Advertisement

Bonny-Koushani: বিয়ের পিঁড়িতে বসছেন বনি-কৌশানী, সামনে এল বিয়ের তারিখ

Bonny-Koushani: প্রায় আট বছর ধরে সম্পর্কে রয়েছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। কিন্তু কবে তাঁদের এই সম্পর্ক পরিণতি পাবে সে নিয়ে তাঁরা দুজনেই কোনওদিনই মুখ খোলেননি। যদিও অভিনেতা বনি জানিয়েছিলেন যে আগামী বছরই হয়ত কৌশানীকে তিনি বাড়ির বউ করে নিয়ে যাবেন। আর বনির এই মন্তব্যতে সিলমোহর দিলেন কৌশানীর বাবা।

আগামী বছর বিয়ের পিঁড়িতে বনি-কৌশানী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 May 2023,
  • अपडेटेड 10:37 AM IST
  • প্রায় আট বছর ধরে সম্পর্কে রয়েছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।
  • কিন্তু কবে তাঁদের এই সম্পর্ক পরিণতি পাবে সে নিয়ে তাঁরা দুজনেই কোনওদিনই মুখ খোলেননি।
  • যদিও অভিনেতা বনি জানিয়েছিলেন যে আগামী বছরই হয়ত কৌশানীকে তিনি বাড়ির বউ করে নিয়ে যাবেন।

প্রায় আট বছর ধরে সম্পর্কে রয়েছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। কিন্তু কবে তাঁদের এই সম্পর্ক পরিণতি পাবে সে নিয়ে তাঁরা দুজনেই কোনওদিনই মুখ খোলেননি। যদিও অভিনেতা বনি জানিয়েছিলেন যে আগামী বছরই হয়ত কৌশানীকে তিনি বাড়ির বউ করে নিয়ে যাবেন। আর বনির এই মন্তব্যতে সিলমোহর দিলেন কৌশানীর বাবা। মেয়ের জন্মদিনের দিনই জানিয়ে দিলেন যে ২০২৪-এ বিয়ে করবেন এই জুটি। যদিও আচমকা শ্বশুরের মুখে এই কথা শুনে অস্বস্তিতে পড়ে যান বনি আর লজ্জায় লাল হয়ে ওঠেন কৌশানী। 

পরিচালক রাজ চক্রবর্তীর পারব না আমি ছাড়তো তোকে সিনেমার মাধ্যমেই একে-অপরের সঙ্গে আলাপ বনি ও কৌশানীরষ এরপর সেই আলাপ থেকে বন্ধুত্ব ও ক্রমে তা প্রেমে পরিণতি পেতে বেশি সময় নেয়নি। নিজেদের প্রেম নিয়ে কখনও লুকোছাপা করেননি তাঁরা। বরং সোশ্যাল মিডিয়ায় খোলাখুলিভাবেই নিজেদের ছবি দিয়েছেন বনি-কৌশানী। দুই পরিবারও খুশি তাঁদের সম্পর্ক নিয়ে। 

আরও পড়ুন: Rater Sohor: এবার 'রাতের শহর'-র কথা বলবেন বনি -কৌশানী! ফের পর্দায় জুটিতে 'লাভ বার্ডস'

 

১৭ মে ছিল কৌশানীর জন্মদিন। শহরের এক অভিজাত লাউঞ্জে আয়োজন করা হয়েছিল অভিনেত্রীর জন্মদিনের এলাহি আয়োজন। যেখানে ইন্ডাস্ট্রির বহু তারকাদেরই দেখা গিয়েছিল। সেই জন্মদিনের পার্টিতে কৌশানীর বাবা এই তারকা জুটির বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন। সেখানে এক সাক্ষাৎকারে কৌশানীর বাবা জানিয়ে দেন যে ২০২৪ সালেই বনি-কৌশানী বিয়ে করবেন। তবে বিয়ের তারিখ বা দিনক্ষণ এদিন কিছুই জানাননি তিনি। হবু শ্বশুরের কথা শুনে হেসে উঠলেন বনিও। তবে বাবার উত্তরে তেমন কোনও বাধাও দেননি। যদিও তারিখ বা বিয়ে সম্পর্কিত আর কোনও তথ্য জানা যায়নি। যদিও বনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে শীতের সময়ই তিনি আর কৌশানী বিয়ে করতে চান। 

Advertisement

আরও পড়ুন: Prosenjit got angry on Bonny Sengupta: এই একটা ভুলের কারণেই অভিনেতা বনির ওপর বেজায় চটলেন প্রসেনজিৎ

বনি ও কৌশানীর পরিবারের পক্ষ থেকেও এই সম্পর্ক নিয়ে যে কোনও অমত নেই তা বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারকে একসঙ্গে হতে দেখলেই বোঝা যায়। তাই বনি-কৌশানীকে যে কোনও ইভেন্টে একসঙ্গে দেখলেই প্রশ্ন একটাই আসে যে কবে তাঁরা বিয়ে করছেন। যদিও এ নিয়ে সরাসরি কোনও উত্তর দেননি এই জুটি। বরং বনি সবসময় বলে এসেছেন যে তাঁদের প্রযোজনা সংস্থাকে একটু বড় করে নেওয়ার পরই তিনি আর কৌশানী বিয়ের পিঁড়িতে বসবেন। বনি এখন ব্যস্ত রয়েছেন তাঁর আগামী কিছু প্রজেক্ট নিয়ে। অন্যদিকে কৌশানীর হাতেও রয়েছে কিছু কাজ। এইসব কিছু মিটিয়ে ২০২৪-এই সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement