Advertisement

RG Kar Murder-Tollywood: আরজি কর নিয়ে প্রতিবাদ, ধর্ষণের হুমকি অভিনেত্রীকে

RG Kar Murder-Tollywood: আরজি কর-কাণ্ডের প্রতিবাদের জের, অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে। পাটুলির বাসিন্দা অভিনেত্রী রূপা ভট্টাচার্য এও অভিযোগ করেছেন যে এই নিয়ে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ধর্ষণের অভিযোগ সহ পুলিশকে ট্যাগ করেও কোনও লাভ হয়নি। উত্তর মেলেনি ইমেলে অভিযোগ জানিয়েও।

সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি অভিনেত্রীকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 1:21 PM IST
  • আরজি কর-কাণ্ডের প্রতিবাদের জের, অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদের জের, অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে। পাটুলির বাসিন্দা অভিনেত্রী রূপা ভট্টাচার্য এও অভিযোগ করেছেন যে এই নিয়ে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ধর্ষণের অভিযোগ সহ পুলিশকে ট্যাগ করেও কোনও লাভ হয়নি। উত্তর মেলেনি ইমেলে অভিযোগ জানিয়েও। শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি দিলেন অভিনেত্রী। 

রূপা জানিয়েছেন যে সোশ্যাল মিডিয়ায় তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে সাইবার থানায় ইমেল করেছেন। অভিনেত্রীর অভিযোগ, দু’বার সাইবার থানায় ইমেলে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তোলেন তিনি। প্রসঙ্গত, ওই অভিনেত্রী আরজি কর-কাণ্ডের প্রতিবাদে সরব হয়েছিলেন। নিয়মিত প্রতিবাদে সামিলও হন তিনি। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে হুমকি দেওয়া হয়। পুলিশের থেকে কোনও সহযোগিতা না পেয়ে ওই অভিনেত্রী মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লেখেন। 

অভিযোগকারিণীর দাবি, গত বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীকে মেল করার পরে শুক্রবার উত্তর আসে। তাতে মুর অ্যাভিনিউয়ের পুলিশ কার্যালয়ে গিয়ে অভিযোগ জানাতে বলা হয়। কিন্তু সেখানে গেলে পুলিশ জানায়, স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করতে হবে। অভিনেত্রী এক সংবাদমাধ্যকে জানিয়েছেন যে তাঁর বাড়ি পাটুলি থানা এলাকায় সেখানে গিয়ে রাতে অভিযোগ দায়ের করিয়েছি। তবে পুলিশ প্রথম থেকেই এ ব্যাপারে সক্রিয় নয়। 

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে পথে নেমেছেন সাধারণ নাগরিক থেকে তারকা, সমাজের বিভিন্ন স্তরের মানুষ। আর এই ঘটনার প্রতিবাদে অংশ নেওয়ায় সোশ্যাল মিডিয়ায় লাগাতার ধর্ষণের হুমকি পাওয়ার অভিযোগ তুলেছেন ওঅ অভিনেত্রী। আরজি কর-কাণ্ডের পর থেকেই রাজ্যজুড়ে একের পর এক মহিলাদের ওপর হেনস্থা-ধর্ষণের ঘটনা শোনা যাচ্ছে। কর্মক্ষেত্রে মেয়েদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।  
      

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement