Advertisement

Subhashree Ganguly's Baby Shower: একেবারে ঘরোয়া সাদামাটা লুকে শুভশ্রীর সাধ, সঙ্গে শুধু রাজ ও মা-বাবা

Subhashree Ganguly's Baby Shower: খুব ঘরোয়াভাবেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তারকা দম্পতি আরবানার বিলাবহুল ফ্ল্যাটেই। শুভশ্রী খুব সিম্পল লুকেই ছিলেন। সবুজ রঙের প্রিন্টেড সরু ফিতের সালোয়ার কামিজ পরেছিলেন অভিনেত্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 3:56 PM IST
  • আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। তারপরই চক্রবর্তী পরিবারে আসবে নতুন অতিথি। আর সেই খুশির মুহূর্তের জন্য অধীর অপেক্ষায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী।

আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। তারপরই চক্রবর্তী পরিবারে আসবে নতুন অতিথি। আর সেই খুশির মুহূর্তের জন্য অধীর অপেক্ষায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। চলতি বছরের জুন মাসের শেষেই শুভশ্রী ঘোষণা করেছিলেন যে তিনি দ্বিতীয়বার নমা হতে চলেছেন। ডিসেম্বরেই দ্বিতীয় সন্তান আসবে বলে রাজ-শুভশ্রী জানিয়েছিলেন আগেই। আর তার মধ্যেই সাধ খেলেন রাজ-ঘরণী। 

খুব ঘরোয়াভাবেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তারকা দম্পতি আরবানার বিলাবহুল ফ্ল্যাটেই। শুভশ্রী খুব সিম্পল লুকেই ছিলেন। সবুজ রঙের প্রিন্টেড সরু ফিতের সালোয়ার কামিজ পরেছিলেন অভিনেত্রী। সামান্য মেকআপ আর কানে ভারী দুল ও কপালে টিপ। খোলা চুলে দারুণ সুন্দর লাগছিল শুভশ্রীকে। অভিনেত্রীর চোখে-মুখে মাতৃত্বের আভা একেবারে স্পষ্ট। স্বামী রাজ চক্রবর্তী সঙ্গে ছবি তুলেছেন অভিনেত্রী। তাঁর এই বিশেষ দিনে শুভশ্রীর মা-বাবাও এসেছেন। 

এই ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন সাধভক্ষণ। শুভশ্রীর বেবি বাম্প একেবারেই স্পষ্ট। খুব ঘরোয়াভাবেই পালন হয়েছে শুভশ্রীর সাধভক্ষণের অনুষ্ঠান। প্রসঙ্গত, আর কিছু মাস পরেই মা হবেন অভিনেত্রী। কিন্তু তাঁর কাজের বিরাম নেই। সম্প্রতি কাজের জন্যই তিনি উড়ে গিয়েছিলেন মুম্বই। সেখানে থেকে ফিরেছেন শনিবার। বিমানবন্দরে মাকে নিতে হাজির হয়েছিলেন স্বয়ং ইউভান নিজে। কালো রঙের পোশাকে শুভশ্রীর বেবিবাম্প দারুণভাবে স্পষ্ট ছিল। এই ভিডিও সামনে আসার পর অনেকেই শুভশ্রীকে এই অবস্থায় কাজ করতে বারণ করেছেন। 

আপাতত নিজের প্রেগন্যান্সি জার্নি নিয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রসঙ্গত, শুভশ্রী ফিরলেও দিন কয়েক পরেই মুম্বই উড়ে যাবেন রাজ। সেখানে এক বড় ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে বড়সড় কিছু পরিকল্পনা রয়েছে তাঁর। আগামী ডিসেম্বরে মা হওয়ার কথা শুভশ্রীর। ইউভানের জন্মের তিন বছর পরেই ফের সন্তানের পরিকল্পনা। পরিকল্পিত নাকি হঠাৎই জীবনে সদস্য সংখ্যা বাড়ছে? এ বিষয়ে রাজ এক সাক্ষাৎকারে বলেছিলেন, “একেবারেই পরিকল্পিত। আমি-শুভ ঠিকই করেছিলাম ইউভানের তিন বছর হতেই ওর একজন খেলার সঙ্গী নিয়ে আসতে হবে। সেই মতোই সবটা হচ্ছে। যদি কেউ ভাবে আনপ্ল্যান্ড তা কিন্তু একেবারেই নয়।”  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement