Advertisement

Mimi Chakraborty: রবিবার চিট ডে-তে ডেজার্টে মন দিলেন মিমি, সঙ্গ দিলেন কে?

Mimi Chakraborty: সারা সপ্তাহ ফাটিয়ে শরীরচর্চা করে থাকেন টলিউড অভিনেত্রী মিমি। এর মধ্যে আবার আন্তর্জাতিক যোগা দিবসও গিয়েছে, সেখানেও মিমিকে দেখা গিয়েছে যোগা করতে। এরই মাঝে রবিবার আসতেই মিমি ডায়েট ভুলে গিয়ে হামলে পড়লেন ডেজার্টের ওপর।

ডেজার্ট-ডেটে মিমি চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jun 2023,
  • अपडेटेड 7:58 PM IST
  • সারা সপ্তাহ ফাটিয়ে শরীরচর্চা করে থাকেন টলিউড অভিনেত্রী মিমি।
  • এর মধ্যে আবার আন্তর্জাতিক যোগা দিবসও গিয়েছে, সেখানেও মিমিকে দেখা গিয়েছে যোগা করতে।

রবিবার মানেই একটা সপ্তাহের শেষ আর একটা নতুন সপ্তাহের শুরু। তাই এই রবিবারকে বিশেষ করে তুলতে অনেকেই অনেক কিছু করে থাকেন। কেউ বা বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যান আবার কেউ বা সিনেমা দেখতে আবার কেউ কেউ কোজি সানডে কাটান বাড়িতেই। অনেকে রয়েছেন যাঁরা সারা সপ্তাহ ধরে কড়া ডায়েটের মধ্যে থাকেন আর রবিবার দিন হয় তাঁদের চিট ডে। অর্থাৎ এইদিন তাঁরা তাঁদের মনপসন্দ খাবার খেতে পারেন। টলিউড তারকারাও ব্যতিক্রম নন। এঁদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী।

সারা সপ্তাহ ফাটিয়ে শরীরচর্চা করে থাকেন টলিউড অভিনেত্রী মিমি। এর মধ্যে আবার আন্তর্জাতিক যোগা দিবসও গিয়েছে, সেখানেও মিমিকে দেখা গিয়েছে যোগা করতে। এরই মাঝে রবিবার আসতেই মিমি ডায়েট ভুলে গিয়ে হামলে পড়লেন ডেজার্টের ওপর। সেই ভিডিও তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে দেখা গিয়েছে, মিমি দুধরনের ডেজার্ট খাচ্ছেন মন দিয়ে। তিনি যে মিষ্টি খেতে ভালোবাসেন সেটা তিনি আগেও বলেছেন। তবে মিমির এই ভিডিও যিনি নিয়েছেন তিনি হলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ অনিন্দ্য চট্টোপাধ্যায়। অনিন্দ্য কমেন্টেও লিখেছেন মিমিকে যে আবার তাঁরা যেতে চান এই ডেজার্ট খেতে। 

প্রসঙ্গত, টলিউড ইন্ডাস্ট্রিতে মিমি চক্রবর্তী-অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বন্ধুত্ব ইদানিং কালের নয়, বহুদিনের। বিভিন্ন গেট টুগেদারে দুজনকে একসঙ্গে দেখতে পাওয়া যায়। দুজনের ইনস্টাগ্রাম হ্যান্ডলে তাঁদের বন্ধুত্বের ছবি জ্বলজ্বল করছে। মিমি এবং অনিন্দ্য দুজনেই তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন বাপি বাড়ি যা সিনেমা দিয়ে। তাঁরা মাঝে মাঝেই একসঙ্গে সময় কাটান। ইন্ডাস্ট্রিতে খুব কম মানুষের সঙ্গে মেলামেশা করেন মিমি। পার্টি-ক্লাবিং একেবারেই পছন্দ নয়। অবসর পেলে পরিবার ও পোষ্যকে নিয়েই সময় কাটান। নয় তো অনিন্দ্যর সঙ্গে বেরিয়ে পড়েন। 

Advertisement

মিমি এবং অনিন্দ্য দুজনেই পশুপ্রেমী। ২০২১ সালে লকডাউনের সময় গভীর রাতে মিমির পোষ্য চিকুকে নিয়ে ডাক্তারের কাছে নিয়ে যান অনিন্দ্য। যদিও চিকুর মৃত্যু হয় পরে। সেদিনও মিমির পাশে ছিলেন অনিন্দ্য। তবে ভবিষ্যতে এই বন্ধুত্ব অন্যদিকে গড়ায় কিনা সেটাই দেখার।     

 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement