Advertisement

Sohini-Shovan Wedding: সারা শরীর হলুদে হলুদ, চোখ সরছে না সোহিনী-শোভনের, বিয়ের অদেখা ছবি

Sohini-Shovan Wedding: হলুদে মাখামাখি দুটো মুখ। চোখে-মুখে খুশির ঝলক স্পষ্ট। কখনও বা একে-অপরকে লাগাচ্ছেন হলুদ। চারপাশে ঘিরে রয়েছে কাছের মানুষ। বিয়ের ৬ দিন পর সোহিনী-শোভনের গায়ে হলুদের ছবি প্রকাশ্যে। আর ছবি দেখেই বোঝা যাচ্ছে বাঙালি বিয়ের এই রীতি কতটা আনন্দের সঙ্গে উপভোগ করেছেন টলিপাড়ার এই চর্চিত জুটি।

সোহিনী-শোভন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jul 2024,
  • अपडेटेड 7:44 PM IST
  • হলুদে মাখামাখি দুটো মুখ। চোখে-মুখে খুশির ঝলক স্পষ্ট।

হলুদে মাখামাখি দুটো মুখ। চোখে-মুখে খুশির ঝলক স্পষ্ট। কখনও বা একে-অপরকে লাগাচ্ছেন হলুদ। চারপাশে ঘিরে রয়েছে কাছের মানুষ। বিয়ের ৬ দিন পর সোহিনী-শোভনের গায়ে হলুদের ছবি প্রকাশ্যে। আর ছবি দেখেই বোঝা যাচ্ছে বাঙালি বিয়ের এই রীতি কতটা আনন্দের সঙ্গে উপভোগ করেছেন টলিপাড়ার এই চর্চিত জুটি। প্রসঙ্গত, গত ১৫ জুলাই শহর থেকে কিছুটা দূরে আইনি বিয়ে সেরেছেন সোহিনী ও শোভন।

গায়ে হলুদের সময় সোহিনী পরেছিলেন লাল পাড় সাদা শাড়ি ও লাল রঙের ব্লাউজ। হাতে শাঁখা-পলা, চুল খোলা। অপরদিকে শোভন পরেছিলেন লাল রঙের পাঞ্জাবী ও সাদা পায়জামা। সোহিনীর হাতে লাল আলতা। হলুদ মেখে পুরো ভূত হয়েছেন সোহিনী-শোভন। ফার্মহাউসেই বসেছিল তাঁদের গায়ে হলুদের আসর। কখনও শোভন সোহিনীকে হলুদ মাখাচ্ছে আবার কখনও বা সোহিনীর গায়ে ফুলের বৃষ্টি করছেন শোভন। আবার একে-অপরের দিকে অপলক নয়নে তাকিয়ে। বিয়ের আগে তাঁরা তাঁদের গায়ে হলুদের রীতিটা দারুণভাবে এনজয় করেছেন তা বোঝাই যাচ্ছে। আর সোহিনীর নির্দেশে সকলেই সেদিন হলুদ রঙের পোশাক পরেছিলেন। 

অভিনেত্রী সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায় লাইম লাইট থেকে দূরে সরেই একপ্রকার সাত পাকে বাঁধা পড়লেন। একে অন্যকে ভালবেসে বেঁধেছেন ঘর। শুরু করেছেন নতুন পথচলা। যদিও তাঁদের সম্পর্কের খবর চর্চায় থাকলেও, খবব একটা ছড়িয়ে পড়তে দেখা যায়নি তাঁদের বিয়ের কথা। হঠাৎ করেই তাঁরা বিয়েটা সেরে নিয়েছেন। তারপর থেকেই মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভেসে আসছে নানা অদেখা মুহূর্তে ছবি কিংবা ভিডিও। গায়ে হলুদের ছবির পাশাপাশি সামনে এসেছে আইবুড়ো ভাতেরও কিছু ছবি। 

বিয়ের আগে এই ছবি একেবারেই সামনে আনেননি তাঁরা। চাননি তাঁদের বিয়ের খবর সর্বত্র ছড়িয়ে পড়ুক। তাই সোশ্যাল মিডিয়ায় যখন অম্বানিদের বিয়ে নিয়ে মাতামাতি তুঙ্গে, তখনই একান্তে বিয়ে পর্ব মেটালেন তাঁরা। সোহিনীর প্রিয় বান্ধবী তাঁকে ও শোভনকে একসঙ্গে আইবুড়ো ভাত খাইয়েছেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের পর নতুন ফ্ল্যাটে সংসার শুরু করেছেন সোহিনী ও শোভন। চলতি বছরের শীতেই টলিউডের বন্ধুদের জন্য সোহিনী-শোভন পার্টির আয়োজন করতে পারেন। সেই সময় দেখা যেতে পারে বহু পরিচিত মুখদের। 

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement