Advertisement

Ushasi Ray: গভীর জলে ডুব ঊষসীর, 'জলপরী'র ভেজা শরীরে বুঁদ নেটপাড়া

Ushasi Ray: টেলিভিশন থেকে টলিউড, ঊষসী রায় এখন বেশ পরিচিত এক মুখ। ছোটপর্দা থেকে নিজের অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। পেশার তাগিদেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। কখনও শাড়িতে আবার কখনও বোল্ড ভঙ্গীমায় পুরুষদের রাতের ঘুম ওড়ান তিনি।

ঊষসী রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jun 2024,
  • अपडेटेड 1:48 PM IST
  • টেলিভিশন থেকে টলিউড, ঊষসী রায় এখন বেশ পরিচিত এক মুখ।

টেলিভিশন থেকে টলিউড, ঊষসী রায় এখন বেশ পরিচিত এক মুখ। ছোটপর্দা থেকে নিজের অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। পেশার তাগিদেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। কখনও শাড়িতে আবার কখনও বোল্ড ভঙ্গীমায় পুরুষদের রাতের ঘুম ওড়ান তিনি। গভীর জলের মাছ সিজন ১ ও ২-তে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। আর তিনি যে কতটা গভীরে যেতে পারেন, তার কিছুটা ঝলক তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়া পেজে। 

হালকা নীল রঙের শর্ট ড্রেস পরে রয়েছেন ঊষসী। আর ডুব দিয়েছেন পুলের জলে। অফ শোল্ডার ড্রেসে জলের গভীরেই তিনি পোজ দিয়েছেন একের পর এক। ঊষসীর এই ছবি নেটপাড়ায় শোরগোল তুলেছে। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। এই ছবি পোস্ট করে ক্যাপশনে ঊষসী হিন্দিতে লিখেছেন, শো জানে দো, রুক জানে দো, লহরো মে কহি, ডুব জানে দো, লহরো মে কহি ডুব জানে দো, মুঝসে কহে এক জলপরী। সত্যিই, ঊষসীকে জলপরীর চেয়ে কম কিছু লাগছে না। 

টেলিভিশনের পর্দায় কখনও হয়েছেন ‘বকুল’, কখনও ‘কাদম্বিনী’। ছোটপর্দায় অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করতে সফল হয়েছেন সবসময়। তাঁর ‘বকুল’ ও ‘কাদম্বিনী’ চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। এখন ওয়েব সিরিজের জগতেও বেশ জনপ্রিয় ঊষসী রায়। বর্তমানে তাঁকে গভীর জলের মাছ সিজন ২-তে দেখা যাচ্ছে। অভিনেত্রী মাঝেমধ্যেই সোশাল মিডিয়ায় বোল্ড অবতারে ধরা দেন। নেটিজেনদের নজর কাড়েন স্বল্পবসনা ঊষসী। এর আগে 'ছোটলোক' সিরিজে নজর কেড়েছেন টেলিপাড়ার এই নায়িকা।

নিখিল জৈনের বিপণনী সংস্থার মুখও হয়েছেন ঊষসী রায়। সেই সময় তাঁকে ও নিখিলকে নিয়ে সম্পর্কের গুঞ্জনে মুখরিত হয়েছিল টলিপাড়া। তবে নুসরতের প্রাক্তনের সঙ্গে যে তিনি প্রেম করছেন না তা পরে স্পষ্ট হয় সকলের কাছে। এখন পুরো মনোযোগই রয়েছে তাঁর কেরিয়ারকে নিয়ে। খুব অল্প সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন ঊষসী। কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া ৩-তে অভিনয়ের ডাক এসেছিল। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। তাঁর পেশার গ্রাফ যে হারে ঊর্ধ্বগামী ছিল তা কিছুটা হলেও বর্তমানে স্তিমিত, এমনটাই মনে করছেন ঊষসী। তবে সব সময় জীবনের ইতিবাচক দিকেই নজর দেওয়ার চেষ্টা করেন তিনি। 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement