Advertisement

Swastika Mukherjee: 'আপত্তিকর কিছু পেলে জানবেন আমি নই', হ্যাক স্বস্তিকার ফেসবুক পেজ

Swastika Mukherjee: সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ড থাকা যেমন লাভদায়ক তেমনি এটা সমস্যা তৈরি করতে এক মিনিটও সময় নেয় না। যার মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল কারোর সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে যাওয়া। সেরকমই এক বিপদের মুখোমুখি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার ফেসবুক পেজ হ্যাক হয়ে গিয়েছে বলে নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

স্বস্তিকা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2024,
  • अपडेटेड 12:27 PM IST
  • সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ড থাকা যেমন লাভদায়ক তেমনি এটা সমস্যা তৈরি করতে এক মিনিটও সময় নেয় না

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ড থাকা যেমন লাভদায়ক তেমনি এটা সমস্যা তৈরি করতে এক মিনিটও সময় নেয় না। যার মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল কারোর সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে যাওয়া। সেরকমই এক বিপদের মুখোমুখি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বস্তিকার ফেসবুক পেজ হ্যাক হয়ে গিয়েছে বলে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এই ঘটনার জন্য স্বস্তিকা নিজেও খুব বিচলিত রয়েছেন। 

বুধবার সকালেই স্বস্তিকা তাঁর ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে এই ঘটনাটি জানান। যেখানে স্বস্তিকা লেখেন, আমা ফেসবুক পেজ হ্যাক হয়ে গিয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের জন্য কাজ করছেন। এর মধ্যে যদি আমার কেই পরিচিত কোনও আপত্তিকর বা অশালীন কিছু পেয়ে থাকেন, দয়া করে এড়িয়ে যাবেন এবং জানবেন ওটা আমি নয়। স্বস্তিকার সকাল সকাল এই পোস্ট তাঁর ভক্ত-অনুগামীদের বেশ চিন্তায় ফেলেছে। তবে সোশ্যাল মিডিয়া হ্যাক হয়ে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। টলিউডের বহু তারকাদেরই এই সমস্যার মুখোমুখি হতে হয়েছে। 

সেলেবদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকিং বর্তমানে সাধারণ বিষয় পরিণত হয়েছে। এই দুর্ণীতির শিকার হচ্ছেন বহু তারকা। প্রায়শই কারও না কারও সঙ্গে ঘটছে এমন সমস্যা। গত বছরই অভিনেতা যশ দাশগুপ্তের সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে যাওয়ার ঘটনা ঘটে। ওই বছরই রুক্মিণী মৈত্রের সোশ্যাল মিডিয়া পেজও হ্যাক হয়। রুক্মিণী টুইট করে এই ঘটনা জানিয়েছিলেন। ৩ বছর আগে সোহম ও কাঞ্চন মল্লিকও একই সমস্যার মধ্যে দিয়ে যান। সোহম লাইভ ভিডিও করে সেই কথা জানিয়েছিলেন সকলকে। 

এই বছর ছোটপর্দার জনপ্রিয় মুখ চাঁদনী সাহার ফোন হ্যাক হয়ে যাওয়ার অভিযোগ ওঠে। চাঁদনী জানান যে হ্যাকাররা তাঁকে হুমকিও দিচ্ছেন। চাঁদনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছেন যে তাঁর ফোন ও সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে গিয়েছে। অভিনেত্রী এও জানিয়েছেন যে হ্যাকারের পক্ষ থেকে হুমকিও এসেছে  তাঁর কাছে। হ্যাকার চাঁদনিকে হুমকি দিয়েছে যে সে নাকি অভিনেত্রীর সুপার ইমপোজ করা ছবি তাঁর সব পরিচিতদের কাছে পাঠিয়ে দেবে। চাঁদনি সকলকে তাঁর এই অ্যাকাউন্টে রিপোর্ট করতে বলেছে এবং তিনি এও জানিয়েছেন যে তিনি স্থানীয় থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। 

Advertisement

প্রসঙ্গত,  'লাভ সেক্স অর ধোকা'র সিক্যুয়েল নিয়ে ফিরছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ১৪ বছর পর একতা কাপুর তাঁর এই ছবির সিক্যুয়েল নিয়ে এসেছেন। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। স্বস্তিকার সঙ্গে এই ছবিতে দেখা যাবে আর এক বঙ্গ তনয়া মৌনিকে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement