Advertisement

Paoli Dam: 'হেট স্টোরি' বা 'ছত্রাক',-এর সেই বিতর্কিত দৃশ্যে অভিনয় কীভাবে করলেন ? পাওলি বললেন...

Paoli Dam: টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বিশেষ করে সাহসী চরিত্রে অভিনয় করা নিয়ে পাওলি রীতিমতো চর্চিত। হেট স্টোরি হোক অথবা ছত্রাক, পাওলির দুঃসাহসিক অবতার বার বার সকলকে অবাক করেছে। আর এই নিয়ে অভিনেত্রীকে বিতর্কের মুখে পড়তে হয়েছে একাধিকবার।

পাওলি দাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2023,
  • अपडेटेड 12:09 PM IST
  • টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বিশেষ করে সাহসী চরিত্রে অভিনয় করা নিয়ে পাওলি রীতিমতো চর্চিত।

টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বিশেষ করে সাহসী চরিত্রে অভিনয় করা নিয়ে পাওলি রীতিমতো চর্চিত। হেট স্টোরি হোক অথবা ছত্রাক, পাওলির দুঃসাহসিক অবতার বার বার সকলকে অবাক করেছে। আর এই নিয়ে অভিনেত্রীকে বিতর্কের মুখে পড়তে হয়েছে একাধিকবার। আসলে পাওলি বরাবরই ছকভাঙা চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। যে কোনও দিক থেকেই চরিত্রের চ্যালেঞ্জ তিনি গ্রহণ করতে সক্ষম।

অনেক অভিনেত্রী বোল্ড বা সাহসী চরিত্রে অভিনয় করলেও প্রথম প্রথম এই ধরনের কিছু করতে গেলে একটু হলেও দ্বিধাবোধ-সংশয় তৈরি হয়। এই কথা বহু সাক্ষাৎকারেই একাধিক নায়িকার মুখেই শোনা গিয়েছে। তবে কী পাওলিরও সেই সংশয়-দ্বিধা কাজ করত বোল্ড দৃশ্যে অভিনয় করার সময়? পুরনো এক সাক্ষাৎকারে পাওলি জানিয়েছিলেন যে তিনি তাঁর চরিত্রকে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই করতে পছন্দ করেন না। সেই সাক্ষাৎকারে পাওলি জানিয়েছিলেন যে চরিত্র যদি আকর্ষণীয় হয়, তবে তিনি তা গ্রহণ করে থাকেন।

বোল্ড দৃশ্যে অভিনয় করা নিয়ে আলাদা কোনও অনুভূতি কিন্তু পাওলি দামের মধ্যে কাজ করে না বলেই জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী হিসেবে নিজের সেরাটাই তিনি বার বার দিতে চেয়েছেন। তাঁর কথায় তিনি বেশ স্বাচ্ছন্দ বোধ করেন বোল্ড দৃশ্যে অভিনয় করতে। তাই পাওলির বোল্ড দৃশ্যগুলিতে কোনও জড়তা থাকে না। পাওলি এও জানিয়েছিলেন যে তবে এই ধরনের দৃশ্যে কাজ করতে গেলে যে কমফোর্ট জোনটা প্রয়োজন, স্বস্তিটা প্রয়োজন, তা সর্বত্র মেলে না। হেট স্টোরির ক্ষেত্রে ঘটেছিল উল্টোটাই। সকলেই বেশ পরিবারের মতোই হয়ে উঠেছিল সেটে।

পাওলি বরং বোল্ড দৃশ্যে অভিনয় করার সময় তাঁর বিপরীত দিকের অভিনেতাকে স্বাচ্ছন্দ্য বোধ করাতেন। সংলাপ যেমনই হোক না কেন তা নিয়েও খুব একটা দ্বিধা বোধ করেন না পাওলি, যদিও চরিত্রে দাপট বর্তমান থাকে। বলিউডে প্রথম কাজের প্রস্তাব পেয়েও তিনি সেই চরিত্রটিকেই পরোক্ষ করেছিলেন। এর বাইরে আর কিছুই নয়। বোল্ড দৃশ্যে অভিনয় নিয়ে কোনওদিনই সেভাবে মনে কিন্তু বোধ ছিল না তাঁর বলেই স্পষ্ট জানিয়েছিলেন পাওলি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পালান। যেখানে পাওলি দামের অভিনয় দারুণভাবে প্রশংশিত। 
 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement