Advertisement

Nabanita Das: মাথায় টুপি-পাতলা গোঁফ, নয়া লুকসে নবনীতা কোথায় দেখা দেবেন ?

Nabanita Das: তাঁকে নিয়ে এখন টেলি পাড়ার জোর চর্চা চলছে। অভিনেত্রীর বিয়ে ভাঙার খবর এখন হট টপিক বলা চলে। তারই মাঝে ডেবিউ করছেন বড়পর্দাতেও। সবমিলিয়ে নবনীতা দাস এখন রীতিমতো চর্চায় রয়েছেন। তবে টলিপাড়ার এই নায়িকার একটি লুকস সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে দেখে চোনার উপায় নেই।

নবনীতা দাস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 6:14 PM IST
  • তাঁকে নিয়ে এখন টেলি পাড়ার জোর চর্চা চলছে। অভিনেত্রীর বিয়ে ভাঙার খবর এখন হট টপিক বলা চলে। তারই মাঝে ডেবিউ করছেন বড়পর্দাতেও। সবমিলিয়ে নবনীতা দাস এখন রীতিমতো চর্চায় রয়েছেন।

তাঁকে নিয়ে এখন টেলি পাড়ার জোর চর্চা চলছে। অভিনেত্রীর বিয়ে ভাঙার খবর এখন হট টপিক বলা চলে। তারই মাঝে ডেবিউ করছেন বড়পর্দাতেও। সবমিলিয়ে নবনীতা দাস এখন রীতিমতো চর্চায় রয়েছেন। তবে টলিপাড়ার এই নায়িকার একটি লুকস সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে দেখে চোনার উপায় নেই। 

পরনে নীল, কমলা রঙের চেক শার্ট, গালে তিল, মাথায় টুপি। এক ঝলক দেখলে পুরুষ বলে মনে হলেও  আদপে কিন্তু তিনি নবনীতা দাস। ভোল বদল করে এই নায়িকা দর্শকদের সামনে আসতে চলেছে। এই মুহূর্তে বিয়ের ফুল সিরিয়ালে অভিনয় করছেন তিনি। একেবারে কৌতুকে মোড়া এই সিরিয়ালে তিনি বহুদিন পর কামব্যাক করেছেন। গল্পে নতুন মোড় আসতে চলেছে। আর সেখানেই নয়া লুকে ধরা দেবেন অভিনেত্রী। 

স্বর্ণকুমার ব্রহ্মচারী পরিবারের ছেলে। যে চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী। সেই পরিবারে মেয়েদের প্রবেশ নিষেধ। স্বর্ণের দাদু তাই কলিকে গ্রামছাড়া করতে বাধ্য করেছে। এ দিকে তাদের পরিবারকে বাঁচাতে মরিয়া কলি। কারণ ব্রহ্মচারী পরিবারের উপর নজর পড়েছে দর্শনার। যে চরিত্রে অভিনয় করছেন রিমঝিম মিত্র। ফলে স্বর্ণের পরিবারকে রক্ষা করতেই কলি সেজেছে কল্যাণ। তাই লুকও বদলে ফেলতে হয়েছে নায়িকাকে। গল্পের এই নতুন টুইস্ট নিয়ে বেশ আগ্রহী নবনীতাও।

মাসখানেক আগে শুরু হওয়া এই সিরিয়ালে নবনীতা দাস খুবই গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে তিনি প্রথমবার জুটি বেঁধেছেন এই সিরিয়ালে। একেবারেই অন্য ধরনের গল্প হওয়ায় দর্শকদেরও পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। নবনীতার এই লুকস বেশ নজর কেড়েছে সকলের। তাঁকে এইভাবে পর্দায় দেখতে দর্শকেরা মুখিয়ে রয়েছেন। এই মুহূর্তে ব্যক্তিগত জীবন বেশ সমস্যাতেই কাটছে তাঁর। সম্প্রতি স্বামী জিতু কমলের সঙ্গে আইনি বিচ্ছেদের কথা ফেসবুকে ঘোষণা করেন তিনি। তার পর থেকেই তাঁদের সম্পর্ককে ঘিরে আলোচনা চলছেই।    

Advertisement

জিতু যদিও এই নিয়ে একটা শব্দও খরচ করেননি। নবনীতা বহুদিন ধরেই আলাদা থাকছেন জিতুর থেকে। বিচ্ছেদের আইনি প্রক্রিয়ার কাজ চলছে। নায়িকা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি ছোট পর্দার কাজ ছাড়তে পারবেন না। শোনা যাচ্ছে, প্রযোজক রানা সরকারের সঙ্গে একপ্রস্থ কথা হয়েছে তাঁর। আগামী বছর বড় পর্দায় দেখা যেতে পারে নায়িকাকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement