Advertisement

Kanchan-Sreemoyee Marriage: 'কাঞ্চন যেন মসৃণ ভাবে গাড়ি চালাতে পারে,' বন্ধুকে টিপস রুদ্রনীলের

Kanchan-Sreemoyee Marriage: সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক। ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। আর তাঁদের বিয়ে নিয়ে ফের নতুন করে শুরু হয়েছে চর্চা। মার্চের ৬ তারিখেই সামাজিক মতে বিয়ে করবেন শ্রীময়ী-কাঞ্চন। অপরদিকে কাঞ্চনের বহু পুরনো বন্ধু রুদ্রনীল ঘোষ। তাঁদের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তা বন্ধুত্বে কোনওভাবেই প্রভাব পড়েনি।

কাঞ্চনকে বিয়ের জন্য টিপস দিলেন রুদ্রনীল
মৌমিতা ভট্টাচার্য
  • কলকাতা,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 5:43 PM IST
  • সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক।
  • ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন।

সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক। ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। আর তাঁদের বিয়ে নিয়ে ফের নতুন করে শুরু হয়েছে চর্চা। মার্চের ৬ তারিখেই সামাজিক মতে বিয়ে করবেন শ্রীময়ী-কাঞ্চন। অপরদিকে কাঞ্চনের বহু পুরনো বন্ধু রুদ্রনীল ঘোষ। তাঁদের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তা বন্ধুত্বে কোনওভাবেই প্রভাব পড়েনি। দুই অভিনেতার কেরিয়ার একই সময়ে শুরু হয়েছিল। তাও আবার একইভাবে। বয়স দুজনেরই ৫০ পেরিয়েছে তবে অমিল হল কাঞ্চন ৫৩ বছর বয়সে তিনটে বিয়ে সেরে ফেলেছেন আর রুদ্রনীল এখনও অবিবাহিত। সেই কাঞ্চনকে তাঁর বিবাহিত জীবনের জন্য বিশেষ টিপস দিলেন বন্ধু রুদ্রনীল।   

কাঞ্চন মল্লিক তিন-তিনটে বিয়ে সেরে নিলেন, আপনার তো অনেকদিনের বন্ধু, কী বলবেন? রুদ্রনীল এ প্রসঙ্গে বলেন, 'আসলে কিছু মানুষ তাঁদের প্রিয় মানুষদের তাঁদের মতো করেই গড়ে তুলতে চান। সেটা তো হওয়ার নয়, প্রত্যেকেরই একটা ব্যক্তিগত জীবন আছে। কাঞ্চন মল্লিক আমার ২০-২৫ বছরের পুরনো বন্ধু এবং আমার কোনওদিন কাঞ্চনকে দেখে মনে হয়নি যে অন্যের খারাপ লাগায় বা অন্যের ক্ষতি দেখে কাঞ্চনের কোনওদিন খারাপ লেগেছে। তাঁর জীবনে এমন অনেক ঘটনা রয়েছে, যেখানে সে অত্যন্ত মানসিক কষ্ট পেয়ে, কোনও ধাক্কা পেয়ে বা কোনও সমস্যাতেও নিজের টুকুর জন্য বলেনি। সেই কাঞ্চন শুধু সুঅভিনেতা নয়, মানুষ হিসাবে আমাদের কাছে খুব পছন্দের। আসলে মিথ্যের আড়ালে, মিথ্যের দড়ি-শেকল দিয়ে হাসিমুখে কিছু সম্পর্ককে বেধে রাখা যায়, কিন্তু যেহেতু এটা দুটো মানুষের, একসঙ্গে ভাল থাকার বিষয়, তাই কার সঙ্গে কে ভাল থাকবে এটা একান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। কাঞ্চন ব্যক্তিগতভাবে আমার খুব ভাল বন্ধু, কিন্তু তাঁর জীবনটা একদমই তাঁর এবং কাঞ্চন যে তাঁর নতুন জীবনের সফরটা শুরু করল, তাঁর প্রতি আমার দারুণ শুভেচ্ছা রইল। আমি দেখতে চাই ও জানতে চাই কাঞ্চন যেভাবে যার সঙ্গে যেভাবেই থাকুক না কেন, যেন ভাল থাকে। সম্পর্কের ভাঙা-গড়া তো চলেই। কারণ মিথ্যের বেড়াজালে কোনও সম্পর্ক গড়ে তোলা উচিত নয়। আর ঠিক কাঞ্চন সেটা বুঝেই যে কোনও সম্পর্ক গড়েছে বা ভেঙেছে। আমি তাঁর ভাল থাকাটা কামনা করি।' 

Advertisement

বন্ধু হিসাবে কাঞ্চনকে বিয়ের জন্য বিশেষ কী টিপস দিতে চান? এই প্রশ্ন শুনেই রুদ্রনীল প্রথমে হেসে নিলেন একচোট। এরপর বললেন, 'আমি ২-৩ দিন রাজনৈতিক কারণের জন্য দিল্লিতে ছিলাম। তাই অধিকাংশ সময়ে আমার ফোন অফ ছিল। তাই কাঞ্চন ফোন বা যোগাযোগ করেছিল কিনা আমি জানি না। আজকেই আমি ওর সঙ্গে কথা বলব, আমি শুধু কাঞ্চনকে একটাই কথা বলব যে , ভাল থাকার নানারকম রেসিপি যেন কাঞ্চনের জীবনে কম না পড়ে, এই ধরনের উপকরণ কাঞ্চন যেন সারাক্ষণ নিজের মগজে রেখে দেয়। আর কাঞ্চন কখনও ওর জন্য অন্য মানুষ খারাপ থাক সেটা একেবারেই চায় না। জীবনে চলার পথে বহু বাম্পার কাটিয়ে কাঞ্চন যেন মসৃণভাবে ড্রাইভ করতে পারে, এই পরিণত বয়সে এসে যে বিবাহিত জীবনে আবদ্ধ হল, সেই সময়টুকু আর বিশ্বাসটুকু আমার বন্ধুর ওপর রইল।' 

গত ১৪ ফেব্রুয়ারি কাঞ্চন বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ীর সঙ্গে। ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে ডিভোর্সের পরই কাঞ্চন আইনতভাবে বিয়ে সারেন। আগামী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ে করবেন কাঞ্চন-শ্রীময়ী। সেই বিয়েতে নেমন্তন্ন পাওয়ার আশা রাখছেন রুদ্রনীল।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement