Advertisement

Monami Ghosh: পুজোতে নো ডায়েট, বিরিয়ানি থেকে মাটন কষা জমিয়ে খাবেন মনামী

Monami Ghosh: পুজো আসতে হাতে গোনা কয়েকটা দিন। ইতিমধ্যেই বৃষ্টি বিদায় নিয়ে দেখা দিয়েছে শরতের মেঘ। শহর জুড়ে প্রস্তুতি এখন তুঙ্গে। পাড়ায় পাড়ার মণ্ডপ তৈরির প্রস্তুতি, শপিং, সবকিছুই দারুণভাবে শুরু হয়ে গিয়েছে। আর এইসবের মাঝে টলি স্টারদের পুজোর প্ল্যান এখন থেকেই কিন্তু তৈরি হয়ে গিয়েছে। তাঁরা এ বছরের পুজোতে কী করবেন, কেমন সাজবেন, কী খাবেন তা এখন থেকেই প্ল্যান করতে শুরু করে দিয়েছেন।

মনামীর পুজোর প্যান কী?
মৌমিতা ভট্টাচার্য
  • কলকাতা,
  • 07 Oct 2023,
  • अपडेटेड 2:27 PM IST
  • এইসবের মাঝে টলি স্টারদের পুজোর প্ল্যান এখন থেকেই কিন্তু তৈরি হয়ে গিয়েছে। তাঁরা এ বছরের পুজোতে কী করবেন, কেমন সাজবেন, কী খাবেন তা এখন থেকেই প্ল্যান করতে শুরু করে দিয়েছেন।

পুজো আসতে হাতে গোনা কয়েকটা দিন। ইতিমধ্যেই বৃষ্টি বিদায় নিয়ে দেখা দিয়েছে শরতের মেঘ। শহর জুড়ে প্রস্তুতি এখন তুঙ্গে। পাড়ায় পাড়ার মণ্ডপ তৈরির প্রস্তুতি, শপিং, সবকিছুই দারুণভাবে শুরু হয়ে গিয়েছে। আর এইসবের মাঝে টলি স্টারদের পুজোর প্ল্যান এখন থেকেই কিন্তু তৈরি হয়ে গিয়েছে। তাঁরা এ বছরের পুজোতে কী করবেন, কেমন সাজবেন, কী খাবেন তা এখন থেকেই প্ল্যান করতে শুরু করে দিয়েছেন। টলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত মনামী ঘোষ। এ বছর তাঁর পুজোর প্ল্যান কী সেটাই শেয়ার করলেন আজতক বাংলার সঙ্গে।   

মনামীর কথায়, পুজোতে তাঁর কিছুই প্ল্যান নেই। যে রকম আসতে থাকে সেরকম ভাবেই নায়িকা প্ল্যান করে থাকেন। মনামী বলেন, 'পুজোতে তো এদিক-সেদিক উদ্বোধন করতে যেতে হয়, সেগুলি করব। আর এছাড়া পুজোয় হয়ত একটা দিন, আমি যদি ফ্রি থাকি তাহলে আত্মীয়-স্বজন মিলে বাড়িতেই ফ্যামিলি গেট টু গেদার হবে, সেখানেই খাওয়া-দাওয়া হবে।' মনামীর পুজোর শপিং কি কমপ্লিট? নায়িকা বলেন, পুজোর শপিং এখনও হয়নি, নিজের জন্য কিছুই কেনা হয় না। হয়ত বড়দের ও ছোটদের যেটা দেওয়া হবে, সেটাই কিনব তবে অনলাইন ছাড়া আর সময় পাব না কেনার।' 

টলিউডে মনামীর ফিগার রীতিমতো অন্যান্য নায়িকাদের ঈর্ষার কারণ। নিজেকে সবসময়ই ফিট রাখেন অভিনেত্রী। তবে মনামী এও জানিয়েছেন যে পুজোয় ডায়েট মেনে খাওয়া-দাওয়া একেবারেই হয় না। নায়িকা বলেন, আসলে আমি সারাবছরই খুব একটা ডায়েট মেনে যে খাই এমনটা নয়, আমি হেলদি ডায়েটেই থাকি। সেটাও কিন্তু খুব কম খাওয়া নয়। তবে ভিটামিন এম ভিডিওর সময় আমি খুব কড়া ডায়েটের মধ্যেই ছিলাম, যাতে ওই লুকসটাতে আমায় পারফেক্ট লাগে। তবে পুজোতে সব খাব। লুচি থেকে শুরু করে বিরিয়ানি, মাটন সবই খাব, তবে পরিমাণে হয়ত কম।

Advertisement

এ বছর পুজোতে মনামীর মিউজিক ভিডিও মুক্তি পাচ্ছে আইলো উমা বাড়িতে। মনামীর কথায়, এই মিউজিকভিডিও একেবারেই প্ল্যানে ছিল না। তবে এটা পুজোর সঙ্গে যুক্ত হয়ে গেল। তাই বিশেষভাবে দারুণ খুশি অভিনেত্রী। মিউজিক ভিডিওটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সৈকত বারুরি, যিনি মনামীর প্রেমিকও বটে। তবে এই ভিডিওতে মনামী গান গাইছেন না, নন্দী সিস্টার্স খ্যাত অন্তরা নন্দী এই গান গেয়েছেন। মনামী জানান যে এটা যে ধরনের গান তা তাঁর গলায় মানাবে না, মনামীর কন্ঠে রক, পপ এই জাতীয় গানই ভালো লাগে। 

মনামী কী সিঙ্গল থাকবেন? এর উত্তরে মনামী স্পষ্ট জানান যে সিঙ্গল থাকবেন না ঠিকই তবে যেদিন বিয়ে করার ও সংসার করার ইচ্ছে তাঁর মধ্যে আসবে সেদিনই তিনি বিয়ে করবেন। এখন আপাতত মনামীর পুরো মনোযোগ নিজের কেরিয়ারের দিকেই। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement