Advertisement

Nusrat Jahan Troll: আরজি কর-প্রতিবাদ খালি মুখেই! পোশাক নিয়ে নুসরতকে কুৎসিত মন্তব্য মহিলাদেরই

Nusrat Jahan Troll: বিতর্ক কোনওভাবেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। পর্দায় সেভাবে তাঁকে আর দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় থাকেন নুসরত। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের একাংশ কাটাছেঁড়া করতে পিছু পা হন না।

ফের ট্রোলের মুখে নুসরত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 4:16 PM IST
  • বিতর্ক কোনওভাবেই পিছু ছাড়ে না নুসরত জাহানের।

বিতর্ক কোনওভাবেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। পর্দায় সেভাবে তাঁকে আর দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় থাকেন নুসরত। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের একাংশ কাটাছেঁড়া করতে পিছু পা হন না। কখনও তাঁর সম্পর্ক নিয়ে আবার কখনও বা তাঁর চেহারা নিয়ে আবার কখনও বা নুসরতের পোশাক নিয়ে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সম্প্রতি নুসরতকে আবারও বিশ্রীভাবে ট্রোলের মুখে পড়তে দেখা যায়। 

সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন। যেখানে তিনি মভ রঙের একটি ড্রেস পরে রয়েছেন। যদিও এই ড্রেসের স্টাইলটা একেবারেই অন্যরকম। আর যে কারণে নুসরতকে চরমভাবে ট্রোলের মুখে পড়তে হয়। অনেকেই নুসরতকে জিজ্ঞাসা করেছেন এ কেমন ড্রেস? অনেকে আবার নুসরতের বক্ষযুগলকে কটাক্ষ করে লেখেন এমা দুই সাইড দুই রকম। অনেকে আবার লেখেন মিষ্টির দোকানে কীভাবে ছানা ঝুলিয়ে রাখে, কেউ দেখেছেন। সব মিলিয়ে অভিনেত্রীকে খুব খারাপভাবে ট্রোল করেন নেটিজেনদের একাংশ। তবে এইসব নিয়ে পাল্টা কোনও জবাব দেননি নুসরত। 

কিছুদিন আগেই যশকে সঙ্গে নিয়ে সি-বিচে ঘুরে এসেছেন অভিনেত্রী। সেখান থেকেও বিকিনি পরা ছবি পোস্ট করেন অভিনেত্রী। আরজি কর-কাণ্ডের প্রতিবাদে নুসরতকে দেখা না যাওয়ায় এইসব নিয়েও তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। যদিও এইসব ট্রোলকে খুব একটা আমল দিতে চান না অভিনেত্রী। তাই কোনও ট্রোলেরই জবাব দেন না তিনি। শনিবারই নির্দেশ মেনে ফ্ল্যাট প্রতারণা মামলায় আলিপুর আদালতে হাজিরা দেন নুসরত জাহান। আইনজীবীকে সঙ্গে নিয়ে ফ্ল্যাট সংক্রান্ত যাবতীয় নথি জমা দিলেন তিনি।

ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে গত বছর গড়িয়াহাট থানায় তৃণমূল সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন কয়েকজন। "সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ সংস্থার ডিরেক্টর পদে তিনি থাকাকালীন, ফ্ল্যাট দেওয়ার নামে কোটি কোটি টাকা নিয়েও, তা পাওয়া যায়নি বলে অভিযোগ ওঠে। যা ঘিরে বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার নেতৃত্বে ইডি দপ্তরেও অভিযোগ জানান অনেকে। সেই অভিযোগের ভিত্তিতে ইডি দপ্তরেও হাজিরা দেন নুসরত। শেষবার নুসরত-যশকে একসঙ্গে দেখা গিয়েছিল সেন্টিমেন্টাল ছবিতে। যা বক্সঅফিসে চূড়ান্তভাবে ফ্লপ হয়।  
  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement