Advertisement

Mimi Chakraborty: বন্ধুদের সঙ্গে রোড ট্রিপে মিমি, আশীর্বাদ নিলেন বৈষ্ণোদেবীর কাছে

Mimi Chakraborty: কাজের থেকে অবসর পেয়ে ঘুরতে বেড়িয়ে পরা প্রায় সব অভিনেতা-অভিনেত্রীদেরই নেশা বলা যায়। সেই তালিকায় রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও। আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে সদ্য শেষ করেছেন একটা সিনেমার শ্যুটিং।

রোড ট্রিপে পাহাড়ে ঘুরতে গিয়েছেন মিমি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jun 2023,
  • अपडेटेड 1:15 PM IST
  • কাজের থেকে অবসর পেয়ে ঘুরতে বেড়িয়ে পরা প্রায় সব অভিনেতা-অভিনেত্রীদেরই নেশা বলা যায়।
  • সেই তালিকায় রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও।
  • হাতে এখন বেশ খানিকটা সময়। সেই ফাঁকেই বেরিয়ে বৈষ্ণোদেবী দর্শনে বেরিয়ে পড়লেন মিমি।

কাজের থেকে অবসর পেয়ে ঘুরতে বেড়িয়ে পরা প্রায় সব অভিনেতা-অভিনেত্রীদেরই নেশা বলা যায়। সেই তালিকায় রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও। আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে সদ্য শেষ করেছেন একটা সিনেমার শ্যুটিং। হাতে এখন বেশ খানিকটা সময়। সেই ফাঁকেই বেরিয়ে বৈষ্ণোদেবী দর্শনে বেরিয়ে পড়লেন মিমি। তবে একা নয়, বন্ধুদের সঙ্গে রোড ট্রিপ করেই বৈষ্ণোদেবী পৌঁছালেন অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়াতে সেই রোড ট্রিপের ছবি-ভিডিও পোস্ট করেছেন। বেড়াতে গিয়ে ছবি না দিলে ভ্রমণটাই যেন অসম্পূর্ণ থেকে যায়। মিমির ইনস্টাগ্রামে ঢুঁ দিয়ে দেখা গেল তাঁর ভ্রমণের কিছু কিছু টুকরো। পাহাড়ে ঘুরতে গিয়েছেন নায়িকা। তবে এ বার তাঁকে না কাটতে হয়েছে বিমানের টিকিট, না ট্রেনের টিকিট। যাঁরা ঘুরতে যেতে ভালবাসেন তাঁদের কাছে রোড ট্রিপের রোমাঞ্চ এক আলাদা ধরনের। মিমিও তাঁর রোমাঞ্চকর যাত্রার সূচনা করলেন বন্ধুদের সঙ্গে। সেই ছবিই ভাগ করে নিলেন। 

 

মিমি গিয়েছেন বৈষ্ণোদেবী দর্শনে। সেখান থেকেই টুকরো টুকরো ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। পাহাড়ের কোলে বাগানে ঘেরা তাঁদের হোটেল। রোদ এসে পড়েছে। গাছের আপেল, বেরি খাচ্ছেন বন্ধুদের সঙ্গে। কখনও বা পাহাড়ের সামনে বসে একাই সূর্যাস্ত উপভোগ করছেন অভিনেত্রী। বৈষ্ণদেবীতে পুজোও দিয়েছেন মিমি। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যেখানে অভিনেত্রীর হাতে রয়েছে প্রসাদের বাক্স। পুজো দেওয়ার পর চোখে-মুখে এক অদ্ভুত প্রশান্তি দেখা গিয়েছে। এই ছবি পোস্ট করে মিমি ক্যাপশনে লিখেছেন, আপনি একশো বছরের পরিল্পনা করে রখতে পারেন। কিন্তু আপনি এটা জানেন যা পরের মুহূর্তে কী ঘটতে চলেছে।

বেশ অনেকদিন হল বড়পর্দা থেকে দূরে রয়েছেন মিমি। এক বছর আগে অভিনেত্রীর মিমি মুক্তি পেয়েছিল এবং ডিসেম্বরে খেলা যখন। তবে এই বছর দুটো ছবির ঘোষণা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। সেই নিয়েই এখন প্রচণ্ডরকম ব্যস্ত আছেন অভিনেত্রী। আর ব্যস্ততা বাড়ার আগেই বন্ধুদের সঙ্গে রোড ট্রিপের মজা যেমন নিচ্ছেন তেমনি আগামী ছবির জন্য বৈষ্ণোদেবীর কাছ থেকে আশীর্বাদও নিয়ে এলেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement