Advertisement

Trina Saha: তৃণার বার্থ ডে জানুয়ারি না জুনে? 'সোডা গার্ল'-এর জন্মদিন ঘিরে বিভ্রান্তি

Trina Saha: টলিপাড়ার চর্চিত নাম হলেন অভিনেত্রী তৃণা সাহা। দীর্ঘদিন ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় দিয়ে পা জমিয়ে ফেলেছেন। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও এখন বড়পর্দা, ওয়েব সিরিজে অভিনয় করে তৃণার জনপ্রিয়তা এখন বেড়ে গিয়েছে। বর্তমানে তৃণা সোডা গার্ল নামেই পরিচিতি পাচ্ছেন।

তৃণা সাহা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jan 2024,
  • अपडेटेड 11:44 AM IST
  • টলিপাড়ার চর্চিত নাম হলেন অভিনেত্রী তৃণা সাহা।

টলিপাড়ার চর্চিত নাম হলেন অভিনেত্রী তৃণা সাহা। দীর্ঘদিন ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় দিয়ে পা জমিয়ে ফেলেছেন। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও এখন বড়পর্দা, ওয়েব সিরিজে অভিনয় করে তৃণার জনপ্রিয়তা এখন বেড়ে গিয়েছে। বর্তমানে তৃণা সোডা গার্ল নামেই পরিচিতি পাচ্ছেন। যশ-নুসরতের ছবি সেন্টিমেন্টাল-এ তৃণার আইটেম নাচ বোকা সোডা গানটি জনপ্রিয় হতেই অভিনেত্রী সোডা গার্ল হিসাবে পরিচিত হয়ে গিয়েছেন। আর এই সোডা গার্ল তৃণার জন্মদিন কবে জানেন?

গুগলে তৃণা সাহা সার্চ করলে যে উইকিপিডিয়া তাঁর সম্পর্কে পাওয়া যায়, সেখানে বলা আছে তৃণার জন্মদিন জুন মাসে। ১৯৯৩ সালের ২৭ জুন অভিনেত্রীর জন্মদিন। অথচ তৃণার জন্মদিন পালন করা হল রবিবার, ২১ জানুয়ারি। তাহলে আসল জন্মদিনটা কবে? তৃণার জন্মদিন নিয়ে তাঁর ভক্তদের মধ্যে বিভ্রান্তি রয়েছে। বছরে কি তবে ২টি জন্মদিন পালন করেন তিনি? অভিনেত্রী নিজেও এই বিষয়টা নিয়ে বেশ সমস্যায় পড়েন মাঝেমধ্যেই। অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘এই জন্মদিন পরিবর্তনের কারণে বছরে দু’বার তাঁকে সকলে শুভেচ্ছা জানায়। শুধু তাই নয়, আসল জন্মদিনের দিনটা নাকি সকলে ভুলেই গিয়েছেন। জুনেই বেশিরভাগ মানুষ তাঁকে শুভেচ্ছা জানান।’

তবে তৃণার আসল জন্মদিন ২১ জানুয়ারি। আর তা শহরের এক নামজাদা নাইট ক্লাবে সেলিব্রেট হল তৃণার জন্মদিন। টেলি পাড়ার সকলেই উপস্থিত ছিলেন তৃণার এই জন্মদিনের পার্টিতে। এসেছিলেন যশ-নুসরতও। জন্মদিনের দিনও যথারীতি কাজ থেকে মেলেনি অবসর। তৃণাকে এখন লাভ আজ কাল সিরিয়ালে দেখা যাচ্ছে। এই সিরিয়ালে তিনি জুটি বেঁধেছেন ওম সাহানির সঙ্গে। শনিবার রাতে সকলের সঙ্গে সেলিব্রেট করলেও জন্মদিনের দিনটা তিনি নীলের সঙ্গে একান্তেই কাটাতে চেয়েছিলেন। 

প্রসঙ্গত, গত বছর নীল-তৃণার সম্পর্ক ভাঙার গুঞ্জনে সরগরম হয়েছিল টেলি পাড়া। এমনকী নীল নাকি তৃণার জন্মদিনেও ছিলেন না। শোনা গিয়েছিল তাঁদের ডিভোর্সও হতে পারে। তবে সেইসব যে শুধুই গুজব তা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন নীল-তৃণা। তাঁদের মধ্যে সবকিছুই যে ঠিকঠাক রয়েছে তা তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। এই প্রথমবার আইটেম সং-এ নাচলেন তৃণা। বোকা সোডা গানের জন্য একদিকে প্রশংসা যেমন পেয়েছেন তেমনি ট্রোলও হয়েছেন তিনি। তবে দেখতে দেখতে আরও এক নতুন বছরে পা দিলেন তিনি। আর নতুন বছরে আরও বেশি করে কাজ করতে চান তৃণা। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement