Advertisement

Kanchan-Sreemoyee: হানিমুনে গেলেন কাঞ্চন-শ্রীময়ী, কোথায়? ছবি দিলেন দম্পতি

Kanchan-Sreemoyee: চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে সারেন। এরপর মার্চে সামাজিক মতে বিয়ে করেন কাঞ্চন ও শ্রীময়ী। তবে বিয়ের পর মধুচন্দ্রিমায় আর যাওয়া হয়নি। কারণ বিয়ের পর পরই লোকসভা নির্বাচনের কাজে ব্যস্ত হয়ে পড়েন কাঞ্চন আর শ্রীময়ীও তাঁর নতুন সিরিয়ালের শ্যুটিংয়ে। পাঁচমাস পরও সেভাবে হানিমুনে আর যাওয়া হয়নি।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2024,
  • अपडेटेड 2:13 PM IST
  • চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে সারেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে আইনি বিয়ে সারেন। এরপর মার্চে সামাজিক মতে বিয়ে করেন কাঞ্চন ও শ্রীময়ী। তবে বিয়ের পর মধুচন্দ্রিমায় আর যাওয়া হয়নি। কারণ বিয়ের পর পরই লোকসভা নির্বাচনের কাজে ব্যস্ত হয়ে পড়েন কাঞ্চন আর শ্রীময়ীও তাঁর নতুন সিরিয়ালের শ্যুটিংয়ে। পাঁচমাস পরও সেভাবে হানিমুনে আর যাওয়া হয়নি। এই নিয়ে শ্রীময়ীর অভিযোগ কম ছিল না। রবিবার ছিল শ্রীময়ীর জন্মদিন আর জন্মদিন মিটতেই হানিমুনে রওনা দিলেন লাভ বার্ডস। কলকাতা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করে সকলকে তাঁর হানিমুনের কথা জানিয়েছেন শ্রীময়ী। 

সোমবার সকাল সকালই ফ্লাইটে করে হানিমুনের উদ্দেশ্যে রওনা দেন টলিপাড়ার চর্চিত জুটি। শ্রীময়ীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে জানা যাচ্ছে যে তাঁরা বেঙ্গালুরু বিমানবন্দরে নেমেছেন। এখান থেকে আরও একটি ফ্লাইট ধরবেন বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, দক্ষিণ ভারতেই কটা দিন একান্তে কাটাবেন কাঞ্চন-শ্রীময়ী। ইতিমধ্যেই শ্রীময়ী তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে বেঙ্গালুরু বিমানবন্দরে তাঁদের ব্রেকফাস্ট খাওয়ার ছোট একটি ভিডিও শেয়ার করেছেন। 

বিয়ের পর রবিবার ছিল শ্রীময়ীর প্রথম জন্মদিন। আর জন্মদিনে কেক কেটে, দুপুরে মায়ের হাতের রান্না জমিয়ে খেয়েছেন কাঞ্চন-পত্নী। কাঞ্চন তাঁকে একটি দামী হাতঘড়িও উপহার দিয়েছেন। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শ্রীময়ী। অভিনেত্রী নিজেই সেই মুহূর্ত ও উপহারের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। আর জন্মদিন মিটতেই স্বামীকে নিয়ে হানিমুনে গেলেন শ্রীময়ী। 

শ্রীময়ী এই ছবিগুলো শেয়ার করে লিখেছেন, যাত্রা শুরু, এল মধুচন্দ্রিমার সময়। প্রসঙ্গত, কিছুদিন আগেই তাজপুরে ঘুরতে গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। তবে সেই সময় তাঁদের সঙ্গে ছিল পরিবার ও বন্ধু-বান্ধব। তবে এবার তাঁরা একা, হানিমুনে যাচ্ছেন বলে কথা, তাই আর কাউকে সঙ্গে নেননি। এবার গন্তব্য কোথায় কাঞ্চন-শ্রীময়ীর সেইদিকেই তাকিয়ে তাঁদের অনুগামীরা।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement