Advertisement

Tollywood New Pair: সিরিয়াল থেকে সিনেমা, এই ৫ জুটি পা রাখতে চলেছে টলিউডে

Tollywood New Pair: টলিউডে একসময় জনপ্রিয় জুটি হিসাবে পরিচিত ছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেব-শ্রাবন্তী, জিৎ-কোয়েল। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেইসব হিট জুটি ভেঙেছে। এখন নতুন নতুন জুটি হিসাবে দেখা যাচ্ছে অনেককে। নতুন বছরে টলিউড ও টেলিপাড়া সেরকমই একগুচ্ছ নতুন জুটি পেল।

টলিউডের নতুন জুটি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jan 2024,
  • अपडेटेड 3:47 PM IST
  • টলিউডে একসময় জনপ্রিয় জুটি হিসাবে পরিচিত ছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেব-শ্রাবন্তী, জিৎ-কোয়েল।
  • তবে সময়ের সঙ্গে সঙ্গে সেইসব হিট জুটি ভেঙেছে।

টলিউডে একসময় জনপ্রিয় জুটি হিসাবে পরিচিত ছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, দেব-শ্রাবন্তী, জিৎ-কোয়েল। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেইসব হিট জুটি ভেঙেছে। এখন নতুন নতুন জুটি হিসাবে দেখা যাচ্ছে অনেককে। নতুন বছরে টলিউড ও টেলিপাড়া সেরকমই একগুচ্ছ নতুন জুটি পেল। যাঁদেরকে নয় ইতিমধ্যে দেখতে পাওয়া গিয়েছে অথবা হয়ত দেখা যাবে খুব শীঘ্রই। দেখে নিন এইসব জুটিদের। 


আবীর-শুভশ্রী
এবার রাজ চক্রবর্তী পরিচালিত একটি ওয়েব সিরিজের হাত ধরে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়। এর আগেও ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি সিনেমায় একসঙ্গে কাজ করার কথা ছিল শুভশ্রী এবং আবীরের। কিন্তু সেই প্রজেক্ট থেকে পরে সরে এসেছিলেন নায়িকা। এবার রাজ চক্রবর্তীর হাত ধরেই একসঙ্গে জুটি বাঁধবেন আবীর এবং শুভশ্রী। বুদ্ধদেব গুহর বাবলি অবলম্বনে রাজের সিরিজে দেখা মিলবে এই নতুন জুটিকে।

দেব-ইধিকা পাল
দেবের সঙ্গে বড় পর্দার বহু অভিনেত্রীদের আমরা অভিনয় করতে দেখেছি। ডিসেম্বরেই টেলিভিশন পর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে জুটি বেঁধে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন দেব। এবার টেলি পাড়ার আরও এক অভিনেত্রী ইধিকা পালের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দেব। সিনেমার নাম ‘খাদান’। খুব শীঘ্রই এই জুটিকে দেখতে পারবেন বড়পর্দায়। 

   
বিক্রম চট্টোপাধ্যায়-অঙ্গনা রায়
তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ সিনেমায় প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। আগামী ৯ ফেব্রুয়ারি এই সিনেমাটি মুক্তি পাবে। বড় পর্দায় প্রথমবার এই নতুন জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দর্শকরা।

রণজয় বিষ্ণু-শ্বেতা ভট্টাচার্য
মাত্র কয়েকদিন হল শুরু হয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’। এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছেন রণজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য। রনজয় এবং শ্বেতা যে ভালোই নজর কেড়েছেন দর্শকদের, তা বোঝাই যাচ্ছে টিআরপির নম্বরে। প্রথম সপ্তাহেই সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

Advertisement

সাহেব ভট্টাচার্য-সুস্মিতা দে
‘কথা’ ধারাবাহিকে প্রথমবার জুটি বাঁধলেন সুস্মিতা দে এবং সাহেব ভট্টাচার্য। এই সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর ছোটপর্দায় ফিরে এলেন সাহেব। সুস্মিতা এবং সাহেবের জুটি খুব পছন্দ হয়েছে দর্শকদের। টিআরপি রেটিংও সেই কথাই বলছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement