Advertisement

Subhasree Ganguly: শুভশ্রী কেরিয়ারে সফল-চুটিয়ে সংসারও করছেন, তারপরেও কাকে হিংসা করেন?

Subhasree Ganguly: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউডে নিজের অভিনয় দিয়ে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সম্প্রতি পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরষ্কারও। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে গুছিয়ে সংসারও করছেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের অজানা তথ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2023,
  • अपडेटेड 12:28 PM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • টলিউডে নিজের অভিনয় দিয়ে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সম্প্রতি পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরষ্কারও।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউডে নিজের অভিনয় দিয়ে তিনি নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সম্প্রতি পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরষ্কারও। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে গুছিয়ে সংসারও করছেন। শহরের বিলাসবহুল রেসিডেন্ট আরবানাতে এক টুকরো সুখের সংসার গড়ে উঠেছে অভিনেত্রীর। টলিউডে সাফল্য, মনের মতো স্বামী, সন্তান পাওয়ার পরও শুভশ্রী হিংসা করেন একজনকে। আর কাকে হিংসা করেন তা যদি জানেন তাহলে অবাক হবেন আপনিও। 

ইউভানকে হিংসে করেন শুভশ্রী
এক পুরনো সাক্ষাৎকারে শুভশ্রী বলেছিলেন যে তাঁর ইউভানকে দেখে হিংসে হয়। কিন্তু কেন নিজের পুত্রকে হিংসা করেন মা শুভশ্রী। সে উত্তরও অবশ্যও দিয়েছেন অভিনেত্রী। শুভশ্রী বলেন যে ইউভান এক সরল, এত প্রাণোচ্ছল, তাই মা শুভশ্রী চাইলেও ইউভানের মতো জীবনে ফিরতে পারবেন না। তাই তাঁর ইউভানকে দেখে মাঝে মাঝে হিংসা হয়। আসলে গ্ল্যামার ওয়ার্ল্ডে আসার পর থেকেই শুভশ্রীর ব্যস্ততা বহুগুণ বেড়ে গিয়েছে। আর সেই ব্যস্ততা কমার বদলে রোজই বাড়ে। আর সেই কারণেই হয়ত অভিনেত্রী তাঁর ছোটবেলার সময়টাকে এখন খুব মিস করেন। তবে ইউভানের প্রতি তাঁর ভালোবাসা অফুরন্ত।

 

আরও পড়ুন: Subhashree Ganguly: টলিউড নয়, শুভশ্রীর জীবনের প্রথম সিনেমা অন্য রাজ্যের

 

ছেলে ইউভানের সঙ্গে শুভশ্রী

 

আরও পড়ুন: Subhashree-Yuvaan: এই বয়সেই 'গ্র্যাজুয়েট হয়ে গেল ইউভান', অভিনন্দন মা শুভশ্রীকে

 

ইউভানকে সময় দেন রাজ-শুভশ্রী
কাজের ব্যস্ততার পাশে শুভশ্রী ভোলেন না ইউভানকে সময় দিতে। প্রায়ই অভিনেত্রীকে দেখা যায় ছেলের সঙ্গে সময় কাটাতে। সোশ্যাল মিডিয়াতেও ইউভানের প্রতি মুহূর্তকে তুলে ধরেন তিনি। কখনও মা-মাসির সঙ্গে জমিয়ে নাচ আবার কখনও বা বাবা রাজের কোলে চেপে শ্যুটিং ফ্লোরে যাওয়া, ইউভান কিন্তু ইতিমধ্যেই স্টারকিড হিসাবে সব লাইমলাইট নিজের কেড়ে নিয়েছেন। ছোট থেকেই ইউভানের একাধিক কীর্তির ভিডিও পোস্ট করে থাকেন শুভশ্রী। এখন ইউভান স্কুলেও যাচ্ছে। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Subhasree Ganguly: কালো স্লিট গাউনে 'ভিজে' শুভশ্রী, ট্রোলের মুখে নায়িকা

সেলিব্রিটি তকমা ইউভানের
স্টার কিড হওয়ার কারণে জন্মের পরই সেলিব্রিটি তকমা পেয়ে গিয়েছে ইউভান। রাজ অথবা শুভশ্রীর সোশাল পেজে চোখ রাখলেই দেখা যায়, ইউভানের হাঁটাচলা, প্রথম কথা বলা সহ সমস্ত আপডেট। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি শুভশ্রী এখন মন দিয়েছেন প্রযোজনার কাজেও। কেরিয়ার সামলে, শত ব্য়স্ততার মাঝেও ইউভানকে সময় দিতে কখনই ভোলেননা অভিনেত্রী। রাজকেও দেখা যায়, সময় পেলেই পুত্রের সঙ্গে সময় কাটাতে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement