Advertisement

Raj-Subhashree: গ্ল্যামার যেন উপচে পড়ছে, কালো পোশাকে ঝড় তুললেন ইউভান-ইয়ালিনির মা-বাবা

Raj-Subhashree: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি তাঁর অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। নভেম্বরের শেষের দিকে অভিনেত্রী মা হয়েছেন দ্বিতীয়বার। তবে মা হওয়ার কিছুদিনের মধ্যে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন অভিনেত্রী। পার্টি থেকে ভ্যাকেশন সবই করছেন জমিয়ে।

রাজ-শুভশ্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Dec 2023,
  • अपडेटेड 4:57 PM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি তাঁর অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি তাঁর অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। নভেম্বরের শেষের দিকে অভিনেত্রী মা হয়েছেন দ্বিতীয়বার। তবে মা হওয়ার কিছুদিনের মধ্যে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন অভিনেত্রী। পার্টি থেকে ভ্যাকেশন সবই করছেন জমিয়ে। এরই মাঝে শোনা গিয়েছে, শীঘ্রই কাজেও ফিরবেন শুভশ্রী। নতুন ওয়েব সিরিজে আবীরের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। যদিও এর আগে শুভশ্রীকে বহু হিরোর সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে। তবে বছর শেষে অভিনেত্রী তাঁর জীবনের রিয়্যাল হিরো কে তা জানিয়ে দিলেন। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে কালো রঙের টপ ও নীল রঙের চেক স্কার্টে দেখা যাচ্ছে, ওপরে কালো রঙের জ্যাকেট। চোখে কালো সানগ্লাস ও চুল ছাড়া। শুভশ্রী তাঁর রিয়্যাল হিরো রাজ চক্রবর্তীর সঙ্গে ছবি দিয়েছেন। পরিচালক নিজেও কালো রঙের পোশাক পরেছেন। একাধিক পোজে ছবি তুলেছেন রাজ-শুভশ্রী। আর এই ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লেখেন, 'তু মেরা হিরো।'

বর্ষশেষে রাজ-শুভশ্রী চুটিয়ে পার্টি করলেন। সঙ্গে ছিলেন তাঁদের বন্ধু-বান্ধবেরা। এই পার্টিতে যোগ দেন শ্রাবন্তীও। পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। প্রসঙ্গত, ইয়ালিনি জন্মের পর থেকেই খোশমেজাজে আছেন শুভশ্রী। বেবি ইয়ালিনি ও ইউভানকে নিয়েই থাইল্যান্ড থেকেও ঘুরে এসেছেন রাজ-শুভশ্রী। সি সেকশন করেই মেয়ের জন্ম দেন শুভশ্রী। তবে তিন সপ্তাহ যেতে না যেতেই ছেলে-মেয়েকে নিয়ে বর রাজের সঙ্গে উড়ে যান বিদেশে। সেখান থেকে ছেলে-বর-বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করলেও, ইয়ালিনির মুখ এখনও অনুরাগীদের এই তারকা দম্পতি। 

অপরদিকে, রাজও একটি ছবি পোস্ট করেছেন। যেখানে শুভশ্রীর সঙ্গে রাজ টোটোয় চেপেছেন। এই ছবি দেখে মনে হচ্ছে এটা থাইল্যান্ডে তোলা। এখানেও দম্পতি কালো রংকেই বেছে নিয়েছেন তাঁদের পোশাকের জন্য। দুজনে টোটোয় বসে আছেন আর রাজ সেলফি নিচ্ছেন। এই ছবির ক্যাপশনে লিখেছেন রাজ লিখেছেন, টুক টুক। জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে চলার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। ২০২০ সালে ইউভানের জন্ম হয় আর তার তিন বছরের মাথায় রাজ-শুভশ্রীর কোলে আসে ইয়ালিনি।  

Advertisement

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement