Advertisement

Rukmini Maitra: 'শ্বশুরবাড়িতে যে বন্যা হয়েছে গো', গার্লস ট্রিপে রুক্মিণী, ছবি দিতেই ট্রোলড নায়িকা

Rukmini Maitra: টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। প্রেমিক দেবের হাত ধরেই টলিউডে তাঁর পা রাখা। তবে নিজের অভিনয়ের জোরে রুক্মিণী জমি দখল করে নিয়েছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির। কিছুদিন আগেই দেবের সঙ্গে ঘুরে এসেছেন মিশর। বিদেশ থেকে ফেরার পর কিছুদিন কাটিয়ে আবারও স্কুলের বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়ে পড়লেন অভিনেত্রী।

রুক্মিণী মৈত্র ও তাঁর গার্লস গ্যাং
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Sep 2024,
  • अपडेटेड 1:43 PM IST
  • টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। প্রেমিক দেবের হাত ধরেই টলিউডে তাঁর পা রাখা। তবে নিজের অভিনয়ের জোরে রুক্মিণী জমি দখল করে নিয়েছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির। কিছুদিন আগেই দেবের সঙ্গে ঘুরে এসেছেন মিশর। বিদেশ থেকে ফেরার পর কিছুদিন কাটিয়ে আবারও স্কুলের বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়ে পড়লেন অভিনেত্রী। সেই গার্লস ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ট্রোলের মুখে পড়তে হল দেব প্রেয়সীকে। 

রুক্মিণীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হলেও তিনি কিন্তু তাঁর পুরনো বন্ধনগুলোকে ভোলেন না। সময় পেলেই রুক্মিণী তাঁর পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই ভালোবাসেন। পুজোতে মুক্তি পাবে রুক্মিণীর ছবি টেক্কা। যেখানে তাঁকে একেবারে অন্যরকম লুকসে দেখা গিয়েছে। আর তার আগেই বন্ধুদের সঙ্গে গার্লস ট্রিপে গেলেন অভিনেত্রী। ছোট থেকে যে বন্ধুদের সঙ্গে বড় হয়েছেন নায়িকা। তাঁদের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে তাঁর। বন্ধুদের বিয়েতে আনন্দ করা। তার পর বান্ধবীদের সঙ্গে বিভিন্ন পরিকল্পনা করা। এমনকি রুক্মিণীর জন্মদিনেও আমন্ত্রিত থাকে পুরো দল। ছবির প্রিমিয়ারেও দেখা যায় নায়িকার গার্ল গ্যাংকে।

ছবি দেখে মনে হচ্ছে রুক্মিণী ও তাঁর গার্লস গ্যাং গোয়া ঘুরতে গিয়েছেন। ৮ বছর আগেও এই একই গ্রুপ গিয়েছিলেন গোয়াতে। সেই স্মৃতি আবার নতুনকরে চাঙ্গা হল। রুক্মিণীকে দেখা গিয়েছে কখনও সমদ্রপাড়ে আবার কখনও বা আখের রস খাচ্ছেন আবার কখনও বা কফিতে চুমুক দিচ্ছেন। তাঁদের হুল্লোড়ের বিভিন্ন মুহূর্তই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করছেন নায়িকা। রুক্মিণী তাঁর নাইট আউটের ছবি পোস্ট করতেই অভিনেত্রীকে একের পর এক ট্রোলের মুখে পড়তে হয়। 

রুক্মিণীকে ট্রোল করা হয় ঘাটালের বন্যা পরিস্থিতি নিয়ে। আসলে দেব এই ঘাটালের সাংসদ আর রুক্মিণী যেহেতু তাঁর প্রেমিকা, সেই কারণেই তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। অনেকে লেখেন, শ্বশুরবাড়িতে যে বন্যা হয়েছে গো, একবার এসে দেখে যাও দেখি। আবার কেউ কেউ লেখেন, ঘাটালের কী বাজে অবস্থা...ম্যাডাম ওইদিকে একটু লক্ষ্য দিন। তবে এইসব ট্রোলের কোনও পাল্টা জবাব দিতে দেখা যায়নি রুক্মিণীকে। 

Advertisement

‘বুমেরাং’ মুক্তি পাওয়ার পর মাঝে আর কোনও ছবি মুক্তি পায়নি রুক্মিণীর। পুজোয় মুক্তি পাবে তাঁর নতুন ছবি। যে ছবি পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিতে দেবকেও দেখবেন দর্শক। নায়িকার আনন্দ করা নিয়েও উঠেছে প্রশ্ন। কারণ, ঘাটালে দেব যখন বন্যা পরিস্থিতি পরিদর্শনে ব্যস্ত তখন নায়িকা চুটিয়ে মজা করছেন তাঁর বন্ধুদের সঙ্গে। তা চোখে লেগেছে অনেকেরই। তবে রুক্মিণীর অনুরাগীরা নায়িকার আরও ভাল ভাল ছবি দেখার অপেক্ষায় রয়েছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement