Advertisement

Sohini-Shovan: কবে চারহাত এক হচ্ছে সোহিনী-শোভনের? ফাঁস হল বিয়ের তারিখ

Sohini-Shovan: রাখ রাখ ঢাক ঢাক আর কোনও কিছুতেই নেই। টলিপাড়ার চর্চিত জুটি শোভন-সোহিনীকে নিয়ে রোজই কোনও না কোনও খবর সামনে আসে। আর তাঁদের বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে টলিউডে। তবে এই নিয়ে নিজেরা মুখ খোলেননি সোহিনী বা শোভন কেউই। যদিও টলিপাড়ায় কান পাতলেই কিন্তু শোনা যাচ্ছে নতুন এক খবর।

সোহিনী-শোভন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jun 2024,
  • अपडेटेड 11:38 AM IST
  • টলিপাড়ার চর্চিত জুটি শোভন-সোহিনীকে নিয়ে রোজই কোনও না কোনও খবর সামনে আসে।

রাখ রাখ ঢাক ঢাক আর কোনও কিছুতেই নেই। টলিপাড়ার চর্চিত জুটি শোভন-সোহিনীকে নিয়ে রোজই কোনও না কোনও খবর সামনে আসে। আর তাঁদের বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছে টলিউডে। তবে এই নিয়ে নিজেরা মুখ খোলেননি সোহিনী বা শোভন কেউই। যদিও টলিপাড়ায় কান পাতলেই কিন্তু শোনা যাচ্ছে নতুন এক খবর। জুলাই মাসেই নাকি সোহিনী ও শোভন বিয়ে করছেন। এমনকী তারিখও পাকা হয়ে গিয়েছে। 

টলিপাড়ার সূত্রের খবর, ১৮ জুলাই সোহিনী ও শোভন নাকি বিয়ের পিঁড়িতে বসবেন। তবে এই বিয়ে একেবারেই ছিমছাম হবে। তবে এই বিয়ের বিষয়ে মুখ খোলেননি শোভন ও সোহিনী কেউই। যদিও অথৈ ছবির প্রচারে এক সাক্ষাৎকারে এসে সোহিনী বিয়ের বিষয়টা একেবারে এড়িয়েও যাননি। প্রসঙ্গত, কয়েক মাস আগে থেকেই তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। জুলাই বা নভেম্বরে বিয়ে করতে চলেছেন এই জুটি। কিন্তু ঠিক কবে তা জানা যায়নি। যদিও টলিপাড়ার অন্দরের খবর, জুলাইতেই শুভকাজটা সেরে ফেলতে চান সোহিনী-শোভন। আর সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ জুলাই চারহাত এক হবে সোহিনী-শোভনের। 

শোনা যাচ্ছে, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, শপিং প্রাথমিকভাবে সবটাই সেরে নিয়েছেন সোহিনী। বিয়ে উপলক্ষ্যে ৩ লক্ষ টাকার নেকলেসও তৈরি করেছেন নাকি সোহিনী। তবে বিয়ে নিয়ে কিছুই জানাতে নারাজ তাঁরা। প্রথম থেকেই গোটা বিষয়টা ব্যক্তিগত রাখতে চান সোহিনী-শোভন। অথৈ ছবির প্রচার নিয়ে এখন ভীষণভাবে ব্যস্ত সোহিনী। এই ছবির মুক্তির পরই বিয়ের প্রস্তুতিতে নেমে পড়বেন অভিনেত্রী। প্রসঙ্গত, তাঁদের প্রেম শুরু হয় গত বছর যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানের মাধ্যমে। কিন্তু তাঁরা তখনও তাঁদের সম্পর্ক নিয়ে কোনও কথাই প্রকাশ্যে আনেননি। বেশ কয়েক মাস আগে শোভন তাঁর সোশাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল সোহিনীর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন শোভন। আর সেই ছবি পোস্ট করে, শোভন লিখলেন, ”শেষ সবকিছু তোমার জন্য তোলা রইল…”। তখন থেকেই এই দুজনকে নিয়ে নানা রটনা। নানা গুঞ্জন।

Advertisement

গত বছরই সম্পর্ক ভাঙে সোহিনী ও শোভন দুজনেরই। সোহিনীর সঙ্গে রণজয় বিষ্ণুর দীর্ঘদিনের সম্পর্কের ইতি হয়। অপরদিকে স্বস্তিকা দত্তের সঙ্গে তিন বছরের সম্পর্ক ভাঙে শোভনের। এরপরই দুটি ভাঙা হৃদয় জোড়া লাগে। প্রথম থেকেই সম্পর্ক নিয়ে সোহিনী ও শোভন উভয়ই মুখে রা কাটেননি। এবারও বিয়ে নিয়ে তাঁরা স্পিকটি নট। এবার বিয়ের ছবিতে এক ফ্রেমে শোভন ও সোহিনীকে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন ভক্তরা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement