Advertisement

Mimi Chakraborty: ওয়েব সিরিজে ডেবিউ মিমির, বিপরীতে হয়তো করণ জোহরের পছন্দের টলিউড অভিনেতা

Mimi Chakraborty: বাংলা ছবির ব্যবসা নিয়ে টলিপাড়ার একাংশ মোটেই খুশি নয়। তাদের মতে হাতে গোনা কয়েকটা ছবি দর্শকদের প্রেক্ষাগৃহে টানতে সফল হয়েছে। আর তার ওপর ওটিটির রমরমা বাজার। বাংলা ইন্ডাস্ট্রির অধিকাংশ তারকারাই এখন ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চুটিয়ে কাজ করছেন হিন্দি ওয়েব সিরিজে।

মিমি চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 9:57 AM IST
  • বাংলা ছবির ব্যবসা নিয়ে টলিপাড়ার একাংশ মোটেই খুশি নয়। তাদের মতে হাতে গোনা কয়েকটা ছবি দর্শকদের প্রেক্ষাগৃহে টানতে সফল হয়েছে। আর তার ওপর ওটিটির রমরমা বাজার।

বাংলা ছবির ব্যবসা নিয়ে টলিপাড়ার একাংশ মোটেই খুশি নয়। তাদের মতে হাতে গোনা কয়েকটা ছবি দর্শকদের প্রেক্ষাগৃহে টানতে সফল হয়েছে। আর তার ওপর ওটিটির রমরমা বাজার। বাংলা ইন্ডাস্ট্রির অধিকাংশ তারকারাই এখন ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চুটিয়ে কাজ করছেন হিন্দি ওয়েব সিরিজে। অঙ্কুশ হাজরা থেকে স্বস্তিকা মুখোপাধ্যায় আবার শুভশ্রী থেকে শ্বাশত চট্টোপাধ্যায় সকলেই ইতিমধ্যে ওয়েব সিরিজে নাম লিখিয়ে ফেলেছেন। এ বার সেই তালিকাতেই নাম লেখাতে যাচ্ছেন মিমি চক্রবর্তী। 

টলিপাড়ার অন্দরের খবর অনুযায়ী, মিমি চক্রবর্তী এবার ওয়েব সিরিজে কাজ করার জন্য আগ্রহ দেখাচ্ছেন। হইচই-এর পক্ষ থেকে তাঁর কাছে একটি নতুন ওয়েব সিরিজের প্রস্তাবও গিয়েছে। মিমি নাকি সেই সিরিজ করতে রাজিও আছেন। শুধু তাই নয়, শোনা যাচ্ছে এই সিরিজে মিমির বিপরীতে থাকতে পারেন টোটা রায়চৌধুরী। স্বস্তিকার সঙ্গে টোটার প্রথম ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’ চলতি মাসেই মুক্তি পাচ্ছে। 

সূত্র মারফৎ জানা গিয়েছে, টোটা-মিমির এই নতুন ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে থাকবেন চন্দ্রাশিস রায়। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বহুদিন কাজ করেছেন চন্দ্রাশিস। এর আগে অতিমারির সময় তাঁর পরিচালিত ‘নিরন্তর’ ছবিটি ছোট পর্দায় মুক্তি পেয়েছিল। সেই ছবিতে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্য। তবে নতুন এই সিরিজ নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 

টোটা এখন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র সফলতায় মগ্ন রয়েছেন। আপাতত বিনোদন দুনিয়ায় তাঁর নতুন নাম ‘চ্যাটার্জি বাবু’! তাঁর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দুরন্ত গতিতে ১০০ কোটির ঘরে ঢুকে পড়েছে। অপরদিকে গত বছর মিমি অভিনীত মিনি ও খেলা যখন মুক্তি পেয়েছিল, দুটি ছবিই সেভাবে বক্স অফিসে নজর কাড়তে পারেনি। পুজোয় মিমির ছবি ‘রক্তবীজ’ মুক্তি পাবে । সদ্য শেষ হয়েছে শ্যুটিং। নন্দিতা রায়-শিবপ্রসাদ রায় পরিচালনায় এই প্রথম উইন্ডোজ প্রযোজনা সংস্থায় পুজোয় ছবি আনছে। অ্যাকশনধর্মী ছবিও এই প্রযোজনা সংস্থার নতুন। খবর, ছবিতে বর্ধমানের খাগড়াগড় কাণ্ডের ছায়া রয়েছে। বহুদিন পরে ‘রক্তবীজ’ বড়পর্দায় ভিক্টর বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ার খবর, ছবিতে সম্ভবত তিনি প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement