Advertisement

Swastika Mukherjee: 'যৌন হেনস্থা তুচ্ছ নয়,' শিবপুরের সেই ঘটনা উস্কে সরব স্বস্তিকা

Swastika Mukherjee: ১৩ জুন মঙ্গলবার পরিচালক অরিন্দম ভট্টাচার্যের শিবপুর ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান ছিল। আর এইদিনই অরিন্দমের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় যে ট্রেলার লঞ্চের দিন তাঁকেই নাকি আমন্ত্রণ জানানো হয়নি। আসলে, এই ছবির অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায়। সম্প্রতি এই ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে প্রযোজক সন্দীপ সরকারের তরফে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠানোর অভিযোগ প্রকাশ্যে আসে।

স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jun 2023,
  • अपडेटेड 12:08 PM IST
  • স্পষ্ট কথা সোজাভাবে বলতেই ভালবাসেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।
  • নিজের পেশা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন কোনওটার মধ্যেই কোনও রাখঢাক নেই।
  • স্বস্তিকা-পরমব্রত অভিনীত শিবপুর ছবি নিয়ে বিতর্ক এখনও জারি রয়েছে।

স্পষ্ট কথা সোজাভাবে বলতেই ভালবাসেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের পেশা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন কোনওটার মধ্যেই কোনও রাখঢাক নেই। স্বস্তিকা-পরমব্রত অভিনীত শিবপুর ছবি নিয়ে বিতর্ক এখনও জারি রয়েছে। আর এই ছবি নিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরালেন স্বস্তিকা। নিজের ফেসবুক পেজ থেকে তাঁর বক্তবস্য সকলের সামনে তুলে ধরলেন। 

১৩ জুন মঙ্গলবার পরিচালক অরিন্দম ভট্টাচার্যের শিবপুর ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান ছিল। আর এইদিনই অরিন্দমের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় যে ট্রেলার লঞ্চের দিন তাঁকেই নাকি আমন্ত্রণ জানানো হয়নি। আসলে, এই ছবির অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায়। সম্প্রতি এই ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে প্রযোজক সন্দীপ সরকারের তরফে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠানোর অভিযোগ প্রকাশ্যে আসে। তার পর অজন্তা অভিযোগ করেন, যাবতীয় ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। তাঁর নামে অভিযোগও দায়ের করা হয়েছে। তাই এই ছবির প্রচারপর্ব থেকে ছবির পরিচালককে দূরে রাখতে চাইছিলেন নির্মাতারা। 

আর এরই মাঝে ট্রেলার লঞ্চে স্বস্তিকার আসা নিয়ে প্রশ্ন উঠেছিল। সেইসব প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী নিজে। ফেসবুক পেজে অভিনেত্রী দাবি করেন যে এটা তাঁর অভিনীত ছবি হতে পারে তবে যে কাজের সঙ্গে যুক্ত থেকে তাঁকে যৌন হেনস্থার শিকার হতে হয়, সেই সংসর্গ তিনি এড়িয়ে চলতে চাইবেন। মঙ্গলবার রাতেই স্বস্তিকা তাঁর ফেসবুক পেজ থেকে একটি দীর্ঘ পোস্ট লেখেন, 'যাঁরা গত কয়েক দিন ধরে আমায় ফোন এবং মেসেজে জিজ্ঞাসা করছিলেন ‘শিবপুর’-এর ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আমি যাব কি না, তাঁদের বলার যে, আমি যাব না, এটাই তো স্বাভাবিক! প্রথম কথা, আমি কলকাতায় নেই। আর যদি থাকতামও শহরে, তা হলেও অনুষ্ঠানে যেতাম না।' তিনি আরও বলেন, 'যৌন হেনস্থা কোনও তুচ্ছ ঘটনা নয়। কোনও ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব থিতিয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!'

Advertisement

 

তবে এই সিনেমায় যেহেতু তিনি অভিনয় করেছেন তাই পেশার খাতিরেই এই ছবির ট্রেলার মুক্তির পর তা ভক্তদের জন্য শেয়ার করবেন বলেই জানান। পরিচালককে আমন্ত্রণ পাঠানো হয়েছে কিনা সে বিষয়টা স্পষ্ট নয় এখনও। তবে স্বস্তিকাকে আমন্ত্রণ পাঠানো হয়েছিল। শিবপুর নিয়ে ক্রমেই একাধিক বিতর্ক সামনে আসছে। নির্মাতারা আর কোনও সমস্যা চান না এই ছবি ঘিরে। আগামী ৩০ জুন মুক্তি পেতে চলেছে শিবপুর।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement