Advertisement

Varun Dhawan: দাদু হতে চলেছেন পরিচালক ডেভিড ধাওয়ান, সুখবর শোনালেন বরুণ-নাতাশা

Varun Dhawan: বলিউডে সুখবরই সুখবর। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে আলি ফজল ও রিচা চাড্ডার জীবনে তাঁদের প্রথম সন্তান আসতে চলেছে। এবার সুখবর শোনালেন বাওয়াল অভিনেতা বরুণ ধাওয়ান।

বরুণ ধাওয়ান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 18 Feb 2024,
  • अपडेटेड 6:33 PM IST
  • বিয়ের তিনবছর পর প্রথম সন্তান আসতে চলেছে বরুণ ও নাতাশার জীবনে।

বলিউডে সুখবরই সুখবর। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে আলি ফজল ও রিচা চাড্ডার জীবনে তাঁদের প্রথম সন্তান আসতে চলেছে। এবার সুখবর শোনালেন বাওয়াল অভিনেতা বরুণ ধাওয়ান। নাতাশা দালাল প্রেগন্যান্ট। বিয়ের তিনবছর পর প্রথম সন্তান আসতে চলেছে বরুণ ও নাতাশার জীবনে। সোশ্যাল মিডিয়ায় বরুণ খুব মিষ্টি একটি ছবি পোস্ট করে তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে এই খবর ভাগ করে নিলেন। 

রবিবার বরুণ ধাওয়ান তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি মিষ্টি ছবি পোস্ট করেন। যেখানে নাতাশা সাদা রঙের মিনি ড্রেস পরে রয়েছেন, বেবি বাম্প একেবারে স্পষ্ট। বরুণ ধাওয়ান বেবি বাম্পে আদর করছেন আর পিছনের সোফায় বসে রয়েছে বরুণ-নাতাশার প্রিয় পোষ্য। এই ছবি পোস্ট করে বরুণ ক্যাপশনে লেখেন, আমরা প্রেগন্যান্ট। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা চাই। বরুণের এই পোস্টে অনেক বলিউড তারকারাই কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। 

প্রসঙ্গত, ২০২১ সালে বরুণ তাঁর ছোটবেলার বন্ধু ও দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। বিয়ের ৩ বছর পর প্রথম সন্তান আসতে চলেছে তাঁদের জীবনে। ছোটবেলা থেকেই বন্ধু ছিলেন বরুণ ও নাতাশা। ২০২১ সালের জানুয়ারিতে আলিবাগে বিয়ে করেন এই দুজন। বিয়েতে ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ কজন এবং বরুণ-নাতাশার বন্ধুবান্ধবেরাই ছিলেন। গতমাসেই বরুণ তাঁর ও নাতাশার প্রপোজ ডে-এর দিনের ছবি পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান নাতাশাকে। 

গ্ল্যামার দুনিয়া থেকে দূরেই থাকেন নাতাশা। নিজের বুটিক রয়েছে সেটা নিয়েই ব্যস্ত বরুণ-পত্নী। বলিউডে বরুণ চুটিয়ে অভিনয় করছেন। বরুণকে শেষ দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরের সঙ্গে বাওয়াল ছবিতে। এরপর বরুণ কাজ করতে চলেছেন অ্যাটলির বেবি ন ও সিটাডেল-এর ভারতীয় ভার্সনে। যেখানে বরুণের বিপরীতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। এছাড়াও, ২০২৪-এ ‘দুলহানিয়া’ ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবির ঘোষণা সারবেন প্রযোজক করণ জোহর, পরিচালক শশাঙ্ক খৈতান এবং অভিনেতা বরুণ ধাওয়ান ত্রয়ী। তবে এবার আলিয়ার বদলে আনকোরা কোনও মুখকে দেখা যাবে বরুণের নায়িকা হিসাবে। বছরের শেষে এই সিনেমার শ্যুটিং শুরু হতে পারে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement