Advertisement

Ishaa Saha: গোয়েন্দা বা মিষ্টি নায়িকা নয়, ইশা অভিনয় করতে চান ভিলেনের চরিত্রে

Ishaa Saha: টলিউড তথা ওয়েব সিরিজের দুনিয়ায় ইশা সাহা নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকাদের তালিকায় ইশা এখন বিরাজ করছেন। একের পর এক সিনেমা-সিরিজ এখন তাঁর ঝুলিতে রয়েছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন।

ইশা সাহা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 2:34 PM IST
  • টলিউড তথা ওয়েব সিরিজের দুনিয়ায় ইশা সাহা নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকাদের তালিকায় ইশা এখন বিরাজ করছেন।

টলিউড তথা ওয়েব সিরিজের দুনিয়ায় ইশা সাহা নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন। ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকাদের তালিকায় ইশা এখন বিরাজ করছেন। একের পর এক সিনেমা-সিরিজ এখন তাঁর ঝুলিতে রয়েছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন। ইশা কিন্তু ইতিমধ্যেই নিজেকে একাধিক চরিত্রের মাধ্যমে প্রমাণ করে দিয়েছেন। কিন্তু মিষ্টি মেয়ে ইশা আসলে কোন চরিত্রে অভিনয় করতে চান, এটা জানা আছে কি? 

গোয়েন্দা থেকে প্রেমিকা, গৃহবধূ থেকে গোয়েন্দার সহকারী সব চরিত্রেই ইশা নিজেকে প্রমাণ করেছেন। ইশার সাবলীল অভিনয় বরাবরই দর্শকদের পছন্দ হয়েছে এবং তার জন্য অভিনেত্রী বারংবার প্রশংসিত। তবে ইশার আবার এ ধরনের চরিত্র খুব একটা পছন্দ নয়, কেরিয়ারের জন্য করেন বটে। অভিনেত্রীর একেবারে কিছু আলাদা ধরনের চরিত্রে অভিনয় করার ইচ্ছা আছে। সেটার প্রকাশ তিনি এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন। 

সেই সাক্ষাৎকারে ইশাকে প্রশ্ন করা হয়েছিল যে তাঁর আইকনিক চরিত্র কী? না, কোনও আইকনিক চরিত্র নয়। একবার আদ্যন্ত নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চান তিনি। ইশা একেবারেই সত্যিকারের ধূসর চরিত্রে বা নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চান। যদিও এখনও সেই ধরনের চরিত্রের অফআর এখনও পর্যন্ত তাঁকে কেউ দেননি। তাই অগত্যা মিষ্টি নায়িকার ভূমিকাতেই অভিনয় করে চলেছেন তিনি। 

প্রসঙ্গত, ইন্দু ২-এর পর ফের ওয়েব সিরিজে দেখা যাবে ইশাকে। ডাকঘর সিরিজের পরিচালক অভ্রজিৎ সেন ইশা ও সৌরভ দাসকে নিয়ে নতুন ওয়েব সিরিজ আনতে চলেছে। এই সিরিজের নাম ‘অন্তরমহল’। ইশা-সৌরভের সঙ্গে এই সিরিজে স্বস্তিকা দত্তকেও দেখা যাবে। শুক্রবারই এই সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা হয়। সিরিজের পাশাপাশি ইশা বড়পর্দাতেও চুটিয়ে কাজ করছেন। এছাড়াও আসতে চলেছে ইশার ইন্দু ৩। যেখানে ইশাকে এক গৃহবধূ রূপে পরিবারের একাধিক রহস্য সমাধান করতে আগেও দেখা গিয়েছিল। 

Advertisement


 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement