Advertisement

Aparajita Adhya: আদিযোগীর সামনে উদ্দাম নাচ অপরাজিতার, পাশে পেলেন এই বলি তারকাকে

Aparajita Adhya: অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য বেঁচে থাকার রসদ খুঁজে পান ঈশ্বর ভক্তির মধ্যে। তিনি যে ভীষণভাবে আধ্যাত্মিকতায় বিশ্বাসী তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। প্রতি বছরই অপরাজিতা শিবরাত্রির সময় সদগুরুর ইশা ফাউন্ডেশনে যান। আর এই বছরও তার ব্যতিক্রম হল না।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Mar 2024,
  • अपडेटेड 5:26 PM IST
  • অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য বেঁচে থাকার রসদ খুঁজে পান ঈশ্বর ভক্তির মধ্যে।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য বেঁচে থাকার রসদ খুঁজে পান ঈশ্বর ভক্তির মধ্যে। তিনি যে ভীষণভাবে আধ্যাত্মিকতায় বিশ্বাসী তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। প্রতি বছরই অপরাজিতা শিবরাত্রির সময় সদগুরুর ইশা ফাউন্ডেশনে যান। আর এই বছরও তার ব্যতিক্রম হল না। মেগা সিরিয়ালের টানা শ্যুটিংয়ের ফাঁকেই শিবরাত্রি পালন করে এলেন এই আশ্রমে। 

প্রতি বছর কোয়েম্বাটোরের ইশা ফাউন্ডেশনে জাঁকজমকভাবে পালন হয় শিবরাত্রি। যেখানে বিশ্বের প্রতিটি কোণা থেকে মানুষ এসে জড়ো হন সেখানে। চলে শিবের পুজো-অর্চনা, বিশেষ যজ্ঞ থেকে মনপ্রাণ খুলে নাচ। আর এই বছরও তার ব্যতিক্রম হল না। এই বছর ইশা ফাউন্ডেশনে পারফর্ম করতে আসেন শঙ্কর মহাদেবন ও তাঁর ব্যান্ড। আর শিবরাত্রির দিন শুক্রবার রাতে শঙ্কর মহাদেবনের গানে নেচে ওঠেন ইশা ফাউন্ডেশনে আসা অতিথিরা। আর সেই অতিথিদের মধ্যেই ছিলেন অপরাজিতা আঢ্য। আদিযোগীর সামনেই তিনি প্রাণখুলে নাচতে থাকেন। আর সেই ভিডিওতে অভিনেত্রী নাচলেন বলিউড তথা দক্ষিণী তারকা তমান্না ভাটিয়ার পাশে। তিনিও শিবরাত্রির সময় ইশা ফাউন্ডেশনে উপস্থিত ছিলেন। 

শিবরাত্রি উপলক্ষ্যে অপরাজিতা পরেছিলেন নীল রঙের শাড়ি ও গোল্ডেন ব্লাউজ। আদিযোগীর বিরাট মূর্তির সামনে শঙ্কর মহাদেবনের ওম নমঃ শিবায়া গানে নিজেকে ভুলে নাচতে থাকেন অপরাজিতা। এক অদ্ভুত মুগ্ধতা দেখা যায় তাঁর চোখে-মুখে। অপরাজিতা সময় পেলেও ইশা ফাউন্ডেশনের আশ্রমে চলে আসেন সময় কাটাতে। গত বছরেও ওখানে গিয়েছিলেন তিনি। সারা বছরের রসদ সঞ্চয় করে ফেরেন তিনি। এই রসদ মনের, সারা বছর ধরে কাজের পরিশ্রম, শহরের কোলাহলের সঙ্গে যুদ্ধ করার জন্য প্রয়োজনীয় মানসিক শান্তি পান অপরাজিতা।

কিছুদিন আগেই অপরাজিতা গিয়েছিলেন নৈনিতালে নিম করোলী বাবার দর্শনে। সেখানে গিয়েও তিনি এক দারুণ সময় কাটিয়েছেন। সেই ভিডিও শেয়ারও করেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন নিম করোলী বাবার খুব বড় ভক্ত তিনি। তাঁর পুজোর ঘরেও রয়েছে নিম করোলী বাবার ছবি। আর তারপরই আদিযোগীর শরণে গেলেন অপরাজিতা। 

Advertisement

বর্তমানে জল থই থই ভালোবাসা সিরিয়ালে কোজাগরীর ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা। যেখানে তাঁর জীবনে এক বড়সড় বিপদ নেমে এসেছে। স্বামী উদ্দালকের পুরনো প্রেমিক ও তাঁর মেয়ে খিলখিল এসে হাজির হয়েছে কোজাগরীর বাড়িতে। তবে তা এখনও টের পাননি কোজাগরী। তাই এরপর কী হচ্ছে তাঁর জীবনে, তা জানার জন্য অপেক্ষায় দর্শকেরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement