Advertisement

Prosenjit-Arpita: বহুদিন পর এক ফ্রেম প্রসেনজিৎ-অর্পিতা, কেন? VIDEO VIRAL

Prosenjit-Arpita: টলিউডের ১ নম্বর অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৬০ বছর বয়সে এসেও তিনি চুটিয়ে অভিনয় করে চলেছেন। তবে প্রসেনজিতের মতো তাঁর স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় বাংলা ইন্ডাস্ট্রি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। টলিউডের কোনও ইভেন্টেও তাঁকে দেখা যায় না। প্রসেনজিৎ-অর্পিতাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন কম নেই।

প্রসেনজিৎ-অর্পিতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 May 2024,
  • अपडेटेड 12:34 PM IST
  • প্রসেনজিৎ-অর্পিতাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন কম নেই।

টলিউডের ১ নম্বর অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৬০ বছর বয়সে এসেও তিনি চুটিয়ে অভিনয় করে চলেছেন। তবে প্রসেনজিতের মতো তাঁর স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় বাংলা ইন্ডাস্ট্রি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। টলিউডের কোনও ইভেন্টেও তাঁকে দেখা যায় না। প্রসেনজিৎ-অর্পিতাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন কম নেই। সোশ্যাল মিডিয়ায় দুজনেই অ্যাক্টিভ থাকলেও স্বামী-স্ত্রী একসঙ্গে কোনওদিন ছবি পোস্ট করেন না। এমনকী তাঁদের একফ্রেমেও খুব একটা দেখা যায় না। তবে বহুদিন পর প্রসেনজিৎ-অর্পিতাকে দেখা গেল এক ফ্রেমে, সৌজন্যে তাঁদের ছেলে তৃষাণজিৎ। 

দক্ষিণ ভারতের এক প্রতিষ্ঠান থেকে গ্র্যাজুয়েট হয়েছেন প্রসেনজিতের ছেলে। আর ছেলে মিশুকের সমাবর্তন অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিলেন অর্পিতা ও প্রসেনজিৎ। সেই ভিডিও শেয়ার করেছেন অর্পিতা নিজেই। যেখানে দেখা গেল ছেলের সঙ্গে এক ফ্রেমে টলিউডের তারকা দম্পতিকে। ছেলের গর্বে গর্বিত মা-বাবা। ভিডিওতেই দেখা গিয়েছে ছেলেকে জড়িয়ে ধরেছেন অর্পিতা। প্রসেনজিৎ ও অর্পিতার সঙ্গে ছবি তুলতে ভুললেন মিশুকের কলেজের বন্ধুরা। এমনকী তৃষাণজিতের চর্চিত বান্ধবীর সঙ্গেও ছবি তোলেন অর্পিতা ও প্রসেনজিৎ। 

২০০২ সালে অর্পণা গুহঠাকুরতার সঙ্গে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সহ-অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন প্রসেনজিৎ। দেখতে দেখেত দাম্পত্যের দু-দশক পার করে ফেলেছেন এই জুটি। তবে ইদানিং তাঁদের আর একসঙ্গে খুব একটা দেখতে পাওয়া যায় না। অর্পিতা নিজের কাজ নিয়ে যেমন ব্যস্ত তেমনি প্রসেনজিৎও। তাই তাঁদের একফ্রেমে এখন আর খুব একটা দেখা যায় না। সোশ্যাল মিডিয়াতেও অর্পিতার সঙ্গে প্রসেনজিতের ছবি তেমন নেই। আর এইসব নিয়ে ইন্ডাস্ট্রিতে কম গুঞ্জন হয় না। 

ছেলে তৃষাণজিতের কারণেই একফ্রেমে ধরা দিলেন প্রসেনজিৎ-অর্পিতা। গত বছর তৃষাণজিতের জন্মদিনের পার্টিতে অর্পিতা ও প্রসেনজিৎকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল। তারপর আর তাঁদের দেখা যায়নি। কাজের ব্যস্ততার মাঝে ছেলেকে সময় দিতে ভোলেন না এই তারকা দম্পতি। বিদেশে স্কুলের পড়া শেষ করে দক্ষিণ ভারতের এক প্রতিষ্ঠানে উচ্চশিক্ষা নেন তৃষাণজিৎ। পড়াশোনার ফাঁকে ফাঁকে ছেলে ফুটবলও খেলছে। তবে তৃষাণজিৎ বাবার মতো অভিনয় করবেন কিনা সেটা এখনও স্পষ্ট নয়। 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement