্রকেই অপরাজিতে চেষ্টা করেন নিজের করে নিতে। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন। ব্যক্তিগত জীবনের ছোট ছোট জিনিস তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। সবারই খুব প্রিয় অপা দি। আর তাঁর এই ব্যস্ততার মাঝেই অভিনেত্রী আদর খেয়ে এলেন তাঁর প্রিয়জনের কাছ থেকে। সেই খবরও তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

ঠাকুর-দেবতা যে অপরাজিতা ভালোবাসেন তা অনেকেই জানেন। বাড়িতে ভক্তি-শ্রদ্ধা সহকারে সরস্বতী পুজো, লক্ষ্মী পুজো হয়ে থাকে। অভিনয়ের পাশাপাশি এইসব পুজোআচ্চার দিকেও তাঁর মতি রয়েছে। অপরাজিতা বরাবরই ঈশ্বরে বিশ্বাসী। আর তাই বারবার ভগবানের টানেই তিনি শ্যুটিংয়ের ফাঁকেই চলে যান এদিক-ওদিক। নৈহাটির বড়মায়ের মন্দির হয়েছে সদ্য, ২০২৩ সালে কালীপুজোর আগেই এই মন্দির উদ্বোধন করা হয়েছিল। সেখানে গিয়েই পুজো দিলেন তিনি। শুধু তাই নয়, কলকাতার লেক কালীবাড়িতে গিয়েও পুজো দিয়ে এসেছেন অপরাজিতা। আর এই দুই কালীবাড়িতে পুজো দেওয়ার কথা সোশ্যালে জানিয়েছেন তিনি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'গতকাল নৈহাটিতে বড়মার কাছে আর আজকে লেক কালী বাড়ির মায়ের কাছে আদর খেতে এসেছি। জয় মা।'

সিনেমা-সিরিজের পাশাপাশি নিজের সিরিয়াল জল থই থই ভালোবাসার শ্যুটিং নিয়ে ভীষণরকম ব্যস্ত অপরাজিতা। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়াল শেষ হওয়ার পর এই সিরিয়ালের মাধ্যমেই কামব্যাক করেন অপরাজিতা। পাশাপাশি সঞ্চালনার কাজও করছেন তিনি। বরাবরই স্পষ্ট কথা বলতে ভালোবাসেন অপরাজিতা। জীবনকে হাসিমুখেই উপভোগ করেন অভিনেত্রী। আর এই কারণেই তিনি সেটে থাকা মানেই বেশ মজা করেই সময় কেটে যায় সকলের। মাঝে মধ্যে ছবির প্রস্তাবও পৌঁছে যাচ্ছে অপরাজিতার কাছে।

Advertisement

অভিনয়ের পাশাপাশি অপরাজিতার নাচের স্কুলও রয়েছে। ছোট ছোট শিশুদের নাচ শেখান তিনি। নিজের নাচের ভিডিও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন অপরাজিতা। গত বছরই মাকে হারিয়েছেন অভিনেত্রী। অপরাজিতার বাড়ির লক্ষ্মীপুজো খুবই জনপ্রিয় বাংলা ইন্ডাস্ট্রিতে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement