Advertisement

Trina Saha: নীলকে ছেড়ে এই বিশেষ জনকে আদরে ভরিয়ে দিলেন তৃণা, দেখুন PHOTO

Trina Saha: টেলিভিশন তথা ছোটপর্দার একচেটিয়া অভিনেত্রী তৃণা সাহা। তাঁর জনপ্রিয়তা কিন্তু এখন তুঙ্গে। অভিনেত্রী এই মুহূর্তে কাজ করছেন বালিঝড় সিরিয়ালে। এখানে তিনি ঝোরা-এর চরিত্রে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন। রিল ভিডিও থেকে শুরু করে ছবি পোস্ট সবই করে থাকেন তৃণা সাহা।

তৃণা সাহা সঙ্গে নীল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Apr 2023,
  • अपडेटेड 1:42 PM IST
  • টেলিভিশন তথা ছোটপর্দার একচেটিয়া অভিনেত্রী তৃণা সাহা।
  • অভিনেত্রী এই মুহূর্তে কাজ করছেন বালিঝড় সিরিয়ালে।
  • সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রী তাঁর প্রাণের চেয়েও প্রিয় বিশেষ একজনের সঙ্গে পরিচয় করাচ্ছেন।

টেলিভিশন তথা ছোটপর্দার একচেটিয়া অভিনেত্রী তৃণা সাহা। তাঁর জনপ্রিয়তা কিন্তু এখন তুঙ্গে। অভিনেত্রী এই মুহূর্তে কাজ করছেন বালিঝড় সিরিয়ালে। এখানে তিনি ঝোরা-এর চরিত্রে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন। রিল ভিডিও থেকে শুরু করে ছবি পোস্ট সবই করে থাকেন তৃণা সাহা। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রী তাঁর প্রাণের চেয়েও প্রিয় বিশেষ একজনের সঙ্গে পরিচয় করাচ্ছেন। তবে সেটা কিন্তু তৃণার স্বামী নীল নন। 

 

আরও পড়ুন: Trina Saha: মায়ের কোলে একরত্তি, দেখুন তো চিনতে পারেন কিনা টেলিভিশনের এই অভিনেত্রীকে

তৃণা যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে অভিনেত্রী ধরে রয়েছেন ছোট্ট একটি কুকুর ছানাকে। সাদা ধবধবে এই ছানাটির নাম চিনি। তৃণা বেশ কিছু ছবি দিয়ে পোস্ট করে লিখেছেন, আমার জিগর কা টুকরা চিনির সঙ্গে পরিচয় করুন। তৃণার এই পোস্টে কমেন্ট করে অঙ্কুশ হাজরা তৃণাকে তাঁর পোষ্যকে নিয়ে আসার কথা জানিয়েছেন। অপরদিকে ঐন্দ্রিলা লিখেছেন যে তৃণার পোষ্যকে আদর করার অধিকার তাঁরই সবচেয়ে বেশি। টেলিভিশনের অনের তারকাই তৃণার এই পোস্টে কমেন্ট করেছেন। 

 

আরও পড়ুন: Balijhor- Khorkuto: 'খড়কুটো'-র সঙ্গে 'বালিঝড়'-র দৃশ্যে মিল, TRP বাড়াতে 'সৌগুন' ঘুঁটি? প্রশ্ন নেটিজেনদের

অভিনেত্রীর বাড়িতে এই পোষ্য যে নতুন অতিথি তা বলাই বাহুল্য। তৃণা নিজেও দারুণ খুশি বাড়ির এই নতুন সদস্যকে নিয়ে। কখনও 'খড়কুটো'র গুনগুন, কখনও 'শ্রীমতি'র বৃষ্টি। কখনও আবার 'মার্ডার বাই দ্য সি'-র রীনা দাস কখনও বালিঝড়-এর ঝোরা। সবকটি চরিত্রেই সপ্রতিভ তৃণা সাহা। ব্যাঅভিনয় দক্ষতা দিয়ে আট থেকে আশির মন জয় করেছেন তিনি। সেই কারণেই হয়ত 'খড়কুটো' শেষ হওয়ার খবর চাউড় হতেই মন ভেঙে গিয়েছে গুনগুন অনুরাগীদের। তবে তৃণা কিন্তু রকেটের গতিতে এগিয়ে চলেছেন। ব্যাক টু ব্যাক কাজ করছেন তিনি। হইচইতে গভীর জলের মাছ সিরিজেও তৃণার অভিনয় প্রশংসিত হয়েছে। 

Advertisement

আরও পড়ুন: Neel-Trina: আবার কাছাকাছি নীল-তৃণা, বিচ্ছেদ কি শুধুই জল্পনা? Viral Video

সিরিয়াল ও সিরিজের পাশাপাশি তৃণাকে মিউজিক ভিডিওতেও কাজ করতে দেখা যায়। সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি প্রচুর বিজ্ঞাপনের মুখ তৃণা সাহা। কিছুদিন আগেই নীল-তৃণার বিচ্ছেদ নিয়ে গুজব রটেছিল টলি পাড়ায়। তবে তৃণা ও নীল এই গুজবকে নস্যাৎ করে জানিয়েছেন যে তাঁরা একসঙ্গে রয়েছেন এবং তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। শুধু তাই নয়, এই গুজবের মাঝেই ছবি পোস্ট করেন নীল-তৃণা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement