Advertisement

RG Kar Death-Dev: 'কোথায় সাংসদ দেব?', শরীরচর্চার ছবি দিতেই নায়ককে কটাক্ষ করলেন ভক্তরাই

RG Kar Death-Dev: কলকাতা শহর ও শহরতলি তোলপাড় আরজি কর কাণ্ডের প্রতিবাদে। তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সাধারণ থেকে টলি সেলেব সকলেই প্রতিবাদে রাস্তায় নেমেছেন। তবে এইসব কিছু থেকে অনেকটা দূরেই দেব। গত সপ্তাহেই প্রেমিকা রুক্মিণীকে নিয়ে মিশরে এসেছেন ভ্যাকেশনে।

দেবকে ট্রোল নেটিজেনের একাংশ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Aug 2024,
  • अपडेटेड 7:04 PM IST
  • কলকাতা শহর ও শহরতলি তোলপাড় আরজি কর কাণ্ডের প্রতিবাদে।

কলকাতা শহর ও শহরতলি তোলপাড় আরজি কর কাণ্ডের প্রতিবাদে। তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সাধারণ থেকে টলি সেলেব সকলেই প্রতিবাদে রাস্তায় নেমেছেন। তবে এইসব কিছু থেকে অনেকটা দূরেই দেব। গত সপ্তাহেই প্রেমিকা রুক্মিণীকে নিয়ে মিশরে এসেছেন ভ্যাকেশনে। আর বিদেশ থেকে শরীরচর্চার ছবি পোস্ট করতেই তীব্রভাবে ট্রোল হলেন দেব। 

গত সপ্তাহেই দেব ও রুক্মিণী শহর ছেড়ে মিশরে এসেছেন কয়েকদিনের ছুটিতে। সেখান থেকে দেব প্রথমে জানিয়েছিলেন যে তিনি তাঁর খাদান ছবির টিজার লঞ্চ করবেন ১৪ অগাস্ট। কিন্তু আরজি করের ঘটনার আঁচ এতটাই জ্বলন্ত ছিল যে দেব প্রতিবাদে সেই সিদ্ধান্ত বদল করেন। কিন্তু শনিবার বিদেশ থেকে দেব তাঁর শরীরচর্চার বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। আর সেই ছবি দেখেই রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনের একাংশ।

দেবের ছবির কমেন্টেই আক্রমণাত্মকভাবে মন্তব্য করতে শুরু করে দেন অনেকেই। কেউ লিখেছেন, বিবেকের সাথে লজ্জা সরম সব কিছুই বিসর্জন দিলেন এভাবে। অনেকে আবার লিখেছেন, তোমাকে যত দেখছি ততো নিজের ওপর রাগ হচ্ছে। দেবের ভক্তরাও অভিনেতার বিরুদ্ধে মন্তব্য করেন। কারও মন্তব্য, ‘এই দেবের ফ্যান আমরা নই।’ নেটপাড়ার একাংশ, যাঁরা কিনা নিজে দেব ভক্ত, তাঁদের কথায়, লজ্জাজনক, “আর জি কর নিয়ে দাদা আপনার থেকে এত নীরবতা আশা করিনি।” কারও আক্ষেপ, ‘দাদা সৌজন্যবোধ ভুলে গেলেন নাকি!’ এহেন নানাবিধ কটূক্তিবাণে ভরে গিয়েছে দেবের সোশাল মিডিয়ার কমেন্ট সেকশন। সবমিলিয়ে দেবের ছবিতে এত ট্রোল আগে কখনও দেখা যায়নি। 

আরজি কর-কাণ্ডে টলিউডের একাংশ নিজেদের মতো করে এই প্রতিবাদে সামিল হয়েছেন। কেউ বা সিনেমার টিজার পিছিয়েছেন কেউ বা সিনেমার স্পেশাল স্ক্রিনিং বন্ধ করে দিয়েছেন। মেয়েদের রাত দখলের কর্মসূচিতেও দেখা গিয়েছে একাধিক টলিউড তারকাদের। কিন্তু দেব শহর থেকে বাইরে থাকার জন্য তিনি এই কর্মসূচিগুলোতে অংশ নিতে পারেননি। দেব ও রুক্মিণী কবে শহরে ফিরছেন সে বিষয়ে এখনও কিছু জানা নেই।     

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement