Advertisement

Nusrat Jahan: 'হিন্দু হয়ে গেছেন?' নুসরতের সিঁদুরখেলা-বরণের ছবিতে তুমুল ট্রোলিং, দেখুন

Nusrat Jahan: ধর্ম ভিন্ন হলেও নুসরত বরাবরই সব ধর্মের আচার-অনুষ্ঠান পালন করতে ভালোবাসেন। সব ধর্মকেই সমান নজরে, সমানভাবে শ্রদ্ধা করে এসেছেন তিনি। ঈদ যেমন পালন করেন তেমনি পুজোয় অষ্টমীর অঞ্জলিও দেন। কিন্তু হিন্দুদের উৎসব পালন করা নিয়ে সবসময়ই ট্রোলের মুখে পড়তে হয় নুসরত জাহানকে।

নুসরত-যশ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2024,
  • अपडेटेड 10:59 AM IST
  • ধর্ম ভিন্ন হলেও নুসরত বরাবরই সব ধর্মের আচার-অনুষ্ঠান পালন করতে ভালোবাসেন।

ধর্ম ভিন্ন হলেও নুসরত বরাবরই সব ধর্মের আচার-অনুষ্ঠান পালন করতে ভালোবাসেন। সব ধর্মকেই সমান নজরে, সমানভাবে শ্রদ্ধা করে এসেছেন তিনি। ঈদ যেমন পালন করেন তেমনি পুজোয় অষ্টমীর অঞ্জলিও দেন। কিন্তু হিন্দুদের উৎসব পালন করা নিয়ে সবসময়ই ট্রোলের মুখে পড়তে হয় নুসরত জাহানকে। তবে এইসব কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে দশমীতে যশকে নিয়ে জমিয়ে সিঁদুর খেললেন অভিনেত্রী। ট্রোলও হলেন এরজন্য।  

শনিবারই ছিল দশমী। আর এদিন অনেকেই নিয়ম মেনে মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলেছেন। ২১ পল্লীর পুজোয় স্বামী যশকে নিয়ে সিঁদুর খেললেন নুসরতও। লাল পাড় সাদা জামদানি শাড়ি, লাল ব্লাউজ, মানানসই সোনার গয়না, কপালে ছোট্ট লাল টিপ। আৎ সিঁথিভর্তি সিঁদুর, সিঁদুর লেগেছে অভিনেত্রীর গালেও। হাতে ধরা মাকে বরণ করার মিষ্টি, পানপাতা ও জল। সাদা রঙের শার্ট এবং নীল রঙের জিনসে ক্যাজুয়াল লুকে যশ দাশগুপ্ত। এই ছবি দেখে বোঝাই যাচ্ছে যে নুসরত মাকে বরণও করেছেন এবং সিঁদুরও খেলেছেন। যে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

নুসরত তাঁর ও যশের সিঁদুর খেলার ছবি পোস্ট করে ক্যাপশনে নবমী ও বিজয়া দশমীর শুভেচ্ছা জানান। এদিন সিঁদুর খেলরা সময় খুনসুটিতে মাতলেন দুজনে। শুরুতে নুসরত বরের গালে সিঁদুর লাগাতে এলে মুখ ঘুরিয়ে নেন যশ। তাতেই গোঁসা বউয়ের। পড়ে অবশ্য নিজেই গাল বাড়িয়ে দিলেন, এইভাবেই জমল দুজনের বিজয়া। নুসরতকেও দেখা গেল অন্যদের সঙ্গে সিঁদুর খেলতে। আর এই ছবি-ভিডিও পোস্ট করতেই রে রে করে আসেন নেটিজেনদের একাংশ। অনেকেই লিখেছেন, নুসরত কী হিন্দু? আবার অনেকে লেখেন, আপনি কী হিন্দু হয়ে গেছেন? আবার কেউ কেউ নুসরতকে লেখেন, মুসলিম নামের কলঙ্ক। তবে এইসব ট্রোল নিয়ে কোনওদিনই খুব একটা চিন্তিত ছিলেন না নুসরত। 

Advertisement

এর আগেও নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর মাথায় সিঁদুর পরে সাংসদে যাওয়া নিয়েও কটাক্ষের শিকার হতে হয়েছিল নুসরতকে। আসলে নুসরতের গোটা জীবনটাই বিতর্কের ওপর দাঁড়িয়ে। নিখিল জৈনের সঙ্গে বিয়ে থেকে শুরু করে যশের সঙ্গে সম্পর্ক, প্রেগন্যান্ট হয়ে যাওয়া, ঈশানের বাবা কে, এইসব নিয়ে অভিনেত্রী বার বার কটাক্ষের শিকার হয়েছেন। সম্প্রতি ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডেও ফেঁসেছেন। এই বছরের পুজোটা ছেলে ঈশানকে সঙ্গে নিয়ে কাটালেন যশ-নুসরত। যশ-নুসরত নিজেদের স্বামী-স্ত্রী হিসাবে পরিচয় দিলেও তাঁরা কবে বিয়ে করেছেন সেই দিনক্ষণ আজও অজানা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement