Advertisement

Nusrat-Mimi: বোনুয়ার সঙ্গে বিচ্ছেদ, নুসরতের জীবনে এখন 'বোনিলা'

Nusrat-Mimi: টলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের বন্ধুভাগ্য বড্ড খারাপ হয়। আর সেখানে দাঁড়িয়ে নুসরত ও মিমির বন্ধুত্বের উদাহরণ দিত টলিপাড়া। নায়িকারাও বেস্ট ফ্রেন্ড হতে পারেন, সেই কথা খাতায়-কলমে প্রমাণ করে দিয়েছিলেন নুসরত-মিমি। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে পার্ট করা সবেতেই ছিলেন নুসরত ও মিমি।

নুসরত-মিমি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jan 2024,
  • अपडेटेड 6:04 PM IST
  • টলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের বন্ধুভাগ্য বড্ড খারাপ হয়। আর সেখানে দাঁড়িয়ে নুসরত ও মিমির বন্ধুত্বের উদাহরণ দিত টলিপাড়া।

টলিউড ইন্ডাস্ট্রিতে তারকাদের বন্ধুভাগ্য বড্ড খারাপ হয়। আর সেখানে দাঁড়িয়ে নুসরত ও মিমির বন্ধুত্বের উদাহরণ দিত টলিপাড়া। নায়িকারাও বেস্ট ফ্রেন্ড হতে পারেন, সেই কথা খাতায়-কলমে প্রমাণ করে দিয়েছিলেন নুসরত-মিমি। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে পার্ট করা সবেতেই ছিলেন নুসরত ও মিমি। এমনকী নুসরত-নিখিলের বিয়েতেও তুরস্কে গিয়েছিলেন টলিউড থেকে একমাত্র মিমি। কিন্তু সেই প্রাণের বন্ধুত্বে ছেদ পড়েছে। গত কয়েক মাস যাবত নুসরত-মিমির বন্ধুত্বের চেনা ছবিটা আচমকাই গায়েব। বোনুয়া নুসরতের সঙ্গে মিমির আর কোনও সম্পর্কই নেই। তবে কোনও জিনিসই চিরস্থায়ী নয়। বোনুয়ার জায়গায় নুসরত পেয়ে গিয়েছেন তাঁর বোনিলাকে। সেন্টিমেন্টাল-এর প্রিমিয়ারের দিনই সামনে এল নুসরতের নতুন বেস্ট ফ্রেন্ড। 

১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে যশ-নুসরতের প্রথম প্রযোজনার ছবি সেন্টিমেন্টাল। বৃহস্পতিবার ছিল সেই ছবির গ্র্যান্ড প্রিমিয়ার। আর সেখানে টলিউডের একাধিক তারকাকেই দেখা গিয়েছিল। প্রিমিয়ামে নুসরত ও যশের সঙ্গে একসঙ্গে বসে সিনেমা উপভোগ করলেন ঋতাভরী চক্রবর্তী। সেই ঝলকও শেয়ার  করেছেন ঋতাভরী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সেই ছোট ভিডিওতে দেখা গিয়েছে নুসরত ও যশের সঙ্গে দারুণ মজা করছেন ঋতাভরী। সিনেমা হলে বসেই নাচছেন দুই অভিনেত্রী। ঋতাভরী এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে নুসরতকে বোনিলা বলে উল্লেখ করেছেন। তাহলে কি বোনুয়া মিমির সঙ্গে সম্পর্ক অতীত করে ঋতাভরীকেই বোনিলা বানালেন নুসরত?

যশ-নুসরতের প্রযোজনায় প্রথম ছবি সেন্টিমেন্টাল-এর প্রিমিয়ারে প্রসেনজিৎ, শ্রাবন্তী, ইশা সাহাদের মতো অভিনেতা-অভিনেত্রীদের দেখা গেলও, দেখা মেলেনি মিমির। অনেকটাই দুরত্ব বেড়ে গিয়েছে তাঁর ও নুসরতের মধ্যে। যদিও তাঁদের মধ্যে কী নিয়ে এই দুরত্বের সৃষ্টি হয়েছে তা অজানা। কারোর কারোর যশের জন্যই দূরত্ব তৈরি হয়েছে দুজনের। কারণ নিখিলের সঙ্গে নুসরতের ‘বিয়ে’ ভাঙার পর থেকেই মিমির সঙ্গেও অদ্ভূত দূরত্ব তৈরি হয়। আবার অনেকে মনে করছেন, রাজনৈতিকগত কারণেই মিমি নুসরতের সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। 

Advertisement

শুধু ইন্ডাস্ট্রি নয়, একই রাজনৈতিক দলের সাংসদ দুজনে। একইসঙ্গে শুরু করেছিলেন রাজনৈতিক কেরিয়ার। কিন্তু গত কয়েক মাস ধরে দুজনের বন্ধুত্ব নিয়ে নানান গুঞ্জন ঘোরফেরা করছেন টলিগঞ্জে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরত এও জানিয়েছেন যে তিনি মিমির সঙ্গে সব ভুল বোঝাবুঝি ঠিক করতে চাইলেও মিমি সাড়া দেননি। তবে নতুন বোনিলা ঋতাভরীকে দেখে এটা স্পষ্ট যে মিমির সঙ্গে পাকাপাকিভাবেই বন্ধুত্ব ভাঙল নুসরতের। 

 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement