Advertisement

Nusrat Jahan: পোষ্য হারানো নিয়ে ট্রোলের মুখে নুসরত, মোক্ষম জবাব নায়িকার

Nusrat Jahan: টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় তাঁর করা যে কোনও পোস্টেই অবধারিতভাবে ট্রোল হয়ে থাকেন নুসরত জাহান। তবে ট্রোল বা সমালোচনা দুটোর কোনওটাকেই বিশেষ পাত্তা দেন না তিনি। বরং নিজের শর্তে জীবনকে উপভোগ করে এসেছেন। দুদিন আগেই অভিনেত্রীর আদরের পোষ্যের মৃত্যু হয়।

ট্রোলের মোক্ষম জবাব দিলেন নুসরত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jun 2023,
  • अपडेटेड 9:26 AM IST
  • টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় তাঁর করা যে কোনও পোস্টেই অবধারিতভাবে ট্রোল হয়ে থাকেন নুসরত জাহান।

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় তাঁর করা যে কোনও পোস্টেই অবধারিতভাবে ট্রোল হয়ে থাকেন নুসরত জাহান। তবে ট্রোল বা সমালোচনা দুটোর কোনওটাকেই বিশেষ পাত্তা দেন না তিনি। বরং নিজের শর্তে জীবনকে উপভোগ করে এসেছেন। দুদিন আগেই অভিনেত্রীর আদরের পোষ্যের মৃত্যু হয়। সেই খবরও তিনি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন। এরপরেই বিশ্ব পরিবেশ দিবসের একটি ভিডিও পোস্ট করতেই সেখানে নুসরতকে ট্রোল করা হল। 

নুসরতের পোষ্য হ্যাপি অভিনেত্রী ও যশের জীবনের অনেকটা অংশ জুড়েই ছিল। রবিবার পোষ্যের মৃত্যুতে আবেগঘন পোস্ট করেন যশ-নুসরত। ঠিক এরপরের দিনই বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে একটি পোস্টও করেন অভিনেত্রী। সেখানে তাঁকে ছোট পোশাকে দেখে নেটিজেনদের কটাক্ষ ধেয়ে আসে তাঁর দিকে। অনেকের বক্তব্য, পোষ্যের প্রতি নুসরতের আবেগ আসলে লোকদেখানো। কোনও অনুভূতি নেই অভিনেত্রীর। নুসরত এইসব ট্রোলারদের সরাসরি জবাব না দিলেও তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'অন্যের জীবন নিয়ে কেউ আলোচনা করলে বুঝতে হবে তাঁরা আসলে নিজের জীবনে একদমই সুখী নন।' যদিও নুসরত তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে পরিবেশ দিবসের সেই ভিডিও সরিয়ে দিয়েছেন। 

এই প্রথম নয়, নুরত জাহান বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। এর আগেও বহু আলোচনা-বিতর্ক হয়েছে তাঁকে ঘিরে। নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে যশের সঙ্গে লিভ ইন, সবটাই ছিব নেটিজেনদের আলোচনার বিষয়। এমনকী তাঁর মা হওয়া নিয়েও কম জলঘোলা হয়নি। তবে কোনও বিতর্ককেই গায়ে মাখেননি অভিনেত্রী। 

এই মুহূর্তে যশ ও নুসরত দুজনেই ব্যস্ত রয়েছেন তাঁদের কাজ নিয়ে। যশকে দেখা যাবে ইযারিয়া ২-তে। অপরদিকে যশ-নুসরত দুজনে একসঙ্গে একই সিনেমায় কাজ করছেন। ছবির নাম ‘শিকার’। এই ছবিতে যশ-নুসরতের পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখবেন দর্শক। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement