Advertisement

Sohini Sarkar: নাকে সেপ্টাম কপালে ছোট্ট টিপ, সোহিনীর বোহো লুকস কাঁপাচ্ছে নেট দুনিয়া

Sohini Sarkar: টলিউডে সোহিনী সরকারকে নিয়ে এখন চর্চা একেবারে তুঙ্গে। তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে কাঁটাছেঁড়া হামেশাই হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সোহিনী সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। শোনা যাচ্ছে, জুলাইতেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন সোহিনী-শোভন। এরই মাঝে মুক্তি পেয়েছে সোহিনীর ছবি অথৈ।

সোহিনী সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 May 2024,
  • अपडेटेड 6:15 PM IST
  • টলিউডে সোহিনী সরকারকে নিয়ে এখন চর্চা একেবারে তুঙ্গে।

টলিউডে সোহিনী সরকারকে নিয়ে এখন চর্চা একেবারে তুঙ্গে। তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে কাঁটাছেঁড়া হামেশাই হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সোহিনী সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। শোনা যাচ্ছে, জুলাইতেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন সোহিনী-শোভন। এরই মাঝে মুক্তি পেয়েছে সোহিনীর ছবি অথৈ। তবে অভিনয়ের পাশাপাশি সোহিনীর ফ্যাশন সেন্স সকলকে মুগ্ধ করে। এই গরমে সোহিনীর এই লুকস ফলো করতে পারে যে কোনও কেউ। 

শাড়ি হোক অথবা পাশ্চাত্য পোশাক, সবেতেই সোহিনী নিজেকে অন্যদের থেকে আলাদা করে রাখেন। তাঁর স্টাইল স্টেটমেন্ট যে কোনও কাউকে মুগ্ধ করবে। সোহিনী সরকারের স্টাইলিং ও সৌন্দর্য বারবার তাঁর অনুরাগীদের মন আকর্ষণ করে। বং ডিভার অভিনয় দক্ষতা যেমন সবাইকে মুগ্ধ করে, ঠিক তেমনই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট দেখেও চোখ ফেরানো হয় দায়!কখনও শাড়িতে তিনি লাস্যময়ী অবতারে ধরা দেন, আবার কখনও ওয়েস্টার্নেও নজর কাড়েন। তবে তিনি যেমন আউটফিটই পরুন না কেন, ট্রেন্ড সেট করতে যে তিনি পারদর্শী, সে কথা বলার অপেক্ষা রাখে না!

তবে যেটা সবচেয়ে বেশি এখন নজর কাড়ছে তা হল সোহিনীর বোহো লুকস। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ দিলেই দেখা যাবে তাঁর একাধিক বোহো লুকসের নিদর্শন। কোনও ছবিতে সোহিনী পরে রয়েছেন নস্যি রঙের শার্ট, কালো জিন্স, চুল পুরো খোলা আর নাকে সেপ্টাম। মেকআপ একেবারে নেই বললেই চলে। কোনও ছবিতে আবার সাদা রঙের শার্টের সঙ্গে রিপ জিন্স, চুল কখনও খোলা বা বাধা, মেকআপ সামান্য। সোহিনীর এই লুকসটা একটু মন দিয়ে দেখলে বোঝা যাবে, তিনি পোশাক বেছেছেন একেবারে নিজের স্বাচ্ছন্দ্যকে মাথায় রেখে। 

Advertisement

সাদা রঙের হারেম প্যান্টের সঙ্গে কালো টি-শার্ট, চোখে কাজল ও কপালে টিপ। সোহিনীর এই সাধারণ লুকসও দারুণভাবে নজর কেড়েছে সকলের। আবার কালো রঙের ওভার সাইজড শার্টেও তাঁর থেকে চোখ ফেরানো বেশ মুশকিল। আর সত্যি বলতে এই আউটফিটটি বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই স্টাইল করেছিলেন তিনি। পাশ্চাত্যের সঙ্গে সঙ্গে সোহিনী শাড়িতেও অনন্যা। 

হ্যান্ডলুম থেকে জামদানি, সব শাড়িতেই সোহিনীর নজরকাড়া রূপ। সোহিনী যে শাড়িতেও অপরূপা তা বারংবার প্রমাণ করেছেন অভিনেত্রী। সোহিনী সরকারের লাবণ্য দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকেন অনুরাগীরা। এই বঙ্গতনয়া যখন শাড়িতে সাজেন, তখন যেন তাঁকে আরও সুন্দর দেখতে লাগে। শাড়িতে সোহিনীর রূপ আরও উপচে ওঠে। তাঁর থেকে চোখ ফেরানো সত্যি যায় না।

নিজেকে সবসময় অন্যদের চেয়ে আলাদা করে রাখতেই ভালোবাসেন সোহিনী। আর সেই কারণে তাঁর লুকস বরাবর অন্যদের চেয়ে আলাদা হয়। সোহিনীর স্টাইল স্টেটমেন্ট একেবারেই অন্যরকমের। কিছুটা গোছানো আবার কিছুটা এলোমেলো, এভাবেই অভিনেত্রী তাঁর স্টাইলকে ধরে রাখতে পছন্দ করেন। এইসব লুকসের মধ্যে সোহিনীকে সবাই বিয়ের সাজে দেখার জন্য মুখিয়ে আছেন। সেই সাজেও কি কোনও নতুনত্ব ধরা দেবে সেটারই অপেক্ষায় ভক্তেরা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement