Advertisement

Dev-Rukmini: পাহাড়-বালির মাঝে একান্তে দেব-রুক্মিণী, কোথায় ছুটি কাটাতে গেলেন?

Dev-Rukmini: রবিবার মাঝরাতে কলকাতা বিমানবন্দরে দেখা যায় রুক্মিণী-দেবকে। তবে কোথায় ভ্যাকেশনে যাচ্ছেন তা বলেননি। এ দিন কালো প্যান্ট, কালো শার্টে দেখা যায় দেবকে। অন্য দিকে রুক্মিণী পরনে ছিল লাল জামা, কালো জ্যাকেট এবং কালো কার্গো প্যান্ট।

দেব-রুক্মিণী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Aug 2024,
  • अपडेटेड 1:11 PM IST
  • সময় পেলেই যে দেব-রুক্মিণী ঘুরতে বেড়িয়ে পড়েন এই কথা সকলেই জানেন।

সময় পেলেই যে দেব-রুক্মিণী ঘুরতে বেড়িয়ে পড়েন এই কথা সকলেই জানেন। গত কয়েক মাস ধরে দেবের ব্যস্ততা ছিল তুঙ্গে। লোকসভা নির্বাচনের প্রচার, ফলাফল, এরপর টেক্কা ছবির শ্যুটিং, খাদান নিয়ে ব্যস্ততা, সব মিলিয়ে দেব দম ফেলার সময় পায়নি। আর সময় পেলে দেবকে ব্যাট হাতে ক্রিকেট খেলতেই দেখা যেত। মাঝে মাঝে সঙ্গ দিতেন রুক্মিণীও। অভিনেত্রীও বিভিন্ন কাজে এই কটা দিন বেশ ব্যস্ত ছিলেন। তবে একটু সময় পেতেই দেব-রুক্মিণী শহর ছাড়লেন। 

রবিবার মাঝরাতে কলকাতা বিমানবন্দরে দেখা যায় রুক্মিণী-দেবকে। তবে কোথায় ভ্যাকেশনে যাচ্ছেন তা বলেননি। এ দিন কালো প্যান্ট, কালো শার্টে দেখা যায় দেবকে। অন্য দিকে রুক্মিণী পরনে ছিল লাল জামা, কালো জ্যাকেট এবং কালো কার্গো প্যান্ট। দুজনে একসঙ্গেই ছুটি কাটাতে বিদেশ পাড়ি দিয়েছেন। রুক্মিণী এয়ারপোর্ট থেকে কিছু সেলফি পোস্ট করলেও তাঁরা দুজনে কোথায় গেছেন তা জানা যাচ্ছে না। তবে দেব ও রুক্মিণী তাঁদের গন্তব্যে পৌঁছে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সামনে পাথুরে পাহাড়। সকালের ঝকঝকে রোদ। চারপাশে হলদে আভা। তাঁবুর ভিতরে রঙিন শতরঞ্চি পাতা। সামনে মস্ত গাছের গুঁড়ি দিয়ে বানানো টেবিল, যার উপরেই রাখা কফির কাপ। রুক্মিণীও ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে কালো রঙের পোশাকে পাথুরে পাহাড়ের সামনে দেখা গিয়েছে। তবে রুক্মিণীও কিছু জানানি তাঁরা কোথায় গিয়েছেন। দেবকে যেমন দেখা গিয়েছে কুশনের ওপর বসে থাকতে তেমনি রুক্মিণীও তাঁর অলস দুপুরের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ছবি দেখে এটা স্পষ্ট যে পশ্চিম এশিয়ার কোনও দেশে রুক্মিণী-দেব একান্তে সময় কাটাচ্ছেন। দেবকে আগামীতে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত টেক্কা ছবিতে দেখা যাবে। সেখানে তাঁর সঙ্গে থাকবেন স্বস্তিকা মুখোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, প্রমুখ। এছাড়া শীতের ছুটিতে আসবে তাঁর আরেক ছবি খাদান। সেখানে তাঁর সঙ্গে থাকবেন যিশু সেনগুপ্ত। অন্যদিকে সদ্যই তাঁর এবং অভিজিৎ সেনের জুটির চতুর্থ ছবির কথা ঘোষণা করা হয়েছে। এই ছবির নাম প্রতীক্ষা। এখানে দেবের বিপরীতে দেখা যাবে তাসনিয়া ফারিনকে। তিনি বাংলাদেশের অভিনেত্রী। থাকবেন মিঠুন চক্রবর্তীও। ছুটি কাটিয়ে এসে একের পর এক কাজে ব্যস্ত হয়ে পড়বেন দেব।    

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement