Advertisement

Koel Mallick: ভিডিও কলে ছেলের বায়না, জঙ্গলে শ্যুটিং চলাকালীন আবদার মেটান কোয়েল

Koel Mallick: বড়পর্দায় বহুদিন পর কামব্যাক করছেন কোয়েল মল্লিক। পরিচালক অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন মাসি’-র হাত ধরে পুজোতেই সকলের মন জয় করতে আসছেন কোয়েল। আর সেই ছবির পোস্টার প্রকাশ্যে এল সম্প্রতি।

কোয়েল মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2023,
  • अपडेटेड 10:57 AM IST
  • বড়পর্দায় বহুদিন পর কামব্যাক করছেন কোয়েল মল্লিক।
  • পরিচালক অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন মাসি’-র হাত ধরে পুজোতেই সকলের মন জয় করতে আসছেন কোয়েল।
  • এই ছবির পুরোটাই শ্য়ুটিং হয়েছে জঙ্গলে।

বড়পর্দায় বহুদিন পর কামব্যাক করছেন কোয়েল মল্লিক। পরিচালক অরিন্দম শীলের ‘জঙ্গলে মিতিন মাসি’-র হাত ধরে পুজোতেই সকলের মন জয় করতে আসছেন কোয়েল। আর সেই ছবির পোস্টার প্রকাশ্যে এল সম্প্রতি। আলিপুর চিড়িয়াখানাতেই এই ছবির পোস্টার লঞ্চ করা হয়। 

সুচিত্রা ভট্টাচার্যের মিতিন মাসি চরিত্রটিকেই বডপর্দায় ফুটিয়ে তুলেছেন অরিন্দম শীল। এর আগে মিতিন মাসির দুটি ছবিতেই কোয়েলকে নাম ভূমিকায় দেখা গিয়েছে। এবারও তার ব্যতিক্রম হবে না। দর্শকেরা মিতিন মাসি হিসাবে কোয়েলকেই পছন্দ করেন। এই ছবির পুরোটাই শ্য়ুটিং হয়েছে জঙ্গলে। আর শ্যুটিংয়ে কোয়েল পুত্র কবীর যেতে পারেনি। তবে মায়ের সঙ্গে ভিডিও কলে নিয়মিত কথা হয়েছে তার। আর সেই ফাঁকেই নাকি কবীর করেছিল একটি বায়না। যা রাখতে বাধ্য হন কোয়েল। 

পোস্টার লঞ্চ অনুষ্ঠানে এসে কোয়েল এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই ছবির শ্যুটিংয়ের সময় কোয়েল তাঁর ছেলে কবীরকে ভিডিও কল করেছিলেন। সেই সময় তাঁর পিছনে ছিল হাতি। আর হাতি দেখে ছোট্ট কবীর দারুণ খুশি হয়ে ওঠেন। বায়না জুড়ে দেয় যে সেও জঙ্গলে হাতি দেখতে আসবে। ছেলের সেই আবদার অবশ্য রাখেন নিসপাল রাণে। কবীরকে নিয়ে শ্যুটিং ফ্লোরে পৌঁছে যান তিনি। সেই সময় তীব্র গরম ছিল। কবীর সেই গরম সহ্য করতে পারবেন কিনা তা নিয়ে বেশ দুঃশ্চিন্তায় ছিলেন কোয়েল। তবে কবীরের হাতি দেখার উৎসাহের কাছে গরমকে হার মানতেই হয়েছে।   

পুজোয় মুক্তি পাচ্ছে ‘জঙ্গলে মিতিন মাসি’। এ ছবি তাঁর মনের খুব কাছের জানান কোয়েল। শুধুমাত্র গোয়েন্দা গল্প নয়, নতুন এই ছবি চোরাশিকারের বিরুদ্ধে এবং বন্যপ্রাণ সংরক্ষণেরও কথা বলবে, জানান পরিচালক অরিন্দম শীল। পুজোর মধ্যে যেহেতু মুক্তি পাচ্ছে তাই কোয়েল ব্য়স্ত থাকবে এই ছবির প্রচারে, করতে হবে তাঁকে হল ভিজিটও। তাই মল্লিক বাড়ির পুজোতে কতটা সময় দিতে পারবেন তা কোয়েল নিজেও জানেন না।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement