Advertisement

Ditipriya Roy: দিতিপ্রিয়া সবথেকে বেশি খুশি কখন হন? সিক্রেটটা ফাঁস করলেন নিজেই

Ditipriya Roy: চুটিয়ে প্রেম করছেন টলিউড তথা টেলিভিশনের জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। চলতি বছরের দোলের সময়ই প্রেমিকের সম্পর্কে কিছুটা হলেও জানিয়েছেন অভিনেত্রী। তবে এখনই সবটা খোলসা করতে নারাজ রানিমা। বরং একটু একটু করে সবটা নিয়ে আসতে চাইছেন সকলের সামনে। প্রসঙ্গত, এর আগেও দিতিপ্রিয়া সম্পর্কে জড়ালেও সেই সম্পর্ক টেকেনি।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jul 2024,
  • अपडेटेड 10:06 AM IST
  • চুটিয়ে প্রেম করছেন টলিউড তথা টেলিভিশনের জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়।

চুটিয়ে প্রেম করছেন টলিউড তথা টেলিভিশনের জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। চলতি বছরের দোলের সময়ই প্রেমিকের সম্পর্কে কিছুটা হলেও জানিয়েছেন অভিনেত্রী। তবে এখনই সবটা খোলসা করতে নারাজ রানিমা। বরং একটু একটু করে সবটা নিয়ে আসতে চাইছেন সকলের সামনে। প্রসঙ্গত, এর আগেও দিতিপ্রিয়া সম্পর্কে জড়ালেও সেই সম্পর্ক টেকেনি। তাই এইবার বর্তমানকে নিয়ে একটু বেশি সাবধানী দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া ইতিমধ্যেই প্রেমিকের ঝলক সামনে এনেছেন, তবে তিনি কে সেটা এখনও কাউকে বলেননি। যদিও তাঁর প্রেমিক বিনোদন জগতের সঙ্গে জড়িত নয়। আর কলকাতায় থাকেনও না দিতিপ্রিয়ার প্রেমিক। তবে প্রেমিককে যে মিস করেন নায়িকা সেটা প্রতি পদেই বোঝা যায়। এই যেমন প্রেমিকের টি-শার্ট পরেই শ্যুটিং ফ্লোরে পৌঁছে গেলেন দিতিপ্রিয়া। সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ারও করেছেন তিনি। ধৃসর রঙের লম্বা টি-শার্ট আর ছেঁড়া জিন্স পরেই শ্যুটিং করতে পৌঁছালেন দিতিপ্রিয়া। আর ক্যাপশনে লিখলেন, 'ওর টি-শার্ট পরলে আমি সবচেয়ে খুশি থাকি।' 

 

দিতিপ্রিয়া এখন সবে ২১ বছরের। তাই এখনই তাঁর বিয়ের কোনও প্ল্যান নেই। দিতিপ্রিয়া তাঁর হবু বরের নাম মুখে না আনলেও নায়িকার মা ফাঁস করে দেন প্রেমিকের নাম। দিতিপ্রিয়ার বয়ফ্রেন্ডের ডাকনাম রিভু আর নায়িকার মা তাঁকে রিভুবাবু বলে ডাকে। প্রসঙ্গত মার্চ মাসে প্রেমে সিলমোহর দিয়ে সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেছিলেন, ‘এর আগে আমার সঙ্গে অনেকের নাম জড়িয়ে ভুলভাল খবর হয়েছে। যার মধ্যে একবিন্দু সত্যতা নেই। সুহত্র থেকে শুরু করে আরও অনেক সহ-অভিনেতাকে নিয়ে মিথ্যা রটনা লেখা হয়েছে। এইবার তেমন কিছু ঘটুক আমি চাই না।’

সূত্রের খবর, রিভুবাবুর বয়স ২৩। কলকাতায় থাকেন না দিতিপ্রিয়ার প্রেমিক। এখনই তাদের বিয়ে করার প্ল্যান নেই। কেরিয়ারই একমাত্র ফোকাস। ২৪ মে হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে আবার রাজনীতি ওয়েব সিরিজ, যেখানে দিতিপ্রিয়ার অভিনয় দারুণভাবে প্রশংসিত। সিনেমা ও সিরিজ দুটোতেই দাপিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে সক্রিয় থাকতে দেখা যায়। নিজের ছোট ছোট মুহূর্তগুলি সকলের সঙ্গে ভাগ করে নেন দিতিপ্রিয়া। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement