Advertisement

Subhashree Ganguly: কফি আর বই পড়া, উইকেন্ডে আর কী প্ল্যান হবু মা শুভশ্রীর?

Subhashree Ganguly: আর মাত্র দুমাসের অপেক্ষা তারপরই রাজ-শুভশ্রীর জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। চক্রবর্তী পরিবারে তাই খুশির আবহ। শুভশ্রীও এখন সব কাজ মিটিয়ে শুধুই নিজের যত্ন নিচ্ছেন। কিছুদিন আগেই ঘরোয়াভাবে সাধের অনুষ্ঠান হয়েছে শুভশ্রীর।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 11:04 AM IST
  • আর মাত্র দুমাসের অপেক্ষা তারপরই রাজ-শুভশ্রীর জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। চক্রবর্তী পরিবারে তাই খুশির আবহ।

আর মাত্র দুমাসের অপেক্ষা তারপরই রাজ-শুভশ্রীর জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। চক্রবর্তী পরিবারে তাই খুশির আবহ। শুভশ্রীও এখন সব কাজ মিটিয়ে শুধুই নিজের যত্ন নিচ্ছেন। কিছুদিন আগেই ঘরোয়াভাবে সাধের অনুষ্ঠান হয়েছে শুভশ্রীর। আর উইকেন্ডটা কীভাবে কাটাবেন রাজ-ঘরণী তারই ইঙ্গিত মিলল শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পেজে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রা যে দুটি ছবি পোস্ট করেছেন তা দেখে বোঝা যাচ্ছে যে এটা তাঁদের আরবানার ফ্ল্যাটের বেডরুম। বড় একটি বেড পরিপাটি করে গোছানো, সামনে বিরাট জানলা। এই ছবি পোস্ট করে শুভশ্রী জানিয়েছেন তাঁর রবিবাসরীয় শিডিউল আসলে কী। শুভশ্রী রবিবারটা কাটাবেন বই পড়ে, কফি খেয়ে এবং সিনেমা দেখে। একেবারে অলস রবিবার কাটানোর প্ল্যান রয়েছে হবু মায়ের। তবে অলসতায় ভরা এই রবিবারে শুভশ্রীকে রাজ সঙ্গ দেবেন কিনা সে বিষয়ে না জানলেও শুভশ্রীর দ্বিতীয় ছবি দেখে এটা স্পষ্ট যে ইউভানও মায়ের সঙ্গে এই রবিবারের প্ল্যানে রয়েছে।  

জুন মাসের শেষে শুভশ্রী-রাজ জানিয়েছিলেন যে তাঁদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। ইউভান জন্মের তিন বছরের মাথায় রাজ-শুভশ্রী পরিকল্পনা করেই দ্বিতীয় সন্তান নেন তাঁদের জীবনে। তবে প্রেগন্যান্সির জন্য অভিনেত্রী তাঁর কাজ থামিয়ে রাখেননি। এই অবস্থাতেই তিনি মুম্বই উড়ে গিয়েছিলেন কাজের জন্য। তাই কোনও ভাবেই প্রেগন্যান্সি যেন তাঁর জীবন প্রতিবন্ধকতা না হয়ে দাঁড়ায় সে ব্যাপারে সচেষ্ট বলিউডের এই প্রথম সারির নায়িকা। 

শুধু তাই নয়, এই অবস্থাতে নিয়মিত জিমও করছেন শুভশ্রী। আর সেই ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই কটাক্ষের বাণ উড়ে এসেছে নায়িকার দিকে। তবে শুভশ্রী যদিও এই সব মন্তব্যে কর্ণপাত করেননি। বরং জিমের ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, “কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর।” প্রেগন্যান্ট অবস্থায় ট্রেনার ও চিকিৎসকের পরামর্শ মেনে ওয়ার্কআউট ইদানিং করে থাকেন অনেকেই। এতে শরীর ও মন দুটোই ভাল থাকে। শুভশ্রীও হেঁটেছেন সেই একই পথে।

Advertisement

এর আগে নিজের প্রেগন্যান্সি জার্নি নিয়ে শুভশ্রী সাফ জানিয়েছিলেন, এটি একটি স্বাভাবিক বিষয়। তিনি রুগী নন, তাই নিজেকে অসুস্থ ভাবতেও একেবারেই রাজি নন তিনি। সাধের অনুষ্ঠানেও একেবারে ছিমছাম পোশাকেই সেজেছিলেন শুভশ্রী। এখন অপেক্ষা শুধুই দিন গোনার।    

  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement