Advertisement

Sandipta Sen: সৌম্যর সঙ্গে ঘর বেঁধেছেন সদ্য, সুখের সংসারের ছবি শেয়ার করলেন সন্দীপ্তা

Sandipta Sen: সাত পাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ৭ ডিসেম্বর সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী। সন্দীপ্তা-সৌম্যর বিয়েতে চাঁদের হাট বসেছিল। একই দিনে বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান করেন সন্দীপ্তা-সৌম্য। বিয়ের রেশ এখনও যে কাটেনি তা সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি দেখলেই বোঝা যাচ্ছে।

সন্দীপ্তা-সৌম্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Dec 2023,
  • अपडेटेड 1:11 PM IST
  • সাত পাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ৭ ডিসেম্বর সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী।

সাত পাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ৭ ডিসেম্বর সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী। সন্দীপ্তা-সৌম্যর বিয়েতে চাঁদের হাট বসেছিল। একই দিনে বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান করেন সন্দীপ্তা-সৌম্য। বিয়ের রেশ এখনও যে কাটেনি তা সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি দেখলেই বোঝা যাচ্ছে। ইতিমধ্যেই ফেসবুক সেই ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। লিখেছেন, 'জাস্ট ম্যারেড।' বিয়ের চারদিনের মাথায় অভিনেত্রী শেয়ার করলেন তাঁর সুখী গৃহকোণের ছবি। 

সন্দীপ্তা সম্প্রতি যে ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে গোল ছোট টেবিলে একটা ল্যাম্পশেড ও তাঁদের বিয়ের ছবি কোলাজ করা ফটোফ্রেম। ছবির পাশে একটা কর্ডলেস ফোন। এই ছবি দেখে বোঝাই যাচ্ছে এটা সন্দীপ্তা-সৌম্যর বেডরুমের ছবি। সেখানকারই এক টুকরো কোণকে তুলে ধরেছেন অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। শুধু তাই নয়, বিয়ের পর নিজেদের ছবিও প্রকাশ্যে এনেছেন। শহরের এক পাঁচতারা হোটেল থেকে সৌম্যর সঙ্গে মিরর সেলফি পোস্ট করেন সুদীপ্তা। 

তবে এই ছবিতে তাঁকে নতুন বউয়ের মতো সাজতে দেখা যায়নি। সাদা রঙের ড্রেসের ওপর কালো রঙের জ্যাকেট রয়েছেন সন্দীপ্তার আর সৌম্য পরেছেন কালো রঙের টি-শার্ট। আইবুড়ো ভাত থেকেই সন্দীপ্তার বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। সোশ্যাল মিডিয়ায় বর-বধূর তরফে কোনও ছবি শেয়ার না করা হলেও, প্রকাশ্যে এসে গিয়েছিল সন্দীপ্তা ও সৌম্যর গায়ে হলুদের ছবি। এর আগে এনগেজমেন্টের ছবিতেও ধরা পড়েছিল সন্দীপ্তা-সৌম্যর রসায়ন। 

বিয়ের দিন সন্দীপ্তা পরেছিলেন ফুসিয়া পিঙ্ক রঙের বেনারসী ও সোনার গয়নায় সেজেছিলেন। তবে পুরনো প্রথা ভেঙে সন্দীপ্তাকে পায়ে স্নিকার্স পরতে দেখা গিয়েছিল। যা এক অন্য ট্রেন্ড তৈরি করেছেন অভিনেত্রী। নিমন্ত্রিতের তালিকায় ছিলেন টলিউডের নামজাদা সেলিব্রিটিরা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লাল রঙের শার্ট আর গ্রে রঙের শ্যুট পরে আসেন সন্দীপ্তার বিয়েতে। আসেন আবির চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, সোহিনী সরকার, স্বস্তিকা দত্ত, ঊষসী রায়, দিতিপ্রিয়া, সৌরভ দাস সহ একাধিক তারকারা। সন্দীপ্তা-সৌম্যর বিয়েতে ছিল এলাহী খাওয়া-দাওয়ার ব্যবস্থাও।  

Advertisement

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement