Advertisement

Mimi-Nusrat Troll: 'বিচ্ছিরি লাগছে', 'এক বোতল নারকেল তেল..' দুর্গা সেজে ট্রোলের মুখে মিমি-নুসরত

Mimi-Nusrat Troll: সামনেই পুজো। আর এই সময় টলিউড সেলেবদের আগমনী ফটোশ্যুট করা একেবারেই মাস্ট। আর সেই আগমনী শ্যুটে গা ভাসিয়ে ফেলেছেন টলিউড থেকে টেলি পাড়া সকলে। মহালয়ার দিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে জ্যান্ত দেবীদের আনাগোনা। আর সেই তালিকায় ছিলেন টলিউডের অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও।

মিমি-নুসরত ট্রোল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2023,
  • अपडेटेड 3:24 PM IST
  • সামনেই পুজো। আর এই সময় টলিউড সেলেবদের আগমনী ফটোশ্যুট করা একেবারেই মাস্ট। আর সেই আগমনী শ্যুটে গা ভাসিয়ে ফেলেছেন টলিউড থেকে টেলি পাড়া সকলে।

সামনেই পুজো। আর এই সময় টলিউড সেলেবদের আগমনী ফটোশ্যুট করা একেবারেই মাস্ট। আর সেই আগমনী শ্যুটে গা ভাসিয়ে ফেলেছেন টলিউড থেকে টেলি পাড়া সকলে। মহালয়ার দিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে জ্যান্ত দেবীদের আনাগোনা। আর সেই তালিকায় ছিলেন টলিউডের অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও। মহালয়ার দিন নিজের সাবেকী লুকস নিয়ে এক্সপেরিমেন্ট করতেই চরম ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। তবে শুধু মিমি নন, টলিউডের আর এক নায়িকা-সাংসদ নুসরতের মহালয়ার লুকসও বেশ নিন্দিত সোশ্যাল মিডিয়ায়।  

মিমি যে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে গোল্ডেন রঙের শাড়িতে। ব্লাউজ ছাড়াই তিনি এই শাড়ি পরেছেন। গলায় সোনার হার, চুল ছেড়ে রাখা, হাতে লাল চুড়ি ও কপালে লাল বড় টিপ। এই পর্যন্ত সবই ঠিকঠাক ছিল। কিন্তু নিজের শরীরের খোলা অংশকে হাইলাইট করাতে গিয়ে বিপদে পড়লেন সাংসদ-অভিনেত্রী। গ্লসি লুক করতে গিয়ে ট্রোল হলেন নেটিজেনের একাংশের থেকে। 

মিমির এই গ্লসি লুক দেখে নেটিজেনদের মনে হয়েছে তিনি মনে হয় তেল মেখে বসে রয়েছেন। নেটিজেনের কেউ কেউ মিমিকে জিজ্ঞাসা করেছেন যে কয় বোতল নারকেল তেলে লেগেছে? কেউ কেউ আবার লিখেছেন যে সর্ষের তেলের দাম মনে হয় বাজারে কমে গিয়েছে। এই ধরনের নানান মন্তব্য করা হয় মিমিকে উদ্দেশ্য করে। তবে এইসব ট্রোলারদের খুব একটা পাত্তা দিতে নারাজ মিমি। এর আগেও একাধিকবার এ ধরনের সমালোচনার মুখে পড়তে হয়েছে মিমিকে। 

অপরদিকে নুসরতও ট্রোলের শিকার হয়েছেন। মহালয়ার দিন, লাল পাড় সাদা শাড়ি। এঁয়ো স্ত্রী হিসেবে দু’হাতে শাঁখা-পলা। সিঁথিতে একমাথা সিঁদুর। বাম হাতে শোভিত আয়েস্ত। কপালে সিঁদুরে টিপ। দু’হাতে আগলে পদ্মফুল। মহালয়ার ভোরে স্নিগ্ধ সাজে ধরা দিয়েছিলেন নুসরত। মা দুর্গার সাজে ভিডিও পোস্ট করে দেবীপক্ষের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। তবে ত্রিশূলধারী নুসরতের মহিষাসুর বধের নৃত্যকলা দেখে পছন্দ হয়নি নেটপাড়ার। অতঃপর কটাক্ষ করতেও ছাড়লেন না টলিউড নায়িকাকে। অবশ্য গতবারও দুর্গা সেজে কটাক্ষের মুখে পড়েছিলেন নুসরত জাহান।

Advertisement

চলতি বছরের পুজোটা মিমির জন্য বেশ স্পেশাল। কারণ এই বছর পুজোর সময়ই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘রক্তবীজ’। খাগড়াগড় কাণ্ড এই ছবির মূল উপজীব্য। মিমি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় এবং প্রবাদপ্রতিম অভিনেতা ভিক্টর ব্যানার্জি। ছবিটি পরিচালনা করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। অন্যদিকে, এই বছর নুসরত ও যশ মিলে নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই প্রযোজনা সংস্থার প্রথম ছবি মেন্টাল নিয়েই ব্যস্ত নুসরত ও যশ। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement