Advertisement

Sohini Sarkar: সোহিনীর রূপে মুগ্ধ নেটপাড়া, বিয়ের পর কেমন দেখতে লাগছে শোভনের বউকে?

Sohini Sarkar: বিয়ের একমাসও কাটেনি। গত ১৫ জুলাই গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সেরেছেন সোহিনী। বিয়ের আগে ও পরে তাঁদের নিয়ে চর্চা কম হয়নি। তবে বিয়ের পর সকলেই সোহিনীকে দেখতে আগ্রহী ছিলেন। বিয়ের পর পরিবারের একাধিক অনুষ্ঠানে তাঁকে থাকতে হয়েছে আর সেই কারণে সেভাবে কাজের জায়গায় যাওয়া হয়ে ওঠেনি।

সোহিনী সরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2024,
  • अपडेटेड 1:44 PM IST
  • গত ১৫ জুলাই গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সেরেছেন সোহিনী।

বিয়ের একমাসও কাটেনি। গত ১৫ জুলাই গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সেরেছেন সোহিনী। বিয়ের আগে ও পরে তাঁদের নিয়ে চর্চা কম হয়নি। তবে বিয়ের পর সকলেই সোহিনীকে দেখতে আগ্রহী ছিলেন। বিয়ের পর পরিবারের একাধিক অনুষ্ঠানে তাঁকে থাকতে হয়েছে আর সেই কারণে সেভাবে কাজের জায়গায় যাওয়া হয়ে ওঠেনি। তবে সম্প্রতি শহরের এক ইভেন্টে দেখা মিলল সদ্য বিয়ে হওয়া বউ সোহিনীর। আর তাঁকে দেখে ভীষণ খুশি তাঁর ভক্তেরা। 

নতুন বউ সোহিনীর রূপ দেখে সত্যিই মুগ্ধ নেটপাড়া। সম্প্রতি নতুন এক ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। সেই অনুষ্ঠানেই হাজির ছিলেন সোহিনী। নতুন বউয়ের রূপ দেখে হাঁ সকলেই। মাথা ভর্তি সিঁদুর, হাতে শাঁখা পলা পরে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। বিয়ের সব ছাপ তিনি বজায় রেখেছেন। নতুন বউয়ের এই ঘরোয়া রূপ দেখে নেটিজেনরা খুব খুশি। এছাড়াও সোহিনী বিয়ের পর কিছু ফটো শ্যুট করেছেন সেখানেও তাঁর হাতে শাখা-পলা ও সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে। 

সোহিনী-শোভনের বিয়ে নিয়ে কম জল্পনা-কল্পনা ছিল না। অবশেষে ১৫ জুলাই শহর থেকে একটু দূরে এক ফার্মহাউসে বিয়ে সারেন সোহিনী-শোভন। হাজির ছিলেন টলিউডের চেনা মুখেরা। অতিথি সংখ্যা খুব একটা মন্দ হয়নি। ঊষসী, অঙ্কিতা, সৌরভ-দর্শনা থেকে শুরু করে চন্দ্রবিন্দুর অনিন্দ্য অনেকেই উপস্থিত ছিলেন। গানে গানে সুন্দরভাবেই বিয়ের সন্ধ্যা কাটে সোহিনী-শোভনের। তার আগে সকালে গায়ে হলুদের অনুষ্ঠানেও তাঁরা দারুণ এনজয় করেন। বিয়ের আগের দিন পুল পার্টিও করেছিলেন সোহিনী-শোভন। 

গত একবছর ধরে চুটিয়ে ডেট করলেও সোহিনী-শোভন কখনও তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেননি। গোপনেই রেখেছিলেন তাঁদের সম্পর্ক। এমনকী বিয়ের খবর নিয়েও তাঁদের মধ্যে কেউই মুখ খোলেননি। বিয়ের পর সোহিনী শোভনের ব্যান্ডেলের বাড়িতে যান আর সেখানেই ঘরোয়া বউভাতের আয়োজন করা হয়। শোভনের পরিবারের সঙ্গে মিশে যেতে খুব একটা অসুবিধে হয়নি সোহিনীর বলেই জানা গিয়েছে। দক্ষিণ কলকাতার নতুন ফ্ল্যাটেই নতুন সংসার শুরু করেছেন সোহিনী-শোভন। সব মিলিয়ে বিয়ের পর দিনগুলো ভালই কাটছে সোহিনীর।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement