Advertisement

Vikram Chatterjee: প্লেব্যাকে ডেবিউ বিক্রমের, শহরের প্রেম নিয়ে মুক্তি পেল পেল 'রাতের কাছে'

Vikram Chatterjee: এই বছরটা দারুণ কাটছে অভিনেতা বিক্রমের। গতমাসেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি শহরের উষ্ণতম দিন। এই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়। বিক্রম ও শোলাঙ্কিকে দেখা গিয়েছিল ইচ্ছে নদী সিরিয়ালে। শহরের বুকে আনাচে কানাচে ছড়িয়ে থাকা হাজারো প্রেমের ছোঁয়া নিয়ে এই ছবি তৈরি করা হয়েছে। দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে এই ছবি।

বিক্রম চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 1:04 PM IST
  • এই বছরটা দারুণ কাটছে অভিনেতা বিক্রমের। গতমাসেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি শহরের উষ্ণতম দিন। এই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়।

এই বছরটা দারুণ কাটছে অভিনেতা বিক্রমের। গতমাসেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি শহরের উষ্ণতম দিন। এই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়। বিক্রম ও শোলাঙ্কিকে দেখা গিয়েছিল ইচ্ছে নদী সিরিয়ালে। শহরের বুকে আনাচে কানাচে ছড়িয়ে থাকা হাজারো প্রেমের ছোঁয়া নিয়ে এই ছবি তৈরি করা হয়েছে। দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে এই ছবি। বিক্রম-শোলাঙ্কির এই ছবি মনে করিয়ে দেবে আপনার কলেজ জীবনের প্রেমের কথা। এই ছবির রেশ কাটতে না কাটতেই এবার গায়কের ভূমিকায় দেখা গেল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। 

শহরের উষ্ণতম দিন ছবির অন্যতম গান রাতের আকাশ। সেই গানেরই রিপ্রাইজ ভার্সন দিয়ে প্লেব্যাকে হাতেখড়ি হল বিক্রম। অভিনয় তো ছিলই এবার গানেও ডেবিউ করছেন তিনি। এটাই তাঁর প্রথম গান বলে জানিয়েছেন অভিনেতা নিজে। গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতা বিক্রম। গানের ভিডিওতে দেখা গিয়েছে অভিনতা গান গাইছেন। তবে কলকাতা ও কলকাতার প্রেম নিয়ে তাই শহরের আনাচে-কানাচে উঠে এসেছে এই ভিডিওতে। শহরের অতি পরিচিত জায়গাগুলিকে এই ভিডিওতে দেখানো হয়েছে। যা দেখলে নস্টালজিক হয়ে উঠতে বাধ্য আপনি। 

নিজের এই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিক্রম ক্যাপশনে লেখেন, আমার প্রথম গান। সবাই ভালোবাসায় ভরিয়ে দিন। এই গানের ভিডিওতে ছবির সঙ্গীত পরিচালক এবং মিউজিক কম্পোজার নবারুণ বসুকেও দেখা গিয়েছে। তাঁরাই বাদ্যযন্ত্র এবং মাইক হাতে শহরের বিভিন্ন প্রান্তে পৌঁছে গিয়েছিলেন। গানটির লিরিক্স লিখেছেন প্রাঞ্জল দাস। এই গানটির নতুন ভার্সন দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানের মধ্যে রয়েছে কলেজ জীবনের টুকরো স্মৃতির কথা। যা সত্যিই সেই পুরনো সময়ে ফিরিয়ে নিয়ে যায়। 

শহরের উষ্ণতম দিন দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে। শোলাঙ্কি ও বিক্রমের জুটি আবার বড়পর্দায় ফিরে এসেছে, সেটা দেখার আগ্রহ প্রবলভাবে তৈরি হয় দর্শকদের মধ্যে। ইচ্ছেনদী সিরিয়ালেও তাঁদের জুটি খুব জনপ্রিয় ছিল। তবে শহরের উষ্ণতম দিন-ছবিতে বিক্রম ও শোলাঙ্কির পাশাপাশি কলকাতা শহরও বড় ভূমিকা পালন করেছে। এই মুহূর্তে বিক্রম ব্যস্ত রয়েছেন তথাগত চট্টোপাধ্যায়ের পারিয়া সিনেমা নিয়ে। এই সিনেমায় অভিনেতা একেবারে অন্য চরিত্রে অভিনয় করবেন। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement