Advertisement

Srijit Mukherji: ব্যাপক ব্যবসা 'দশম অবতার'-এর, ছুটি কাটাতে সোজা আমেরিকায় সৃজিত

Srijit Mukherji: পুজোয় মুক্তি পেয়েছে পরিচালকের দশম অবতার, অন্যদিকে ওটিটিতেও দুর্গ রহস্য স্ট্রিমিং। বক্স অফিসে দারুণ সফল সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। গত পাঁচদিনে সাড়ে তিন কোটির ব্যবসা করেছে প্রসেনজিৎ-অনির্বাণের এই ছবি।

সৃজিত মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 3:13 PM IST
  • গত পাঁচদিনে সাড়ে তিন কোটির ব্যবসা করেছে প্রসেনজিৎ-অনির্বাণের এই ছবি। অথচ শহরেই নেই খোদ পরিচালক।

পুজোয় মুক্তি পেয়েছে পরিচালকের দশম অবতার, অন্যদিকে ওটিটিতেও দুর্গ রহস্য স্ট্রিমিং। বক্স অফিসে দারুণ সফল সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। গত পাঁচদিনে সাড়ে তিন কোটির ব্যবসা করেছে প্রসেনজিৎ-অনির্বাণের এই ছবি। অথচ শহরেই নেই খোদ পরিচালক। একেবারে উধাও। পুজোর সময় হল ভিজিট করতে প্রসেনজিৎকে দেখা গেলেও দেখা যায়নি পরিচালক সৃজিতকে। তাঁর ছবির এমন সফলতা আর পরিচালকই নেই শহরে। 

আসলে এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন সৃজিত। পঞ্চমীর সকালেই স্ত্রী মিথিলা ও কন্যাকে নিয়ে শহর ছাড়েন সৃজিত। দশম অবতার মুক্তির দিনই আমেরিকায় চলে যান পরিচালক। এখন সেখানেই রয়েছেন। তবে ছবি মুক্তির প্রথম দিন থেকে সব খবর একেবারে নখদর্পণে রাখছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবিও পোস্ট করেন। শহরের পুজোর আমেজ ছেড়ে হঠাৎ মার্কিন মুলুকে কেন?

পাকাপাকি কোনও খবর না পাওয়া গেলেও শোনা গিয়েছে যে সৃজিত এখন সস্ত্রীক বেশ কিছুদিন শহরের বাইরেই থাকবেন। টলি পাড়ার খবর, আগামী ২৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল। উৎসবের সমাপ্তি ছবি সৃজিত পরিচালিত মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’। এ রকমও শোনা যাচ্ছে, ছবির প্রদর্শনে যোগ দিতে পারেন পরিচালক। তারপর তিনি দেশে ফিরবেন।

এদিকে সৃজিত পরিচালিত দশম অবতার সাড়ে তিন কোটির ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই। পুজোতে দারুণভাবে দর্শকদের হলমুখী করেছে এই সিনেমা। সৃজিতের প্রথম কপ ইউনিভার্সের এই ছবি এত ভালো সাড়া ফেলবে তা নিজেও ভাবতে পারেননি পরিচালক। সোশ্যাল মিডিয়ায় এই ছবির সমস্ত আপডেট একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। আমেরিকা থেকেই জানিয়েছেন সকলকে শুভ বিজয়া। পরিচালক ফিরলে দশম অবতার-এর গ্র্যান্ড সেলিব্রেশন হবে। আপাতত ছবির সাফল্যের কোলাহল থেকে দূরে আমেরিকায় দিন কাটাচ্ছেন সৃজিত। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement