Advertisement

Abhishek Chatterjee: সকালে ম্যাগি দুপুরে বিরিয়ানি, অভিষেকের ছবি নিয়েই হোটেলে লাঞ্চ স্ত্রী-কন্যার

Abhishek Chatterjee: দুবছর আগেই মৃত্যু হয়েছে টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। তাঁর মৃত্যুর পর সেভাবে অভিনেতার পরিবারের খোঁজ-খবর কেউ নেয় না বললেই চলে। অভিষেক চলে যাওয়ার পর স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনা নিজেদের মতো করেই জীবন কাটাচ্ছেন। যদিও বাইরের মানুষের জন্য অভিষের মৃত হলেও, স্ত্রী সংযুক্তার দাবী তাঁদের সঙ্গে নাকি সর্বক্ষণ আছেন অভিষেক।

অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিন পালন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 May 2024,
  • अपडेटेड 6:41 PM IST
  • দুবছর আগেই মৃত্যু হয়েছে টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের।

দুবছর আগেই মৃত্যু হয়েছে টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের। তাঁর মৃত্যুর পর সেভাবে অভিনেতার পরিবারের খোঁজ-খবর কেউ নেয় না বললেই চলে। অভিষেক চলে যাওয়ার পর স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনা নিজেদের মতো করেই জীবন কাটাচ্ছেন। যদিও বাইরের মানুষের জন্য অভিষের মৃত হলেও, স্ত্রী সংযুক্তার দাবী তাঁদের সঙ্গে নাকি সর্বক্ষণ আছেন অভিষেক। মঙ্গলবার ছিল অভিষেকের জন্মদিন। আর একেবারে নিজেদের মতো করেই স্বামীর জন্মদিন পালন করলেন স্ত্রী ও কন্যা। 

অভিষেক বেঁচে থাকলে ৬০ বছর বয়সে পা দিতেন। আর সেই জন্মদিনটা হত দারুণভাবে। তবে স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনার কাছে অভিষেক সবসময়ই তাঁদের কাছে রয়েছেন। অভিনেতার জন্মদিনে বিশেষ আয়োজন করেছিলেন স্ত্রী সংযুক্তা। এক সংবাদমাধ্যমকে সংযুক্তা জানিয়েছেন, জন্মদিনের সকালে ম্যাগি রান্না করেছিলেন। অভিষেক স্ত্রীর হাতে ম্যাগি খেতে পছন্দ করতেন। এরপর মেয়েকে নিয়ে সংযুক্তা যান শহরের এক অভিজাত হোটেলে। চিড়িয়াখানা সংলগ্ন এই হোটেলের সঙ্গে তাঁর ও অভিষেকের অনেক স্মৃতি জড়িয়ে। সেখানেই প্রথম বার দেখা হয় তাঁদের। তাই অভিনেতার ৬০তম জন্মদিনে সেখানে তাঁর পছন্দের ডাব-চিংড়ি ও বিরিয়ানি খেলেন। অভিষেকের ফেসবুক পেজ থেকে সেই ছবিও শেয়ার করেন সংযুক্তা। 

হোটেলে অভিষেকের ছবি আগলে নিয়ে গিয়েছিলেন। মেয়ে সাইনা কেক কাটে। এরপর মা-মেয়ে মিলে লাঞ্চ সারেন। রাতে অবশ্য সংযুক্তা পায়েস রান্না করেছিলেন। পায়েস খেতে খুবই পছন্দ করতেন অভিনেতা। অভিষেকের ছবি তাঁদের বাড়িতে দেওয়ালে নয়, সংযুক্তার কাছেই থাকে। অভিনেতার ছবি এক মুহূর্তের জন্য কাছছাড়া করেন না। তাঁর জন্য খাবার রাখা থাকে বিছানার পাশে রাখা টেবিলে। 

সংযুক্তা প্রতি মুহূর্তে তাঁর স্বামী অভিষেককে অনুভব করেন। সংযুক্তা bangla.aajtak.in-কে সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁর ও অভিষেকের সম্পর্কটা খুবই গভীর। ঈশ্বর চেয়েছিলেন তাঁদের বিয়ে হোক, সেটাই হয়েছে। আচমকা অভিষেকের মৃত্যুর খবরে দিশেহারা হয়ে গিয়েছিলেন স্ত্রী। কিন্তু অভিষেক স্বপ্নে এসে নাকি জানান দেন যে তিনি তাঁদের সঙ্গেই রয়েছেন সবসময়। যতদিন না মেয়ে বড় হচ্ছে অভিষেক কোথাও যাবেন না। সংযুক্তা ও মেয়ে সাইনা নাকি সবসময় অভিনেতার উপস্থিতি অনুভব করেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement