Advertisement

Swastika-Jeet: স্বস্তিকার সঙ্গে কী আর জুটি বাঁধবেন না? যা বললেন জিৎ

Swastika-Jeet: বড়পর্দায় তাঁর অভিনীত চেঙ্গিজ বক্স অফিসে দারুণ হিট। বাংলায় প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে এসেছেন জিৎ। বহুবছর পর টলিউডে কর্মাশিয়াল সিনেমা তাও এত হিট। স্বাভাবিকভাবেই দর্শকদের উত্তেজনা তুঙ্গে। ২০০২ সালে সাথী ছবির হাত ধরে টলিউডে পা রেখেছিলেন জিৎ। এখন তিনি টলিউডের পরিচিত মুখ। অন্যদিকে, স্বস্তিকাও টলিউড থেকে বলিউড, ওয়েব সিরিজ সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন।

জিৎ-স্বস্তিকা জুটি কি আবার ফিরবে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 12:42 PM IST
  • বড়পর্দায় তাঁর অভিনীত চেঙ্গিজ বক্স অফিসে দারুণ হিট।
  • বাংলায় প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে এসেছেন জিৎ। বহুবছর পর টলিউডে কর্মাশিয়াল সিনেমা তাও এত হিট।
  • কেরিয়ারের প্রথমদিকে স্বস্তিকা ও জিৎ একাধিক সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু এরপর এঁদের দুজনকে আর একসঙ্গে দেখা যায়নি।

বড়পর্দায় তাঁর অভিনীত চেঙ্গিজ বক্স অফিসে দারুণ হিট। বাংলায় প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা নিয়ে এসেছেন জিৎ। বহুবছর পর টলিউডে কর্মাশিয়াল সিনেমা তাও এত হিট। স্বাভাবিকভাবেই দর্শকদের উত্তেজনা তুঙ্গে। ২০০২ সালে সাথী ছবির হাত ধরে টলিউডে পা রেখেছিলেন জিৎ। এখন তিনি টলিউডের পরিচিত মুখ। অন্যদিকে, স্বস্তিকাও টলিউড থেকে বলিউড, ওয়েব সিরিজ সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। যদিও কেরিয়ারের প্রথমদিকে স্বস্তিকা ও জিৎ একাধিক সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু এরপর এঁদের দুজনকে আর একসঙ্গে দেখা যায়নি। 

সাম্প্রতিক সময়ে একে র পর এক নতুন নায়িকার সঙ্গে কাজ করতে দেখা গেছে তাঁকে। চেঙ্গিজ ছবিতেও তাঁকে দেখা যাবে অপেক্ষাকৃত নতুন মুখ সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে। চেঙ্গিজ মুক্তির আগে এক সাক্ষাৎকারে জিৎকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কি শুধু এখন নতুনদের সঙ্গেই অভিনয় করবেন, পুরনো অভিনেত্রীদের সঙ্গে তাঁকে দেখা যাবে না? নাকি তিনি তাঁদের সঙ্গে কাজ করতে চান না? জিৎ এ প্রসঙ্গে বলেন, "যবে থেকে আমি কেরিয়ার শুরু করেছি তবে থেকেই নতুন নতুন নায়িকাদের সঙ্গে কাজ করেছি। আমি চেয়েছি যেখানে যত ট্যালেন্ট রয়েছে তাঁদের অন বোর্ড নেওয়ার।"

আরও পড়ুন: Jeet: জানতেন না, ছিলেন জিতেন্দ্র, কীভাবে সুপারস্টার জিত্‍? রইল সেই গল্প

তবে কি জিৎ ফের স্বস্তিকার সঙ্গেও অভিনয় করতে চান? এ প্রসঙ্গে চেঙ্গিজ অভিনেতা বলেন, "আমার সঙ্গে স্বস্তিকার এখন কোনও যোগাযোগ নেই। তবে যদি ভালো স্ক্রিপ্ট পাই, অফার ভালো পাই তবে অবশ্যই স্বস্তিকার সঙ্গে অভিনয় করব আমি।" প্রিয়াঙ্কা ত্রিবেদীর সঙ্গেই টলিউডে পা রেখেছিলেন জিৎ। তাঁর সঙ্গে অভিনয় করা নিয়ে অভিনেতা জানান যে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা ত্রিবেদীর যোগাযোগ এখনও রয়েছে। তাঁর ও প্রিয়াঙ্কার প্রায়ই কথা হয়। সুযোগ পেলে তিনি অভিনয় করবেন প্রিয়াঙ্কার সঙ্গে। 

Advertisement

আরও পড়ুন: Jeet-Chengiz: বহু বছর পর ফের বাংলা 'মশলাদার' সিনেমা, মুক্তি পেল জিৎ-এর 'চেঙ্গিজ'-র TRAILER

প্রসঙ্গত, জিৎ-কে প্রায়ই নতুন নতুন নায়িকাদের সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে। কেরিয়ারের প্রথমদিকে স্বস্তিকার সঙ্গে জিৎ একাধিক সিনেমায় জুটি বেঁধেছিলেন। ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা, পার্টনার, পিতৃভূমি, মস্তান, কৃষ্ণকান্তের উইল...২০০৪ থেকে ২০০৮ একসঙ্গে সাতটি ছবিতে অভিনয় করেছেন এই জুটি। সেই সময় তাঁদের জুটি বেশ হিট হয়েছিল। 

আরও পড়ুন: Rukmini- Jeet: এবার জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

সদ্য সদ্য ডিভোর্সের পর সিনেমায় নিজের কেরিয়ার গড়তে শুরু করেছিলেন স্বস্তিকা। সেই সময় জিৎ-এর সঙ্গে জুটি বেঁধে সিনেমা করতে গিয়ে একে-অপরের প্রেমেও পড়েন তাঁরা। লেট নাইট শো থেকে পার্টি অনেক জায়গাতেই একসঙ্গে দেখা গেছে তাঁদের। কিন্তু জিৎ-স্বস্তিকার বিচ্ছেদের পর আর তাঁদের একসঙ্গে বড়পর্দায় দেখা যায়নি অভিনয় করতে। এমনকী তাঁদের মধ্যে যোগাযোগও এখন একেবারেই বন্ধ।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement