Advertisement

Koel Mallick: মিতিন মাসি-র শ্যুটিং শেষ, সপরিবারে কোথায় ঘুরতে গেলেন কোয়েল?

Koel Mallick: পুজোর সময়ই মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসী। জঙ্গলে মিতিন মাসী দিয়েই বড়পর্দায় কামব্যাক করবেন কোয়েল মল্লিক। শ্যুটিং শেষ হয়েছে এই সিনেমার। তাই এখন হাতে কিছুটা সময় রয়েছে অভিনেত্রীর।

কোয়েল মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 1:02 PM IST
  • পুজোর সময়ই মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসী। জঙ্গলে মিতিন মাসী দিয়েই বড়পর্দায় কামব্যাক করবেন কোয়েল মল্লিক। শ্যুটিং শেষ হয়েছে এই সিনেমার। তাই এখন হাতে কিছুটা সময় রয়েছে অভিনেত্রীর।

পুজোর সময়ই মুক্তি পাবে পরিচালক অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসি। জঙ্গলে মিতিন মাসি দিয়েই বড়পর্দায় কামব্যাক করবেন কোয়েল মল্লিক। শ্যুটিং শেষ হয়েছে এই সিনেমার। তাই এখন হাতে কিছুটা সময় রয়েছে অভিনেত্রীর। আর তাই বেরিয়ে পড়লেন ছুটি কাটাতে। থাইল্যান্ডে স্বামী নিসপাল সিং রানে ও কবীরকে নিয়ে দারুণ মজা করছেন কোয়েল। ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন রঞ্জিত-কন্যা। 

ভিডিওতে দেখা গিয়েছে, কোয়েল নানান পোজে ছবি তুলছেন। কখনও কবীরকে নিয়ে আবার কখনও বা স্বামী নিসপালের সঙ্গে। কবীরের সঙ্গে থাইল্যান্ডের রাস্তায় মজা করতে দেখা গিয়েছে। বেশ অনেক দিন পরই কোয়েল সপরিবারে ঘুরতে গিয়েছেন। আর তাদের সঙ্গে তারা পেয়েছেন কবীরকে। কোয়েলের ছেলে অনেকটাই বড় হয়ে গিয়েছেন। সবকিছু মিলিয়ে এই বছরটা ভালই কাটছে অভিনেত্রীর। 

শেষ অভিনেত্রীকে দেখা গিয়েছিল রক্ত রহস্য ছবিতে। এরপর বেশ কিছু বছর সিনেমা থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। তবে নিজেকে ফিট রাখতে ভোলননি। কোয়েল তাঁর শরীরচর্চার ছবি-ভিডিও সবই শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কোয়েল মল্লিক আবার মিতিন মাসি রূপে বড়পর্দায় ধরা দিতে চলেছেন। এই খবর আগেই প্রচার হয়ে গিয়েছে। কোয়েলের প্রথম লুকসও সামনে চলে এসেছে। সুচিত্রা ভট্টাচার্যের লেখা সারান্ডায় শয়তানের গল্পের উপর ভিত্তি করে এই ছবি তৈরি করা হচ্ছে। মে মাস থেকে এই ছবির শ্যুটিং হয়। এই ছবির শ্যুটিং কলকাতা সহ সারান্ডা এবং দলমায় করা হয়েছে। 

এখানে কোয়েল মল্লিক ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকা দেখা যাবে রিয়া বণিক, অসীম রায়চৌধুরী, জয়দীপ কুণ্ডু, বরুণ চক্রবর্তী, প্রমুখকে। এখানে মিতিন মাসী ওরফে কোয়েলের স্বামী হিসেবে দেখা যাবে শুভ্রজিৎ দত্তকে। এই ছবির শ্য়ুটিং করতে গিয়ে ট্রোলের মুখে পড়েছিলেন কোয়েল। মন্দিরে শাড়ি পরে না যাওয়ার জন্য তাঁকে ট্রোল করা হয়েছিল। তবে তার মোক্ষম জবাব দেন কোয়েল। অভিনেত্রী নিজেকে একেবারে অন্যভাবে সকলের কাছে পেশ করছেন। প্রায়ই তাঁর ফটোশ্যুটের ছবি ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement