Advertisement

Tollywood stars: অঙ্কুশের বাবলা-দেবের লাকি, টলি তারকাদের পোষ্যদের দেখুন

Tollywood stars: সারাদিন কাজের পর বাড়ি ফিরে যখন আসেন, তখন আপনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন আপনার প্রিয় পোষ্য। আপনি খুশি থাকলে সেও আপনার সঙ্গে খুশি থাকে আপনি দুঃখ পেলে আপনার দুঃখ দূর করার চেষ্টা করে সে।

টলিউড তারকাদের পোষ্যপ্রেম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2023,
  • अपडेटेड 4:44 PM IST
  • সারাদিন কাজের পর বাড়ি ফিরে যখন আসেন, তখন আপনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন আপনার প্রিয় পোষ্য। আপনি খুশি থাকলে সেও আপনার সঙ্গে খুশি থাকে আপনি দুঃখ পেলে আপনার দুঃখ দূর করার চেষ্টা করে সে। অনেকের বাড়িতেই এই পোষ্য থাকে।

সারাদিন কাজের পর বাড়ি ফিরে যখন আসেন, তখন আপনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন আপনার প্রিয় পোষ্য। আপনি খুশি থাকলে সেও আপনার সঙ্গে খুশি থাকে আপনি দুঃখ পেলে আপনার দুঃখ দূর করার চেষ্টা করে সে। অনেকের বাড়িতেই এই পোষ্য থাকে। কেউ বা কুকুর পোষেন আবার কেউ বা বিড়াল। সাধারণ মানুষের মতো টলিউড তারকাদেরও রয়েছে পোষ্য। তাঁরা তাদের নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে থাকেন। আসুন দেখে নেওয়া যাক কোন কোন তারকাদের কাছে রয়েছে পোষ্য।

দেব
সুপারস্টার দেবকে ভালবাসেন তার লাখও ভক্ত। কিন্তু দেব তার ভক্তদের পাশাপাশি ভালবাসেন তার পোষা কুকুর লাকিকে। আর বাসবেনই বা না কেন এত যেন তেন কুকুর নয়। লাকি শহরের ডগ শো গুলোতে জিতেছে অসংখ্য অ্যাওয়ার্ড। একেবারে টোটাল রকস্টার বলা যায় তাকে। 

অঙ্কুশ
অঙ্কুশে কাছে যে পোষ্য দুটি রয়েছে তা তাঁর অত্যন্ত প্রিয়। অঙ্কুশের পোষ্য দুটির নাম লিও ও বাবলা। অভিনেতা প্রায়ই তাদের নিয়ে ছবি দিয়ে থাকেন। 

মিমি চক্রবর্তী
মিমি যে তাঁর পোষ্যদের কতটা ভালোবাসেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। দেড় বছর আগেই মিমির প্রিয় পোষ্য চিকু ক্যান্সারে মারা গিয়েছে। তবে অভিনেত্রীর আরও দুই পোষ্য রয়েছে। তাদের নিয়েই অবসরে সময় কাটান সাংসদ-অভিনেত্রী। 

নুসরত জাহান
নুসরত জাহানও ভালোবাসেন তাঁর পোষ্যটিকে। প্রায়ই তাঁর কুকুরটিকে নিয়ে বেরিয়ে পড়েন তিনি। দুই সন্তানের মা হওয়ার পাশাপাশি নুসরত তাঁর পোষ্যেরও মা বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। 

Advertisement

শ্রাবন্তী
অভিনেত্রী শ্রাবন্তীর কাছে রয়েছে তিনটে কুকুর। অভিনেত্রীকে বাড়িতে আসতে দেখে তারা কি যে করবে ভেবে পায় না। নিজের ব্যস্ততা থেকে সময় পেলেই শ্রাবন্তী তাঁর পোষ্যকে নিয়ে সময় কাটান। 

দেবলীনা দত্ত
অভিনেত্রী দেবলীনা তাঁর পোষ্যগুলিকে খুবই ভালোবাসেন। প্রায়ই তাদের নিয়ে ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। 

তথাগত মুখোপাধ্যায়
পরিচালক তথাগত মুখোপাধ্যায় তাঁর পোষ্য দুটিকে খুব ভালোবাসেন। তাদের নিয়ে প্রায়ই গাড়ি করে ঘুরতে বেরিয়ে যান। সেই ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

সায়ন্তিকা
সায়ন্তিকারও যে পশুপ্রেম রয়েছে তা তার ভক্তদের অজানা নয়। অভিনেত্রীর বিশাল আকারের কালো রঙের পোষা কুকুর রয়েছে। বিভিন্ন সময়ই পোষ্যটির সঙ্গে ছবি তুলে শেয়ার করেন তিনি। 

যশ দাশগুপ্ত
টলিউডের এই নায়কের ব্রুটোস ও হ্যাপি নামে ২ টি পোষা কুকুর রয়েছে। যশ বলেন যে,তার এই পশ্য কুকুর ২ টি বেশ ভাল বন্ধু তার। দুজনের সাথে দুষ্টুমিতেই সারাদিন কাটে তার। 

বনি সেনগুপ্ত
বনি সেনগুপ্তর রয়েছে পুচাই নামে একটি পোষা বিড়াল। বনি জানান ,সারা ঘরে রাজত্ব করে বেড়ায় পুচাই। তাঁর মাকে ছাড়া আর কারও কথাই শোনেনা। পুচাই ছাড়াও বনির হুইটি ও নাটবল্টু নামে ২ টি কুকুর রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement