Advertisement

Kanchan-Sreemoyee: 'চাঁদনি রাতে' সি বিচে কাঞ্চন-শ্রীময়ীর রোম্যান্স, হানিমুন?

Kanchan-Sreemoyee: লোকসভা ভোটের ব্যস্ততা, তারওপর সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির শ্যুটিং। সব মিলিয়ে নতুন বউ শ্রীময়ীকে সময় দিতে পারেননি কাঞ্চন। যদিও শ্রীময়ী নিজের শ্যুটিং থেকে ফাঁক ফোকর পেলেই পরিবারের সঙ্গে এদিক-ওদিক বেড়িয়ে পড়তেন। কিন্তু কাঞ্চনের সঙ্গে বিয়ের পর কোথাও সেভাবে ঘুরতে যেতে পারেননি।

কাঞ্চন-শ্রীময়ী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jun 2024,
  • अपडेटेड 1:41 PM IST
  • কিন্তু কাঞ্চনের সঙ্গে বিয়ের পর কোথাও সেভাবে ঘুরতে যেতে পারেননি।

লোকসভা ভোটের ব্যস্ততা, তারওপর সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির শ্যুটিং। সব মিলিয়ে নতুন বউ শ্রীময়ীকে সময় দিতে পারেননি কাঞ্চন। যদিও শ্রীময়ী নিজের শ্যুটিং থেকে ফাঁক ফোকর পেলেই পরিবারের সঙ্গে এদিক-ওদিক বেড়িয়ে পড়তেন। কিন্তু কাঞ্চনের সঙ্গে বিয়ের পর কোথাও সেভাবে ঘুরতে যেতে পারেননি। তাই কাঞ্চনের ব্যস্ততা কমতেই রোজকার জীবন থেকে হঠাৎই উধাও হলেন তাঁরা। হানিমুনে গেলেন নাকি কাঞ্চন-শ্রীময়ী?

না, এটাকে ঠিক মধুচন্দ্রিমা বলা যাবে না. কারণ শ্রীময়ী-কাঞ্চনের সঙ্গে রয়েছেন বন্ধু-বান্ধব ও পরিবারের লোকজন। কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই শ্যুটিং থেকে ছুটি পেয়ে তাজপুরে চলে এসেছেন সময় কাটাতে। আর সেখানেই চাঁদের আলোয় একান্তে ছবি দিলেন তারকা দম্পতি। পিছনে সমুদ্র, সামনে কাঞ্চন-শ্রীময়ী। চাঁদের আলোয় প্রেমের জোয়ারে ভাসছেন তাঁরা। সাদা কুর্তা আর জিন্‌সে ঝকঝকে কাঞ্চন। শ্রীময়ী হালকা নীলচে ড্রেস বেছে নিয়েছেন। এই ছবি পোস্ট করে শ্রীময়ী লিখেছেন, 'চাঁদনি রাতে তোমার সাথে।' 

কিছুদিন আগেই শ্রীময়ী অভিযোগের সুরে জানিয়েছিলেন যে কাঞ্চন এখন প্রচণ্ড ব্যস্ত। ভোটের কাজ মিটতে না মিটতেই সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি সত্য বলে সত্যি কিছু নেই-তে রয়েছেন কাঞ্চন। আর সেই ছবির শ্যুটিংই চলছে জোর কদমে। এমনকী প্রথম জামাইষষ্ঠীতেও কাঞ্চন তাঁর শ্বশুড়বাড়িতে শ্যুটিং সেরে রাতে এসেছিলেন। এক সংবাদমাধ্যমের কাছে শ্রীময়ী জানান যে একবছর পর কাঞ্চন তাঁকে নিয়ে ঘুরতে এলেন। অবশ্য কাঞ্চন এখানে এক ঢিলে দুই পাখি মারবেন। সৃজিতের সিনেমার দলবলও এসেছে তাজপুরে, এখানেই নতুন ছবির কিছুটা শ্যুটিং হবে। সৃজিত তাঁর দলবল নিয়ে একটি রিসর্টে উঠেছেন। কাঞ্চন সপরিবার অন্য রিসর্টে। সোমবার শ্রীময়ী কলকাতায় ফিরে আসলেও কাঞ্চনকে থেকে যেতে হবে শ্যুটিংয়ের জন্য। 

চলতি বছরের ফেব্রুয়ারির ১৪ তারিখে ভ্যালেন্টাইন্স ডে-র দিন শ্রীময়ী আর কাঞ্চন করে নেন আইনি বিয়ে। আর মার্চে হয় সামাজিক বিয়ে। প্রথম থেকেই চর্চায় তাঁদের এই সম্পর্ক। নিন্দুকদের মত, শ্রীময়ীর সঙ্গে ‘পরকীয়া’য় জড়িয়েই পিঙ্কির সঙ্গে দূরত্ব বেড়েছিল কাঞ্চনের। তবে এইসব অতীতকে ভুলে কাঞ্চন-শ্রীময়ী চুটিয়ে সংসার করছেন। পুজোর পর কালীপুজোর আগেই দুজনে যেতে পারেন মধুচন্দ্রিমায়। এরই মধ্যে কোথায় যাবেন তা নিয়ে খোঁজ-খবর নেওয়া শুরু হয়ে গিয়েছে।  

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement