Advertisement

Sandipta Sen: স্যুইমিং পুলে সন্দীপ্তা, পরনে কালো মনোকিনি, নায়িকার ছবি VIRAL

Sandipta Sen: টলিপাড়ায় খুবই পরিচিত মুখ সন্দাপ্তা সেনের। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও অভিনেত্রী ওয়েব সিরিজেও দর্শকদের মন জয় করেছেন। তাঁর মিষ্টি হাসি ও অভিনয় হল ইউএসপি। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই অভিনেত্রীকে অ্যাক্টিভ দেখা যায়। গত বছরই বিয়ে করেছেন অভিনেত্রী।

সন্দীপ্তা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2024,
  • अपडेटेड 10:58 AM IST
  • টলিপাড়ায় খুবই পরিচিত মুখ সন্দাপ্তা সেনের।

টলিপাড়ায় খুবই পরিচিত মুখ সন্দাপ্তা সেনের। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও অভিনেত্রী ওয়েব সিরিজেও দর্শকদের মন জয় করেছেন। তাঁর মিষ্টি হাসি ও অভিনয় হল ইউএসপি। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই অভিনেত্রীকে অ্যাক্টিভ দেখা যায়। গত বছরই বিয়ে করেছেন অভিনেত্রী। এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ আধিকারিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেম করেই বিয়ে সারেন অভিনেত্রী। সময় পেলেই ঘুরতে চলে যান সন্দীপ্তা-সৌম্য। সেখান থেকেই ছবি পোস্ট করেন তিনি। তবে এবারে দেখা গেল সন্দীপ্তাকে সুইমিং পুলের জলে। যা দেখে নেটিজেনরা অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। 

কালো রঙের মনোকিনি, চুল খোলা, ব্যান্ড দেওয়া আর অভিনেত্রী নেমে পরেছেন নীল জলে। চারদিকে প্রাকৃতিক সৌন্দর্যের সমারোহ। সন্দীপ্তা যে পুলের জলে কোয়ালিটি টাইম কাটিয়েছেন তা তাঁর মুখের হাসি বলে দিচ্ছে। আসলে কিছুদিন আগেই বর সৌম্যকে নিয়ে কেরলের ওয়ানাড়ে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। সেখানেই তিনি পুলের জলে নেমে এই ছবিগুলো তুলেছিলেন। তবে সেটা পোস্ট করেন দেরি করে। অগাস্টেই জন্মদিন ছিল অভিনেত্রীর। বিয়ের পর এটা তাঁর প্রথম জন্মদিন। তাই খুবই স্পেশাল ছিল নায়িকার জন্য। 

স্ত্রী সন্দীপ্তার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানান বর সৌম্য। কেক কাটা থেকে উপহার সবটাই হয়েছে সন্দীপ্তার জন্মদিনের দিন। তবে বার্থডে ট্রিপটা বাকি ছিল। কেরলের ওয়ানাড়ে গিয়েছিলেন সৌম্য-সন্দীপ্তা। সেখান থেকেও একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন নায়িকা। ডিসেম্বরে ধুমধাম করে প্রেমিক সৌম্য মুখোপাধ্য়ায়কে বিয়ে করেন নায়িকা। এর আগে চুটিয়ে প্রেম করেছেন তিনি সৌম্যর সঙ্গে। এই মুহূর্তে আর ছোট পর্দায় দেখা যায় না তাঁকে। একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করে চলেছেন অভিনেত্রী। কিছু দিন আগে মুক্তি পেয়েছে ‘নষ্টনীড়’-এর দ্বিতীয় সিজন। সেখানে তাঁর অভিনয়ও যথেষ্ট প্রশংসিত হয়। আগামী দিনে নায়িকাকে এমন অনেক ওয়েব সিরিজ এবং বড় পর্দায় দেখার অপেক্ষায় সবাই।

Advertisement

তবে এটা অনেকেই জানেন না যে সন্দীপ্তা একজন মনোবিদও বটে। রাজাবাজার সায়েন্স কলেজ থেকে রিহ্যাবিলিটেশন সাইকোলজি নিয়ে স্নাতকোত্তর পড়াশোনা করেছেন সন্দীপ্তা সেন। প্রায় এক বছর সেখানে ক্লিনিকে প্র্যাকটিসও করেছেন তিনি। লকডাউনের সময় থেকেই ইন্ডাস্ট্রির বন্ধুদের নানা সমস্যায় তাঁদের পরামর্শ দেওয়ার পাশাপাশি পেশাগতভাবে শুরু করেন এই কাজ। এখনও অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা মাঝে মাঝেই এই কাজ করে থাকেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement